ভালোবাসার মানুষদের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

ভালোবাসার মানুষদের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ
ভালোবাসার মানুষদের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

ভালোবাসার মানুষদের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

সূত্র :- independent . co . uk

ভ্যালেন্টাইন ডে প্রায় হাজির। ভালোবাসা দিবস প্রেম এবং যত্নশীল উদযাপন। ভ্যালেন্টাইন ডে শুধুমাত্র উপহারেই সীমাবদ্ধ নয়। ভ্যালেন্টাইন ডে তে নিজের ভালবাসার মানুষকে শুভেচ্ছা পাঠানোর জন্য দরকার সুন্দর মেসেজ। ভ্যালেন্টাইন ডে মেসেজ মানেই শুধু যে প্রেমিকার জন্য, তা কিন্তু নয় বরং তা হতে পারে নিজের স্ত্রী বা মায়ের জন্যও অথবা যাকে আপনি খুব ভালোবাসেন। কারন ভালোবাসা মানে নিজের আপন কাউকে ভালোবাসা। যেমন- বন্ধুদের মধ্যে প্রেম অথবা সন্তানের কাছ থেকে বা বাবা-মার কাছ থেকে পারিবারিক ভালবাসার মধ্যে রোমান্টিক প্রেম হতে পারে।

তাই স্পেশাল দিনটিতে স্পেশাল মানুষকে শুভেচ্ছা জানানোর জন্য মেসেজ লিখতে পারেন। আজ এই আর্টিকেলে ভালোবাসার মানুষদের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ আপনাদের সঙ্গে শেয়ার করে নেব।

আরও পড়ুনঃ ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন’স ডে, বিশ্ব ভালোবাসা দিবস

প্রেমিকার জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

ভ্যালেন্টাইন ডে উপহার থেকে ভ্যালেন্টাইন ডে মেসেজ এর মাধ্যমে শুভেচ্ছা জানানো বেশি স্পেশাল। এখানে যে রোম্যান্টিক মেসেজগুলি আপনাদের সঙ্গে শেয়ার করব তা আপনি ভ্যালেন্টাইন ডে এর কার্ডে বা লেটারে লিখতে পারেন।

মেসেজ ১

সূত্র :-indiatvnews . com

মেসেজ ১

আমি যতক্ষণ তোমার সঙ্গে সময় কাটাই, মনে হয় তোমার ভালোবাসায় আবদ্ধ হয়ে আছি। আমি খুব খুশি কারণ আমার জীবন তোমার হাতে রয়েছে। এইভাবেই সারা জীবন তোমার ভালোবাসায় আবদ্ধ থাকতে চাই। আজকের এই স্পেশাল দিনে জানাই তোমায় ভালোবাসার শুভেচ্ছা।

মেসেজ ২

তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে এবং সেই জায়গাটা কেউ নিতে পারবে না। আশা করব আজকের ভালোবাসার দিনে আমাদের সম্পর্কে আরও ভালোবাসা নিয়ে আসবে। হ্যাপি ভ্যালেন্টাইন ডে মাই লাভ।

আরও পড়ুনঃ  প্রিয়জনকে দেওয়ার জন্য ভ্যালেন্টাইনস ডে এর উপহার

মেসেজ ৩

আগে আমি আবেগহীন এবং নিস্তেজ মানুষ ছিলাম কিন্তু এখন আমার জীবনে এমন একটা নারী রয়েছে যে আমাকে জীবনে সুখী হতে সাহসী করেছে। আমি তোমাকে খুব ভালবাসি। এইভাবেই সারা জীবন আমার পাশে থেকেও। হ্যাপি ভ্যালেন্টাইন ডে মাই গার্ল।

মেসেজ ৪

এই বিশ্বে তোমার থেকেও সুন্দর হয়তো কেউ রয়েছে কিন্তু আমি তার পরোয়া করি না। আমি শুধু এইটুকু জানি আমি তোমাকে ভালোবাসি আর সারা জীবন তোমাকে ঘিরে থাকতে চাই। তাই আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাই হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

মেসেজ ৫

সূত্র :-onepixel . com

মেসেজ ৫

আমরা সবসময় একসঙ্গে থেকেছি। আমাদের সমানে যেকোনো সমস্যা খুব তুচ্ছ ছিল। সমস্ত রকম ঝড় আমরা একসঙ্গে পার করে এসেছি। কারণ কারো ক্ষমতা নেই আমাদেরকে আলাদা করার। আমাদের ভালোবাসা সারাজীবনের জন্য অটুট থাকবে। আমি তোমাকে খুব ভালোবাসি।

মেসেজ ৬

কোনও দূরত্বই আমাদের বন্ধনকে দুর্বল করতে পারে না। কিছুই আমাদের মন থেকে আমাদের স্মৃতি মুছে ফেলতে পারে না। আমাদের হৃদয় সবসময় একে অপরের সাথে আবদ্ধ থাকবে। হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

মেসেজ ৭

তুমি আমার জীবনের সবচেয়ে সুন্দর জিনিস। আমি আমার পাশে তোমায় ছাড়া আমার জীবন কল্পনা করতে পারে না। শুভ ভালোবাসা দিবস

আরও পড়ুনঃ প্রেমিকাদের পাঠানোর জন্য রোম্যান্টিক ম্যাসেজ

মেসেজ ৮

এই বিশেষ দিনটি আমাকে কেবল তোমার প্রতি আমার ভালবাসা প্রকাশের জন্য আরেকটি সুযোগ দেয়। শুভ ভালোবাসা দিবস আমার চিরদিনের ভালোবাসা।

মেসেজ ৯

তুমি হয়তো জানো না তবে তোমার হাসি আমার জীবনে আনন্দ এবং আমার হৃদয়ে শান্তি এনেছে। আমি তোমায় নিজের চেয়ে বেশি ভালবাসা। হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

মেসেজ ১০ 

তোমার যেখানে আমার প্রয়োজন হবে আমি সর্বদা সেখানে থাকব। তোমাকে পাগলের মতো ভালোবাসি। হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

স্ত্রীর জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

মেসেজ ১.1

সূত্র :-istockphoto . com

মেসেজ ১

প্রতি মুহূর্তেই যখনি আমি তোমার দিকে তাকাই, তোমার ভালোবাসায় হারিয়া যাই। আমি তোমার কথা না ভেবে একদিনও থাকতে পারি না। আই লাভ ইউ।

মেসেজ ২

যেদিন প্রথম তুমি আমার জীবনে প্রবেশ করেছিলে, সেদিন আমার জীবনে কিছু পরিবর্তন ঘটেছিল। তোমার চারপাশটা খুব সুন্দর। তুমি আমার কাছে কতটা দামী তুমিও হয়তো জানানো না। আমি তোমাকে নিজের থেকেও বেশি ভালোবাসি।

মেসেজ ৩

তুমি আমার জীবনে আসার পর আমার পৃথিবীটাই পরিবর্তন হয়ে গেছে। তুমি আমাকে চেঞ্জ করে দিয়েছ। আমার হৃদয়টা আমি তোমাকে দিয়েছি। আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি। হ্যাপি ভ্যালেন্টাইন ডে মাই লাইফ পার্টনার।

আরও পড়ুনঃ  শুভ জন্মদিনের শুভেচ্ছা: জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

মেসেজ ৪

আমি সবসময় আমার জীবনে তোমার ভালোবাসার উপস্থিত অনুভব করতে পারি। আমাকে এতটা ভালোবাসার জন্য ধন্যবাদ। তুমি আমার প্রথম এবং শেষ ভালোবাসা। আই লাভ ইউ।

মেসেজ ৫.1

সূত্র :-onepixel . com

মেসেজ ৫

তোমার মন ভালোবাসা এবং স্নেহে সম্পূর্ণ। আমি খুব গর্বিত তোমার মতো স্ত্রী হিসাবে পেয়ে। আমার জীবনে আসার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ। হ্যাপি ভ্যালেন্টাইন ডে মাই লাভলি ওয়াইফ।

মেসেজ ৬ 

আপনার ভালবাসা আমার বিশ্বকে রঙিন এবং আনন্দিত করে। আমি যে হাসি তার কারণ আপনি এবং আমি আনন্দিত হবার কারণ আপনি। শুভ ভালোবাসা দিবস!

মেসেজ ৭

জীবনে যাই ঘটুক না কেন, আমার ভালবাসা তোমাকে সবসময় সুরক্ষিত রাখবে। তোমার যখনই আমার দরকার হবে আমি সবসময় পাশে থাকব। হ্যাপি ভ্যালেন্টাইন ডে মাই লাভ।

আরও পড়ুনঃ বিবাহ বার্ষিকী ম্যাসেজ , শুভেচ্ছা, এসএমএস

মেসেজ ৮

হ্যাপি ভ্যালেন্টাইন ডে আমার প্রিয় ভালবাসা, আমি তোমাকে ছাড়া জীবন কাটানোর কথা ভাবতেও পারি না। তুমি আমাকে সম্পূর্ণ করেছ। আই লাভ ইউ।

মেসেজ ৯

তুমি আমাকে যেভাবে একজন মানুষের মতো করেছ তা আমি পছন্দ করি। তুমি আমাকে ভালবাসতে অনুমতি দিয়েছ এবং আমি এর জন্য অনেক কৃতজ্ঞ। শুভ ভালোবাসা দিবস প্রিয়তম।

মেসেজ ১০ 

আপনার মতো স্ত্রী পাওয়া বেশিরভাগ পুরুষের স্বপ্নই কিন্তু আমার কাছে এটি বাস্তব এবং আমি এটির জন্য কৃতজ্ঞ। শুভ ভালোবাসা দিবস!

মায়ের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

মেসেজ ১সূত্র :-thenewsguru . com

মেসেজ ১

তোমার উপস্থিতি আমার জীবনকে আরও সুন্দর করে তুলেছে। তুমি তোমার সব সুখ আমার জন্য ত্যাগ করেছো সারা জীবন ধরে। তুমি আমার আদর্শ এবং বেঁচে থাকার ক্ষমতা। এই লাভ ইউ মাই সুইট মাদার।

মেসেজ ২

তুমি বিশ্বের সবচেয়ে সেরা অভিভাবক। যে আমায় শিক্ষা দিয়েছে জীবনে সৎ মানুষ হয়ে ওঠার। আজ এই ভালোবাসার দিনে তোমাকে ভালোবাসার অনেক শুভেচ্ছা জানাই।

মেসেজ ৩

যখন মা পাশে থাকে জীবনটা খুব সোজা মনে হয়। মা একমাত্র মানুষ, যিনি ভালো এবং খারাপ সময়েও আমাদের রক্ষা করেছে। কোন স্বার্থ ছাড়াই আমাদের ভালোবেসে এসেছে। তাই এই অসাধারণ নারীকে জানাই হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

মেসেজ ৪

মা তুমি আমার জীবনে একজন স্পেশাল মানুষ। তোমাকে আমি নিজের থেকেও অনেক বেশি ভালোবাসি। আমাকে ভালোবাসার জন্য এবং মানুষের মতো মানুষ করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আজকের বিশেষ দিনে তোমাকে জানাই ভালোবাসার অনেক শুভেচ্ছা।

সূত্র :-driving-tests . org

মেসেজ ৫

আমার জীবনে মা আমার বন্ধু, ভালোবাসার মানুষ এবং আমার আদর্শ মহিলা। এই পৃথবিতে আনার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আই লাভ ইউ মম। হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

আরও পড়ুনঃ  প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা এসএমএস, ম্যাসেজ, স্ট্যাটা

এই ভ্যালেন্টাইন ডে এর মেসেজ তোমাদের ভালোবাসার মানুষদের পাঠালে তারা গর্বিত হবে।

সারকথাঃ
ভ্যালেন্টাইন ডে শুভেচ্ছা মানে জীবনে প্রতিটি ভালোবাসার মানুষকে শুভেচ্ছা জানানো।

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ

প্রঃ ভ্যালেন্টাইন ডে মেসেজ কেন পাঠানো হয়?

উঃ ভ্যালেন্টাইন ডে মেসেজ ভালোবাসার মানুষের কাছে নিজের মনের ভাবনা প্রকাশের জন্য এবং বিশেষ দিনের শুভেচ্ছা জানানোর জন্য পাঠানো হয়।

প্রঃ ভ্যালেন্টাইন ডে মেসেজ কীভাবে পাঠানো হয়?

উঃ ভ্যালেন্টাইন ডে মেসেজ এসএমএস, হোয়াটসঅ্যাপ অথবা যেকোনো সোশ্যাল সাইটের মাধ্যমে আপনি পাঠাতে পারেন।

প্রঃ ভ্যালেন্টাইন ডে শুভেচ্ছা কি পরিবারের লোকজনদেরও পাঠানো যায়?

উঃ হ্যাঁ, অবশ্যই আপনি যাকে আপনি ভালোবাসেন তাদের প্রত্যেকেই পাঠাতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here