এখানে রইল ১০ টি ভিন্ন ধরণের মহিলাদের হ্যান্ডব্যাগ

bag 12

bag 12

সূত্রঃ- i7.onbuy . com

আধুনিক যুগে মহিলাদের হ্যান্ডব্যাগ তাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শুধুমাত্র জিনিসপত্র বহন করাই না, বর্তমানে স্টাইল স্টেটমেন্টে এক নম্বর তালিকায় মহিলাদের হ্যান্ড ব্যাগ। যারা ব্যাগের কিনতে পছন্দ করে তাদের তো হ্যান্ডব্যাগ ছাড়া যেন জীবনটাই চলে না। স্টাইল বজায় রাখতে পোশাকের সঙ্গে হাতে একটা হ্যান্ডব্যাগ তো লাগবেই। বিশেষত মহিলারা নিজেদের স্টাইলিশভাবে উপস্থাপন করার জন্য হ্যান্ডব্যাগ এড়িয়ে যেতে পারেন না। না স্টাইলটাই হবে না।

কিন্তু ব্যাগ কিনতে হলে একটু ব্র্যান্ড দেখে কেনাই ভালো। কারণ ভালো ব্র্যান্ডের ব্যাগগুলি দীর্ঘস্থায়ী হয়। কম দামি ব্যাগগুলি বেশি দিন স্থায়ী হয় না। নিশ্চয়ই ভাবছেন কোন ব্র্যান্ডের ব্যাগ আপনার জন্য পারফেক্ট হবে? তাই আজ এখানে রইল ১০ টি ভিন্ন ধরণের মহিলাদের হ্যান্ডব্যাগ যাতে স্টাইলও বজায় থাকবে এবং পোশাকের সঙ্গেও মানানসই। আসুন তাহলে জেনে নিই কোন পোশাকের জন্য কেমন ব্যাগ উপযুক্ত।

১০ টি ভিন্ন ধরণের মহিলাদের হ্যান্ডব্যাগ

  1. ফসিল প্রেস্টন ক্রসবডি হ্যান্ডব্যাগঃ

hand bag

সূত্রঃ- i.pinimg . com

মহিলাদের হ্যান্ডব্যাগ এর মধ্যে এই ব্যাগটি অপরিহার্য। ভ্রমণই হোক বা দৈনিন্দন কাজই হোক এই ধরনের ব্যাগগুলি কার্যকর। বাজারে বিভিন্ন ধরনের ডিজাইনে এই ব্যাগগুলি পাওয়া যায়। ফসিল ব্র্যান্ডের চামড়ার গুনগত মান অন্যান্য ব্র্যান্ডের মধ্যে সেরা এবং ব্যাগটি লুকস বেশ স্টাইলিশ। তাই কিনে নিতে পারেন ফসিল প্রেস্টন ক্রসবডি ব্যাগ।

  1. স্টিভ ম্যাডেন স্লিং হ্যান্ডব্যাগঃ

bag 1

সূত্রঃ- lqp-p-imgs.s3-ap-south-1.amazonaws . com

স্টিভ মাদেন তার অস্বাভাবিক নকশা নিদর্শন জন্য পরিচিত হয়। স্টাইল ফ্রক, সঙ্গে স্টিভ ম্যাডেন স্লিং ব্যাগ একটা অন্য মাত্রা এনে দেয়। এই ব্র্যান্ড দ্রব্য প্রতিটি মেয়ের স্বপ্ন। ব্যাগটি বহন করাও সহজ। ব্যাগটির মধ্যে অনেক জিনিসপত্রও বহন করা সম্ভব।

  1. টেড বেকার মাইক্রো চামড়া হ্যান্ডব্যাগঃ

bag 2

সূত্রঃ- johnlewis.scene7 . com

আপনি কি টেড বেকার মাইক্রো ব্র্যান্ডের সরঞ্জাম ব্যবহার করেন ? তাহলে অবশ্যই টেড বেকার মাইক্রো চামড়া ব্যাগটি ব্যবহার করবেন। ডিজাইনিং এবং রঙ এই ব্যাগগুলি অসাধারণ। এই ব্র্যান্ডের ব্যাগগুলিতে একটি স্বাভাবিক ভাইব রয়েছে যা পোশাকের সঙ্গে এবং স্টাইলিশের সঙ্গে মানানসই।

  1. লুইস বেলজিয়াম হ্যান্ডব্যাগঃ 

bag 4

সূত্রঃ- rukminim1.flixcart . com

লুইস বেলজিয়াম ডিজাইনার মহিলা হ্যান্ডব্যাগ ইন্ডিয়ান শাড়ি বা পোশাকরে সঙ্গে দারুন মানাবে এবং বেশ স্টাইলিশও লাগবে আপনাকে। বিদেশী এই ব্র্যান্ডের ব্যাগটি দেখলেই মহিলাদের পছন্দ হবে। বহন করতেও খুব আরামদায়ক। কম দামেও পেয়ে যাবেন এই ব্যাগটি। একটু ওয়েবসাইটগুলিতে খোঁজ করলে পেয়ে যেতে পারেন এই অসাধারণ ব্যাগটি।

সুপারিশ নিবন্ধন :-

  1. লিভাইস লন্ডন লেদার হ্যান্ডব্যাগঃ 

bag 11

সূত্রঃ- johnlewis.scene7 . com

 মহিলাদের এই হ্যান্ডব্যাগটি দেখতেও বেশ স্টাইলিশ এবং ভিন্ন রঙেরও পেয়ে যাবেন। যে কোন ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে বেশ মানানসই। ব্যাগটির মুখের দিকটাও বেশ বড়ো এবং আপনি অনায়াসে সমস্ত রকম জিনিস বহন করতে পারবেন।

  1. ক্যাথি লন্ডন হ্যান্ডব্যাগঃ

bag 5

সূত্রঃ- images-eu.ssl-images-amazon . com

এই টু ইন ওয়ান ক্যাথি লন্ডন মহিলাদের হ্যান্ডব্যাগ দেখতে বেশ দারুন। এটি স্লিং ভাবেও ব্যবহার করা যেতে পারে। একটু অ্যামাজনে সাইটে খোঁজ করলে বিভিন্ন রঙ পেয়ে যাবেন।

  1. ফোস্টেলো বেইজ হ্যান্ডব্যাগঃ  

bag 6

সূত্রঃ- 5.imimg . com

ফোস্টেলো মহিলাদের হ্যান্ডব্যাগ বেইজ দেখতে খুব স্টাইলিশ কিন্তু হালকা জিনিসের জন্য উপযুক্ত। তাই জলের বোতল বা টুকিটাকি নেওয়ার জন্য একদম পারফেক্ট চয়েস হবে। যে কোন স্টাইলিশ পোশাকের সঙ্গে এটি মানানসই। ওয়েবসাইটগুলিতে খোঁজ করলেই পেয়ে যাবেন এই অসাধারণ স্টাইলিশ ব্যাগটি। খরচও বেশ কম পড়বে।

  1. ডি গ্রেজিয়া হ্যান্ডব্যাগঃ 

bag 8

সূত্রঃ- img1.cfcdn . club

ডি গ্রেজিয়া মহিলা হ্যান্ডব্যাগ ভ্যানিটি ব্যাগের মতো। যে কোন অনুষ্ঠানে বেশি জিনিসপত্র বহন করার জন্য একদম পারফেক্ট। যে কোন গাউন বা অন্য ড্রেসের সঙ্গে ভালো মানানসই হবে। এটি হাতেও নিতে পারবেন বা স্লিং ব্যাগের মতো করেও ব্যবহার করতে পারবেন।

  1. পীচ রঙয়ের ড্যাফেন হ্যান্ডব্যাগঃ 

bag 9

সূত্রঃ- content3.jdmagicbox . com

ড্যাফেন যে একটি ভালো ব্র্যান্ডের কোম্পানি তা এখন আর অজানা নেই। এই ব্র্যান্ডের বিভিন্ন ধরনের ব্যাগ থাকলেও পীচ রঙয়ের ব্যাগটি দেখতে বেশ মিষ্টি। তাই আপনি যদি পীচ রঙ পছন্দ করে থাকেন তাহলে কোন দ্বিধা না করেই পীচ রঙয়ের ড্যাফন ব্যাগটি কিনে নিতে পারেন। জিন্স- টপ বা ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে এই রঙটি ভালো মানাবে। এই ব্যাগটির ডিজাইনে বেশ ভালো আর স্টাইলও। কোন ব্র্যান্ড কোম্পানির ব্যাগের দোকানে বা ওয়েবসাইটে খোঁজ করলে পেয়ে যেতে পারেন এই রঙের ব্যাগটি।

  1. ইঙ্কডাইস হ্যান্ডব্যাগঃ 

bag 10

সূত্রঃ- dusbus . com

ইঙ্কডাইস ব্র্যান্ডের মহিলাদের হ্যান্ডব্যাগ দরকারি জিনিসপত্র বহন করার জন্য সেরা ব্যাগ হবে। ব্যাগটি অনেক জায়গাও রয়েছে, আপনার প্রয়োজনীয় জিনিসপত্র নিতে পারবেন। আর দেখতেও মন্দ নয়। অফিস বা কাজের জায়গায় এই ব্যাগটি সেরা চয়েস হবে। যে কোন পোশাকের সঙ্গে যেমন মানাবে তেমন স্টাইলও বজায় থাকবে।

সারকথাঃ

ভালো ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ দীর্ঘকাল টিকসই হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here