প্রিয়জনকে দেওয়ার জন্য ভ্যালেন্টাইনস ডে উপহার

আর কিছুদিনের অপেক্ষায় তার পরই গুটি গুটি পায়ে এগিয়ে আসছে ভ্যালেন্টাইনস ডে। তাই বেশি দেরি না করে আগে থেকেই তার পরিকল্পনা করে নেওয়া উচিত। উপহার পেতে এবং উপহার দিতে আমরা সকলেই পছন্দ করি। আর ভ্যালেন্টাইনস ডে এর উপহার যদি হয় তাহলে তার প্ল্যানিং তো অবশ্যই আগে থেকে হওয়া উচিত। এই দিনটির অপেক্ষা সমগ্র বিশ্ব জুড়ে চলে। কিন্তু বর্তমানে এর ক্রেজ কিছু অন্যরকমই। Table of Contents 1. প্রিয়জনকে দেওয়ার জন্য সেরা উপহার 1. লাল গোলাপ সঙ্গে চকলেট বক্স 2. পছন্দের বই 3. হাতের তৈরি কার্ড 4. চিঠি সঙ্গে একটি গোলাপ 5. হাত ঘড়ি এবং সানগ্লাস 6. মেকআপ কিট 7. হেয়ার স্ট্রেইটনার 8. স্মার্ট ফোন 9. ছবি সহ কফি মগ 10. পোশাক আধুনিক প্রজন্মের কাছে এই দিনটি উৎসবের চেয়ে কম না। তবে উপহার দেওয়া তা আবার বিশেষ মানুষটিকে, তা অব্যশই হতে হবে আলাদা এবং অনন্য, যাতে প্রিয় মানুষটিকে বোঝানো যায় মনের কথা, মোটেও মুখের কথায় নয়। অনেকে আবার সারা বছর অপেক্ষা করে উপহার দিয়ে এই দিন মনের মানুষকে মনের কথা জানাবে। তাই ভালোবাসার দিনে ভালোবাসার মানুষটিকে দেওয়ার জন্য সেরা উপহার কি হতে পারে তা এই নিবন্ধন থেকে জেনে নিন। আজ এই নিবন্ধনে আপনাদের জন্য রইল ভ্যালেন্টাইনস ডে এর উপহার। আরও পড়ুনঃ বিশ্ব ভালোবাসা দিবস প্রিয়জনকে দেওয়ার জন্য সেরা উপহার 1. লাল গোলাপ সঙ্গে চকলেট বক্সঃ এই ভ্যালেন্টাইন'স আরও মিষ্টি করে তুলতে চাইলে আপনার প্রিয় মানুষটিকে তার পছন্দের চকলেট ভর্তি বক্স সঙ্গে একগুচ্ছ লাল গোলাপ উপহার দিতে পারেন। ভালোবাসা প্রকাশের জন্য ভ্যালেন্টাইনস ডে এর উপহার হিসাবে লাল গোলাপের থেকে বেস্ট গিফট কিছু হতে পারে না। আরও বাড়তি পাওনা হিসাবে তো রইল চকলেট বক্স। লালা গোলাপ সঙ্গে চকলেট বক্স, ভালোবাসার দিনটি আরও রঙিন করতে মন্দ নয়। আরও পড়ুনঃ ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক ভালোবাসার কবিতা 2. ভ্যালেন্টাইনস ডে এর উপহার হিসাবে পছন্দের বইঃ আপনার প্রিয় মানুষটি কি বই পড়তে ভালোবাসে? তাহলে তাকে ভালোবাসার দিনে খুশি করতে বই উপহার দিতে পারেন। তার পছন্দের লেখকের কোনও গল্প, উপন্যাস, অ্যাডভেঞ্চারের বই গিফট করুন। তাকে ভালোবেসে বই উপহার দেওয়াটা মন্দ কী? 3. হাতের তৈরি কার্ডঃ নিজের হাতে বানানো কোনও উপহার দোকানে কেনা উপহার থেকে সেরা উপহার। তাই বাড়িতে একটি সুন্দর লাভ আকৃতির কার্ড বানিয়ে উপহার দিতে পারেন। আর যাই লিখুন না কেনও কার্ডের মধ্যে

ভ্যালেন্টাইনস ডে

আর কিছুদিনের অপেক্ষায় তার পরই গুটি গুটি পায়ে এগিয়ে আসছে ভ্যালেন্টাইনস ডে। তাই বেশি দেরি না করে আগে থেকেই তার পরিকল্পনা করে নেওয়া উচিত। উপহার পেতে এবং উপহার দিতে আমরা সকলেই পছন্দ করি। আর ভ্যালেন্টাইনস ডে এর উপহার যদি হয় তাহলে তার প্ল্যানিং তো অবশ্যই আগে থেকে হওয়া উচিত। এই দিনটির অপেক্ষা সমগ্র বিশ্ব জুড়ে চলে। কিন্তু বর্তমানে এর ক্রেজ কিছু অন্যরকমই।

ভ্যালেন্টাইনস ডে এর উপহার

আধুনিক প্রজন্মের কাছে এই দিনটি উৎসবের চেয়ে কম না। তবে উপহার দেওয়া তা আবার বিশেষ মানুষটিকে, তা অব্যশই হতে হবে আলাদা এবং অনন্য, যাতে প্রিয় মানুষটিকে বোঝানো যায় মনের কথা, মোটেও মুখের কথায় নয়। অনেকে আবার সারা বছর অপেক্ষা করে উপহার দিয়ে এই দিন মনের মানুষকে মনের কথা জানাবে। তাই ভালোবাসার দিনে ভালোবাসার মানুষটিকে দেওয়ার জন্য সেরা উপহার কি হতে পারে তা এই নিবন্ধন থেকে জেনে নিন। আজ এই নিবন্ধনে আপনাদের জন্য রইল ভ্যালেন্টাইনস ডে এর উপহার।

আরও পড়ুনঃ বিশ্ব ভালোবাসা দিবস

প্রিয়জনকে দেওয়ার জন্য সেরা উপহার

প্রিয়জনকে দেওয়ার জন্য সেরা উপহার

1. লাল গোলাপ সঙ্গে চকলেট বক্সঃ

লাল গোলাপ সঙ্গে চকলেট বক্সঃ

এই ভ্যালেন্টাইন’স আরও মিষ্টি করে তুলতে চাইলে আপনার প্রিয় মানুষটিকে তার পছন্দের চকলেট ভর্তি বক্স সঙ্গে একগুচ্ছ লাল গোলাপ উপহার দিতে পারেন। ভালোবাসা প্রকাশের জন্য ভ্যালেন্টাইনস ডে এর উপহার হিসাবে লাল গোলাপের থেকে বেস্ট গিফট কিছু হতে পারে না। আরও বাড়তি পাওনা হিসাবে তো রইল চকলেট বক্স। লালা গোলাপ সঙ্গে চকলেট বক্স, ভালোবাসার দিনটি আরও রঙিন করতে মন্দ নয়।

আরও পড়ুনঃ ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক ভালোবাসার কবিতা

2. ভ্যালেন্টাইনস ডে এর উপহার হিসাবে পছন্দের বইঃ

ভ্যালেন্টাইনস ডে এর উপহার হিসাবে পছন্দের বইঃ

আপনার প্রিয় মানুষটি কি বই পড়তে ভালোবাসে? তাহলে তাকে ভালোবাসার দিনে খুশি করতে বই উপহার দিতে পারেন। তার পছন্দের লেখকের কোনও গল্প, উপন্যাস, অ্যাডভেঞ্চারের বই গিফট করুন। তাকে ভালোবেসে বই উপহার দেওয়াটা মন্দ কী?

3. হাতের তৈরি কার্ডঃ

হাত ঘড়ি এবং সানগ্লাসঃ

নিজের হাতে বানানো কোনও উপহার দোকানে কেনা উপহার থেকে সেরা উপহার। তাই বাড়িতে একটি সুন্দর লাভ আকৃতির কার্ড বানিয়ে উপহার দিতে পারেন। আর যাই লিখুন না কেনও কার্ডের মধ্যে “ফ্রম ইয়োর ভ্যালেন্টাইন” লিখতে ভুলবেন না। আপানর নিজের হাতে বানানো ভালোবাসার কার্ডটি আপনার ভালোবাসার মানুষটি পছন্দ করবেই। আর সঙ্গে একগুচ্ছ গোলাপ ফুল দিতেই পারেন।

আরও পড়ুনঃ ভ্যালেন্টাইন ডে বেস্ট ম্যাসেজ

4. ভালোবাসার চিঠি সঙ্গে একটি গোলাপঃ

ভালোবাসার চিঠি সঙ্গে একটি গোলাপঃ

এখন চিঠি দেওয়ার প্রচলন সত্যিই উঠে গেছে। কিন্তু পুরনো কিছু ফ্যাশন যখন ফিরেই আসছে তাহলে চিঠির প্রচলন আবার শুরু করাই যায়। আর সেটা নয় আপনি করুন। একটি কাগজে প্রিয় মানুষের প্রতি আপনার মনের কথা লিখে হলুদ খামে ভরে সঙ্গে একটি গোলাপ ফুল উপহার দিন। আমার মতে ভ্যালেন্টাইনস ডে এর উপহার এই আইডিয়া বেশ। ট্রাই করে দেখতেই পারেন।

5. হাত ঘড়ি এবং সানগ্লাসঃ

হাত ঘড়ি এবং সানগ্লাসঃ

এখন বাজারে নিত্যনতুন স্টাইলের স্মার্ট ওয়াচ এবং সানগ্লাস পাওয়া যায়। তাই ভালোবাসার এই রঙিন দিনে ভালোবাসার মানুষটিকে হ্যাপি করতে তাকে স্মার্ট হাতঘড়ি সঙ্গে সানগ্লাস দিতে পারেন।

আরও পড়ুনঃ বিবাহ বার্ষিকী ম্যাসেজ , শুভেচ্ছা, এসএমএস

6. মেয়েদের জন্য মেকআপ কিটঃ

মেয়েদের জন্য মেকআপ কিটঃ

মেয়েদের মন জয় করতে মেকআপ কিটের থেকে সেরা আইডিয়া অন্য কিছু হতে পারে না। কারণ বর্তমানে মেয়েরা মেকআপ করতে বেশিই পছন্দ করেন। তাই আপনার প্রেমিকাকে তার পছন্দের ব্র্যান্ডের মেকআপ কিট গিফট করতে পারেন এই ভ্যালেন্টাইন’স ডে তে।

আরও পড়ুনঃ  প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা এসএমএস, ম্যাসেজ, স্ট্যাটাস

7. মেয়েদের জন্য হেয়ার স্ট্রেইটনারঃ

মেয়েদের জন্য হেয়ার স্ট্রেইটনারঃ

হেয়ার স্ট্রেইট করা এখন প্রায় সব মেয়েদের ফ্যাশন ট্রেন্ড। আর স্পেশাল মানুষটিকে খুশি করতে এই উপহারটি দেওয়াই যায়। আপনার বাজেট যদি বেশি থাকে তাহলে আপনার প্রিয় বান্ধবীকে ভ্যালেন্টাইন’স ডে তে হেয়ার স্ট্রেইটনার গিফট করতে পারেন। ওয়েবসাইটে সার্চ করলে ভালো হেয়ার স্ট্রেইটনার পেয়ে যাবেন।

8. স্মার্ট ফোনঃ

স্মার্ট ফোনঃ

বিশ্ব ভালবাসা দিবসে আপনার ভালবাসার মানুষটির জন্য যদি দামি গিফট দিতে চান তাহলে একটি স্মার্ট ফোন উপহার দিতে পারেন। আইডিয়াটি বেশ স্মার্ট চয়েস। স্পেশাল মানুষটির এই উপহারটি পেয়ে বেশ খুশিও হবে সঙ্গে ভালবাসার দিনটিও হবে রঙিন।

9. ছবি সহ কফি মগঃ

ছবি সহ কফি মগঃ

ভালোবাসার এই স্পেশাল দিনে দুইজনের ছবি একসঙ্গে বসিয়ে কোন উপহার দেওয়ার আইডিয়াটি বেশ ভালো। এখন কফি মগে ছবি প্রিন্ট করা যায়। আপনাদের দুইজনের ছবি যদি কফি মগে সেট করে উপহার দিন প্রিয় মানুষটি বেশ খুশিই হবে।

10. পোশাকঃ

পোশাকঃ

উপহার হিসাবে পোশাক বরাবরই সেরা। আপনার প্রেমিক বা প্রেমিকার জন্য এই ভ্যালেন্টাইন’স ডে তে গিফটে পোশাক দেওয়ার আইডিয়াটা মন্দ হবে না। মেয়েদের জন্য স্টাইলিশ লঙ ড্রেস বা কুর্তি অথবা একটা দারুন শাড়ি চয়েস করতে পারেন। আর ছেলেদের জন্য টি- শার্ট ভালো চয়েস হবে।

আরও পড়ুনঃ  প্রেমিকাদের পাঠানোর জন্য ভ্যালেন্টাইন ডে বেস্ট ম্যাসেজ

এই ১০ টি উপহার ছাড়াও টেডি, ডায়রি, আংটি, ক্যামেরা গিফট করতে পারেন। তাহলে ভ্যালেন্টাইন’স ডে উপহার দেওয়ার আইডিয়াগুলি তো পেয়ে গেলেন। এবার আপনার মনের মতো উপহারটি পছন্দ করে মনের মানুষটিকে গিফট করে দিন। ভ্যালেন্টাইন ডে এর আগাম শুভেচ্ছা রইল আপনার জন্য।

Key point
ভ্যালেন্টাইনস ডে এর উপহার কথায় অর্থ হল ভালোবাসার চিহ্ন।

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ

প্রঃ ভ্যালেন্টাইনস ডে এর উপহার হিসাবে সবচেয়ে সেরা উপহার কোনটি?

উঃ লাল গোলাপ এবং চকলেট বক্স।

প্রঃ ভ্যালেন্টাইনস ডে এর উপহার কেন দেওয়া হয়?

উঃ ভ্যালেন্টাইনস ডে দিনে ভালোবাসার স্মৃতি হিসাবে উপহার দেওয়া হয়।

প্রঃ ভ্যালেন্টাইনস ডে এর হলুদ গোলাপ কি দেওয়া যায়?

উঃ হ্যাঁ, আপনি বন্ধুদের হলুদ গোলাপ দিতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here