শুভ জন্মদিনের শুভেচ্ছা: জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

শুভ জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিনের শুভেচ্ছা

সূত্র:- pdfimages.wondershare . com

শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তার মধ্যে দিয়ে কাছের মানুষকে অভিনন্দন জানানো হয়। জন্মদিনে উপহার দেওয়ার রীতি বহু যুগ আগে থেকে চলে আসছে। তার সঙ্গে শুভেচ্ছা বার্তা। কিন্তু আগেরকার শুভেচ্ছা বার্তা এবং আধুনিক যুগের শুভেচ্ছা বার্তার মধ্যে কিছু তফাৎ রয়েছে। আগে মানুষ তার কাছের মানুষের জন্ম দিবসে আশীর্বাদের সঙ্গে মুখে শুভেচ্ছা বার্তা দিতেন। কিন্তু যুগের পরিবর্তনের সাথে রীতিনীতি পরিবর্তন হয়েছে। এখন মানুষ সোশ্যাল মিডিয়া অথবা এস এম এস বা কার্ডের মাধ্যমে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানায়। সে যেই ভাবেই জানানো হোক না কেন শুভ জন্মদিনের শুভেচ্ছা একটি আলাদা পাওয়া। যার জন্য মানুষ একটি বছর অপেক্ষা করে থাকে।

শুভ জন্মদিনের শুভেচ্ছা জন্ম দিনের উপহারের চেয়ে বেশি মূল্যবান। কারণ এই বার্তার মাধ্যমে আপনার মনের ভাব প্রকাশ হচ্ছে। এই স্পেশাল দিনে বার্থ ডে বয় অথবা বার্থ ডে গার্লকে যদি একটি সুন্দর ও আকর্ষণীয় ম্যাসেজের মাধ্যমে শুভেচ্ছা পাঠান তাহলে কেমন হয়? বার্থ ডে অধিকারী ব্যক্তিটি খুব খুশি হবে। তাই আজ এই নিবন্ধনে শুভ জন্মদিনে শুভেচ্ছা পাঠানোর জন্য কয়েকটি সুন্দর ম্যাসেজ শেয়ার করব। যা আপনি শুভেচ্ছা কার্ড অথবা এস এম এস বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জন্মদিনের মানুষটিকে শুভেচ্ছা জানাতে পারবেন। তাহলে দেখে নিন শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ।

শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

সূত্র:- image.slidesharecdn . com

শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

জন্মদিন এমন একটি দিন ছোট বা বড় সবার কাছে খুব মূল্যবান। তাই এই বিশেষ দিনে বিশেষ মানুষকে একটি সুন্দর ম্যাসেজ দিয়ে তাদের মন জয় করে নিতে পারি। সে আপনার বন্ধু-বান্ধবী হোক বা আপনার পরিবারের কেউ। এখানে প্রত্যেকের জন্য আলাদা করে ম্যাসেজ দেওয়া হল-


বন্ধুবান্ধবদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ –

বন্ধুবান্ধবদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

সূত্র:- wishesmsg . com

বন্ধুরা জীবনের একটি অংশ। এবং তাদের জন্মদিন হল উপযুক্ত সময় তাদের বোঝানোর জন্য তারা আমাদের কাছে অনেক মূল্যবান। আমরা তো বন্ধুদের জন্মদিন আনন্দের সাথে পালন করে থাকি। কিন্তু মনের কথা কতোটা আর প্রকাশ করতে পারি। তাই বন্ধুদের জন্মদিনে আপনার মনের কথা প্রকাশ করার জন্য এখানে বন্ধুদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ রইল। আপনি চাইলে কার্ডে অথবা যেকোনো সোশ্যাল মিডিয়ায় এই ম্যাসেজগুলি শেয়ার করতে পারেন।

ম্যাসেজ ১

আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। ভগবান তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন বন্ধু।

ম্যাসেজ ২

জন্মদিন প্রত্যেক বছর ফিরে উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে!

ম্যাসেজ ৩

শুভ জন্মদিন বন্ধু। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন। আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি। তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও।

ম্যাসেজ ৪

আশা করি তোমার এই শুভ দিনটি কেকের মতো মিষ্টি হবে। এই বছরের তোমার সমস্ত চাহিদা যেন ভাগবান পূরণ করে এবং তোমার সব স্বপ্ন সত্যি হোক। আমার বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে টু মাই ফ্রেন্ড।

ম্যাসেজ ৫

আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা বন্ধু পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে।

ম্যাসেজ ৬

সূত্র:- bestmessage . org

ম্যাসেজ ৬

শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। প্রার্থনা করব তোমার জীবনে রঙিন রঙ ভরে উঠুক এবং তুমি যেন চিরকাল সুখী হও। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড!

ম্যাসেজ ৭

আবার একটা নতুন বছর আরও একটা নতুন চ্যালেঞ্জ বন্ধু। জীবনে যাই হোক না কেন মুখে হাসি রাখতে ভুলে যেওনা। শুভ জন্মদিন বন্ধু। ভালো থেকো।

ম্যাসেজ ৮

আজকের এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ। আমার পাশে থাকার জন্য তোমায় জানাই অনেক ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে মাই লাভলি ফ্রেন্ড।

ম্যাসেজ ৮

শুভ জন্মদিন! আশা করি আজকের এই বিশেষ দিনে প্রত্যেকটি মুহূর্ত যেন আনন্দ এবং খুশি দিয়ে ভরে ওঠে।

ম্যাসেজ ৯

হ্যাপি বার্থ ডে বন্ধু। অসংখ্য ধন্যবাদ সবসময় আমার পাশে থাকার জন্য। তোমার বন্ধুত্বই আমার জীবনে পথ চলার সহজ করে তুলেছে।

ম্যাসেজ ১০

আজকের আমার সবচেয়ে প্রিয় বন্ধুর জন্মদিন এবং আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসিখুশিতে কাটাতে পারো। আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারাজীবন তোমার পাশে থাকব।

ম্যাসেজ ১১

সূত্র:- quotereel . com

ম্যাসেজ ১১

আমি তোমার প্রিয় বন্ধু এটা আমার কাছে গর্বের। আশা করি এই জন্মদিনটা তোমার জীবনে সবচেয়ে সেরা জন্মদিন হবে। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড।

ম্যাসেজ ১২

সারাজীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটা। খুব ভালো থাকিস। শুভ জন্মদিন।

ম্যাসেজ ১৩

আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন আমার বন্ধু।

ম্যাসেজ ১৪

আমি তোমার কাছ থেকে বন্ধুত্বের আসল অর্থ শিখেছি। সারাজীবনের জন্য আমি তোমার পাশে থাকব। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড।

ম্যাসেজ ১৫

সত্যিই কারের বন্ধু জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। তারা জীবন আরও অর্থপূর্ণ করে তোলে এবং সবসময় পাশে থাকে। ধন্যবাদ আমার বন্ধু হওয়ার জন্য। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।


প্রেমিকার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ –

প্রেমিকার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

সূত্র:- wishesmsg . com

ভালবাসার মানুষের জন্মদিন মানেই আপনার কাছে বিশেষ একটি দিন এবং আপনি নিশ্চয়ই তাকে জন্মদিনের ভালোবাসাপূর্ণ শুভেচ্ছা বার্তা পাঠাতে চান। এখানে আপনার মিষ্টি প্রেমিকাকে পাঠানোর জন্য কিছু রোম্যান্টিক শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ শেয়ার করলাম। যা আপনি প্রিয় মানুষটার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন।

ম্যাসেজ ১

আমার ভালবাসার অনুভূতি প্রকাশ করার জন্য আলাদা করে কোন শব্দ নেই। আজকের এই বিশেষ দিনে আমার জীবনের ভালোবাসাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং প্রচুর ভালোবাসা। পৃথিবীর সমস্ত খুশির শুভেচ্ছা জানালাম।

ম্যাসেজ ২

তোমার হাসি পৃথিবীর সমস্ত কেকের থেকেও মিষ্টি। আমার জীবনে থাকার জন্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে টু মাই সুইট গার্লফ্রেন্ড।

ম্যাসেজ ৩

আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

ম্যাসেজ ৪

আমার জীবনে তুমি ভগবানের দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে।

ম্যাসেজ ৫

আজকের এই দিনটি আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ। তুমি আমার জীবন আনন্দে ভরিয়ে দিয়েছ। আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

ম্যাসেজ ৬

সূত্র:- wishesmsg . com

ম্যাসেজ ৬

এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল। আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই। শুভ জন্মদিন মাই লাভ। আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে।

ম্যাসেজ ৭

আমি তোমাকে কতটা ভালোবাসি বলে প্রকাশ করতে পারব না। তোমার হাসি, আমার মুখে হাসি আনে। তুমি আমার কাছে একজন বিশেষ মানুষ যাকে ছাড়া আমার গোটা দিন বৃথা। তুমি আমার জীবনের ভালোবাসা। আজকের তোমার জন্মদিনটি আমি আরও স্পেশাল করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে ডিয়ার। এই জন্মদিনটা তোমার জীবনে সবচেয়ে সেরা জন্মদিন হবে।

ম্যাসেজ ৮

আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালবাসার অর্থ বুঝতে পেরেছি। আজকের এই বিশেষ মুহূর্তে বিশেষ দিনে তোমার জন্য অনেক ভালোবাসা রইল। জীবনে আরও সাফল্য অর্জন কর। শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে।

ম্যাসেজ ৯

আজকের এই দিনটার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কারণ আজকের এই দিনটা আমার জন্য কতটা স্পেশাল সেটা প্রকাশ করার দিন। আমি তোমাকে খুব ভালোবাসি। হ্যাপি বার্থ ডে ডিয়ার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

ম্যাসেজ ১০

হ্যাপি বার্থ ডে মাই গার্ল। আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর। জীবনে সব খুশি যেন ভগবান তোমাকে দেয়। আমার জীবন ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সারাজীবন এইভাবেই আমার পাশে থেকো। আই লাভ ইউ।


প্রেমিকের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

প্রেমিকের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

সূত্র:- bestmessage . org

জন্মদিন হল সেরা দিন যেখানে আপনি আপনার ভালোবাসার কথা প্রকাশ করতে পারেন আপনার প্রিয় মানুষটির সামনে। এই দিনে আপনার প্রেমিকে সুন্দর এবং রোম্যান্টিক ম্যাসেজ দিয়ে তার মন জয় করে নিন। এখানে প্রেমিকদের দেওয়ার জন্য কয়েকটি জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ রইল –

ম্যাসেজ ১

এই দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার।

ম্যাসেজ ২

তোমার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে আমার জীবন সত্যিই পরিবর্তন হয়ে গেছে। তোমার হাসি সবসময় আমার জীবনে আনন্দ দিয়েছে। তোমার জীবনে এসে আমি কতটা খুশি মুখে প্রকাশ করতে পারব না। সারাজীবন এইভাবে আমার পাশে থেকো। শুভ জন্মদিন। আই লাভ ইউ।

ম্যাসেজ ৩

আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।

ম্যাসেজ ৪

তুমি আমার জীবনে প্রবেশ না করলে ভালোবাসা আসল অর্থ হয়তো আমি জানতে পারতাম না। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আজকের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।

ম্যাসেজ

আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।

ম্যাসেজ ৬

সূত্র:- happyquote . in

ম্যাসেজ

তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন মাই লাভ।

ম্যাসেজ

আমি যখনি চোখ বন্ধ করি তোমাকে দেখতে পাই। যখন আমি প্রত্যেক মুহূর্ত তোমার কথা চিন্তা করি তখন তোমার মিষ্টি গলার স্বর শুনতে পাই। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

ম্যাসেজ

বিশ্বের সেরা জিনিস হল নিজের ভালোবাসার মানুষের জন্মদিন একসঙ্গে পালন করা। আমি সত্যিই খুব ভাগ্যবান কারণ আমি বলতে পারি তুমি শুধু আমার। শুভ জন্মদিন ডিয়ার।

ম্যাসেজ ৯

তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি পাগলের মতো ভালোবাসি। তোমায় ছাড়া আমার জীবন শূন্য এবং অর্থহীন। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

ম্যাসেজ ১০

তোমার মতো ভালোবাসার মানুষ প্রতিটি মেয়ের স্বপ্ন। ভগবানকে ধন্যবাদ জানাতে চাই ভালোবাসার অসাধারণ উপহার আমাকে দেওয়ার জন্য। আজকের এই দিনে আমি তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি, যতদিন আমি এই পৃথিবীতে জীবিত থাকব ততদিন তোমাকেই ভালোবেসে যাব। শুভ জন্মদিন।


মায়ের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ –

মায়ের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

সূত্র:- sweetytextmessages . com

পৃথিবীতে মায়ের ভালোবাসা কোন জিনিসের সঙ্গে তুলনা করা যায়। তিনি এমন একজন ব্যক্তি যিনি কোন স্বার্থ ছাড়াই সন্তানদের ভালোবাসে। তাই আমাদের খেয়াল রাখা উচিত আমাদের কোনো ব্যবহার যেন তাকে দুঃখ না দেয় এবং প্রত্যেক সন্তানদের কর্তব্য মায়েদের মুখে হাসি ফোটানো। তাই মায়ের জন্মদিন স্নেহভালোবাসাপূর্ণ শুভেচ্ছা তার মুখে হাসি আনতে পারে। এখানে মাকে তার শুভ জন্মদিনে শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য ম্যাসেজ রইল।

ম্যাসেজ ১

মা, আমার জীবনের প্রথম ভালোবাসা। আজ আমি মানুষ হতে পরেছি একমাত্র তোমার জন্য। আমি তোমাকে খুব ভালোবাসি। ধন্যবাদ মা। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানালাম। পৃথিবীর সমস্ত সুখ ভগবান যেন তোমায় দেয়।

ম্যাসেজ

পৃথিবীর সবচেয়ে প্রিয় মাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। ঈশ্বর কাছে প্রার্থনা করব তোমার পুরো জীবন আনন্দে ভরিয়ে তোলার জন্য। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।

ম্যাসেজ ৩

এই দিনে একজন পৃথিবীর সেরা পরী জন্মগ্রহণ করেছিল এবং পরে তিনি আমার মা হয়ে ওঠেন। আমি তোমার সন্তান হতে পেরে খুব ভাগ্যবান। তোমায় অনেক ধন্যবাদ আমকে মানুষ করে তোলার জন্য। হ্যাপি বার্থ ডে মা।

ম্যাসেজ ৪

মা, আমার হৃদয়ে তোমার জায়গা কোনোদিন কেউ নিতে পারবে না। আমি তোমাকে খুব ভালোবাসি এবং সারাজীবন তোমাকে এইভাবে ভালোবেসে যাব আমি যেখানেই থাকি না কেন। তুমি সবসময় আমার কাছে এক নাম্বার। আই লাভ ইউ মা। হ্যাপি বার্থ ডে মা।

ম্যাসেজ

শুভ জন্মদিন মা। আমি আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাতে চাই তোমাকে ছাড়া আমার কোন অস্তিত্ব নেই। তোমাকে সারাজীবন খুশি রাখার জন্য অপ্রাণ চেষ্টা করে যাব। খুব ভালোবাসি তোমায়।

ম্যাসেজ ৬

সূত্র:- wishesmsg . com

ম্যাসেজ

শুভ জন্মদিন মা। তুমি তোমার জীবনে অনেক মূল্যবান মুহূর্ত ত্যাগ করেছো আমাদের জন্য। তোমাকে অসংখ্য ধন্যবাদ আমাদের এতটা ভালোবাসার জন্য। আমার কাছে তুমি পৃথিবীর সবচেয়ে সেরা মা।

ম্যাসেজ ৭

তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এই পৃথিবীতে আনার জন্য। তুমি আমার কাছে ঈশ্বরের দেওয়া সবচেয়ে মূল্যবান উপহার। যাকে ছাড়া আমার বেঁচে থাকা অসম্ভব। আশা করব ঈশ্বর তোমাকে স্বাস্থ্যবান এবং খুশি রাখবে। শুভ জন্মদিন মা।

ম্যাসেজ ৮

মা আমি খুব ভাগ্যবান যে তোমার মতো মা পেয়েছি আমার জীবনে। তুমি আমার প্রিয় বন্ধু। শুভ জন্মদিন আমার মিষ্টি মা।

ম্যাসেজ ৯

তুমি আমার জীবনে সবথেকে স্পেশাল মানুষ। যে আমায় ছোট থেকে এত বড় করে তুলেছে এবং আমার বিপদে- আপদে সর্বদা আমার পাশে থেকেছে। হ্যাপি বার্থ ডে মা।

ম্যাসেজ ১০

শুভ জন্মদিন আমার প্রিয় মা। তুমি আমার মা, আমার সবচেয়ে সেরা বন্ধু, আমার শিক্ষক, আমার পরামর্শদাতা, আমার উপদেশদাতা এবং আমার জীবনে সবকিছু শুধু তুমি। এই জীবনে তোমার জায়গা কেউ নিতে পারবে না। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।

ম্যাসেজ ১১

প্রতি বছর তুমি আমার কাছ থেকে সেরা মায়ের পুরস্কার অর্জন করে নাও। আমার জীবনে তুমি সবচেয়ে গুরুত্বপূর্ণ মহিলা। হ্যাপি বার্থ ডে মা।


বাবার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ –

বাবার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ

সূত্র:- happybirthdaycake2015 . com

বাবা, এমন একজন মানুষ যিনি প্রত্যেক পরিবারের পিলার। যিনি পরিবার গড়ে তোলার জন্য এবং সন্তানের সুখের জন্য নিজের সব সুখ ত্যাগ করে। বাবা যদি পরিবারের জন্য এত কষ্ট করতে পারে, তাহলে পরিবারের সদস্যদেরও উচিত তাকে খুশি করা। বাবার জন্মদিন সন্তানদের কাছে একটা স্পেশাল দিন। চলুন আজ এই মহান ব্যক্তিকে খুশি করার জন্য তার জন্মদিন আরও একটু স্পেশাল করে তুলি। এখানে বাবাকে জন্মদিনে খুশি করার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেওয়া যা কার্ডের মধ্যে অনায়াসে লিখে দিতে পারবেন।

ম্যাসেজ ১

প্রিয় বাবা, আজকে তোমার এই বিশেষ দিনে আমি তোমাকে জানাতে চাই আমার জীবনে তুমি আমার আদর্শ, তুমি আমার শিক্ষক, বন্ধু এবং সবকিছু। শুভ জন্মদিন বাবা।

ম্যাসেজ

তোমার মতো ভালোবাসা, যত্নশীল এবং সাহসী বাবা পেয়ে আমি খুব ভাগ্যবান। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা জানালাম। ঈশ্বরের কাছে প্রার্থনা করব তিনি যেন সমসময় তোমায় সুস্থ রাখে। হ্যাপি বার্থ ডে বাবা।

ম্যাসেজ

আমাদের পরিবারের জন্য তুমি তোমার সব সুখ ত্যাগ করেছ। সুখে দুঃখে সবসময় মুখে হাসি রেখে আমাদের পাশে থেকেছ এবং জীবনে বেঁচে থাকার লড়াই শিখিয়েছ। আমার কাছে তুমি পৃথিবীর সেরা বাবা। শুভ জন্মদিন বাবা।

ম্যাসেজ

আজকের দিনটা উপযুক্ত সময় তোমাকে জানানোর জন্য আমি তোমাকে কতটা ভালোবাসি। জীবনে সঠিক পথ দেখানোর জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা।

ম্যাসেজ

তোমাকে ছাড়া আমাদের পুরো পরিবারটা অসম্পূর্ণ। আমাদের ভালো এবং খারাপ সময়ে তুমি আমদের ঈশ্বরের মতো আগলে রেখেছ। আমাদের এতোটা ভালোবাসার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা। আই লাভ ইউ।

ম্যাসেজ ৬

সূত্র:- happybirthdaywishesworld . com

ম্যাসেজ

প্রিয় বাবা, আশা করি তুমি জানো তুমি আমার জীবনে কতোটা মূল্যবান মানুষ। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা। সবসময় এইভাবে হাসিখুশি থেকো এবং আমাদের পাশে থেকো।

ম্যাসেজ

ঈশ্বরের কাছে প্রার্থনা করব তোমার সব স্বপ্ন পূরণ করার জন্য। আমাদের পাশে সবসময় এইভাবেই থেকো। আজকের এই স্পেশাল দিনটা আমরা আরও স্পেশাল করে তুলব। শুভ জন্মদিন বাবা।

ম্যাসেজ

শুভ জন্মদিন বাবা। প্রিয় বাবা, আজকের এই দিনটা আমার কাছে খুব স্পেশাল। কারণ এই দিনটা আমাকে একটা সুযোগ করে দেয় তোমাকে ধন্যবাদ জানানোর জন্য। তুমি আমার ঈশ্বর। তুমি এই পৃথিবীর অসাধারণ একজন বাবা। যাকে আমি সবচেয়ে বেশি ভালোবাসি। লাভ ইউ।

ম্যাসেজ

বাবা, আমার কাছে তুমি পৃথিবীর সেরা একজন। আমার হৃদয়ে তোমার জায়গা কেউ দখল করতে পারবে না। শুভ জন্মদিন বাবা।

ম্যাসেজ ১০

তুমি আমাদের শিখিয়েছ কীভাবে ভালবাসতে এবং জীবনে হাসতে হয় খারাপ সময়ের মধ্যে। আমি তোমার কাছে একজন উপযুক্ত সন্তান কিনা বলতে পারব না। তবে তুমি আমার কাছে একজন উপযুক্ত বাবা। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা দিলাম। শুভ জন্মদিন বাবা।

ম্যাসেজ ১১

বাবা, তুমি আমার জীবনের প্রথম হিরো এবং আদর্শ। আমার স্বপ্ন পূরণ করার জন্য তোমাকে ধন্যবাদ। আজকের এই বিশেষ দিনে বিশ্বের সবচেয়ে সেরা বাবাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং একগুচ্ছ ভালোবাসা।

শুভ জন্মদিনের শুভেচ্ছা নিবন্ধে প্রত্যেকের জন্য আলাদা আলাদা করে ম্যাসেজ দেওয়া হল। আশা করব আপনাদের ভালো লাগবে। আপনার কাছের মানুষের জন্মদিনে চাইলে আপনি করতে পারেন একটি সুন্দর ম্যাসেজ। এই নিবন্ধ থেকে আপনার পছন্দ অনুযায়ী যেকোনো একটি ম্যাসেজ বেছে নিন এবং জন্মদিনের স্পেশাল মানুষটি জানান। আশা করি সে অবশ্যই খুশি হবে।

সারকথাঃ

জন্মদিন বছরে একবারই আসে, তাই এটিকে স্মরণীয় করে রাখা উচিত। এটা প্রত্যেক মানুষের কাছে একটি ইউনিক দিন।

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ 

প্রঃ শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজগুলি কার্ডে লিখে দেওয়া যাবে?

উঃ হ্যাঁ, এই ম্যাসেজগুলি আপনি কার্ডের মাধ্যমেও দিতে পারবেন।

প্রঃ প্রেমিকদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজগুলি husband দের জন্য দেওয়া যাবে?

উঃ হ্যাঁ, আপনি প্রেমিকদের জন্য শুভেচ্ছা ম্যাসেজগুলি husband দের জানাতে পারবেন।

প্রঃ প্রেমিকাদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজগুলি Wife দের জন্য দেওয়া যাবে?

উঃ হ্যাঁ, প্রেমিকাদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজগুলি Wife দের জন্য দিতে পারবেন।

4 COMMENTS

  1. দারুণ শুভেচ্ছা বার্তা গুলো। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য। আসলে নিজের আপনজন কে নিজের ভাষাতে শুভেচ্ছা পাঠানোর মজাই আলাদা।

  2. অনেক অনেক সুন্দর এস এম এস গুলো, জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য খুবই উপযোগী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here