নিত্যনতুন লেহেঙ্গা ডিজাইন কালেকশন

লেহেঙ্গা

আজকাল পোশাকের মধ্যে লেহেঙ্গা খুব ট্রেন্ডি। পার্টি থেকে বিয়ের অনুষ্ঠান সবকিছুতেই নারীরা এই পোশাকটি বেশি পছন্দ করেন। আর বিয়ের অনুষ্ঠানে বিয়ের কনের তো অবশ্যই এটি চাই। লেহেঙ্গা বেশ স্টাইলিশ এবং দেখতে বেশ ভালো লাগে। ব্লাউজের সঙ্গে স্কার্টের কম্বিনেশন বেশ অসাধারন। বিয়ের দিন শুধু বিয়ের কনেরা না বাকি মহিলারাও এটি পড়ার জন্য চয়েস করেন।

বাজারে এখন বিভিন্ন নিত্যনতুন ডিজাইনের লেহেঙ্গার কালেকশন পাওয়া যায়। আজকের আমাদের নিবন্ধে আপনাদের কিছু ইউনিক লেহেঙ্গার কালেকশন আপনাদের সঙ্গে শেয়ার করে নেব। আসুন তাহলে জেনে নিই নিত্যনতুন স্টাইলিশ লেহেঙ্গার কালেকশন।

আরও পড়ুন| ভারতীয় মহিলাদের জন্য সেরা ৬ টি ট্র্যাডিশনাল পোশাক

ইউনিক লেহেঙ্গার কালেকশন (Unique Lehenga Collection)

  1. সিল্ক কাউচার লেহেঙ্গা এবং ব্লাউজ: 

সিল্ক কাউচার লেহেঙ্গা এবং ব্লাউজ

Source 

কাউচার চোলির সঙ্গে লেহেঙ্গা স্কার্ট সংস্করণটি ফিরিয়ে এনেছেন। কটি ভারি এমব্রয়ডারি করা সিল্ক স্কার্ট এবং একটি ছোট শাড়ি ব্লাউজ এর ডিজাইনিং চোলি দারুণ মানানসই আপনি এই ধরনের লেহেঙ্গার সঙ্গে ভারি কানের দুল, টিকলি এবং গলায় ভারি অলংকারের সঙ্গে পড়তে পারেন।

  1. বিয়ের কনের জন্য গোল্ড এবং ব্ল্যাক কালারের লেহেঙ্গা:

বিয়ের কনের জন্য গোল্ড এবং ব্ল্যাক কালারের লেহেঙ্গা

Source

আজকাল টলিউড থেকে বলিউড অভিনেত্রীদের বিয়েতে আমরা প্রায়ই দেখতে পাই সব্যসাচী-স্টাইলের লেহেঙ্গা ভাবি, যা দুর্দান্ত। বিয়ের কনে তো লাল লেহেঙ্গা পড়েই থাকেন। তবে আমরা চাইলে সেই দিনের জন্য একটু ইউনিক লেহেঙ্গা চয়েস করতে পারি। যেমন কালো রঙের ব্লাউজের সঙ্গে গোল্ডেন কালারের স্কার্ট চোলি লেহেঙ্গা। বিয়ের সাজের পাশাপাশি কনের ইউনিক লুকস তৈরি করে দেবে।

আরও পড়ুন| এখানে রইল ১০ টি ভিন্ন ধরণের মহিলাদের হ্যান্ডব্যাগ

  1. আনারকলি লেহেঙ্গা:

আনারকলি লেহেঙ্গা

Source

মহিলাদের আনারকলি লেহেঙ্গা সবসময়ের জন্য পছন্দের তালিকায় থাকে। শুধু বিয়ের অনুষ্ঠান থেকে না যেকোনো পার্টি অথবা যেকোনো অনুষ্ঠানের জন্য পারফেক্ট। আনারকলি স্টাইলের লং সিল্কের কুর্তা সঙ্গে লেহেঙ্গা স্কার্ট দারুণ কম্বিনেশন। সঙ্গে যেকোনো হেয়ার স্টাইলের সঙ্গে গর্জেস ইয়ার রিং দারুণ মানাবে আপনাকে।

Product (Anarkali Lehenga)

  1. সিল্ক স্কার্ট সহ ফুল স্লিভস চোলি:

সিল্ক স্কার্ট সহ ফুল স্লিভস চোলি

Source

এই ধরনের লেহেঙ্গাগুলি যেমন ইউনিক ঠিক তেমনি বেস স্টাইলিশ। একটি নিত্যনতুন ডিজাইনিং লেহেঙ্গা। ফুল স্লিভস চোলির সঙ্গে একটি সিল্কের গর্জেস স্কার্ট আর সঙ্গে একটি লম্বা দোপাট্টা। যেকোনো বিয়ের পার্টির জন্য অসাধারন। আপনি কানে একটি লম্বা দুল পড়ে নিতে পারেন।

আরও পড়ুন| লেডিজ হিল ২০১৯ : ভিন্ন ধরণের লেডিজ হিলের সন্ধান

  1. শাড়ি স্টাইলে লেহেঙ্গা:

শাড়ি স্টাইলে লেহেঙ্গা

Source

আপনি বিয়ের সাজ একটু ট্র্যাডিশনাল রাখতে চাইলে শাড়ি স্টাইলে লেহেঙ্গা চয়েস করতে পারেন। লাল রঙের যেকোনো শাড়ি স্টাইলের লেহেঙ্গা যেকোনো বিয়ের কনের সাজ ব্রাইট করে তোলে কনেকে দেখতেও অসাধারন লাগে। তবে গলায় একটু ভারি অলংকার পড়বেন। তাতে দেখতে ভালো লাগবে।

আরও পড়ুন| মহিলাদের জন্য শীতকালীন পোশাক এর কিছু সাজসরঞ্জাম

  1. ভারি কারুকার্য সহ গোল্ড রঙের লেহেঙ্গা জিজাইন:

ভারি কারুকার্য সহ গোল্ড রঙের লেহেঙ্গা জিজাইন

Source

যেহেতু বিয়ের দিন তাই আমরা ভারি কিছু বহন করতেই পারি। একটু ভারি লেহেঙ্গা। যেমন ধরুন সোনালি রঙের লেহেঙ্গা। এবং তাতে থাকবে এমব্রয়ডারি ভারি কারুকার্য। বিয়ের জন্য পারফেক্ট। তবে এই ধরনের লেহেঙ্গা লাইট মেকআপ বেশ মানবে এবং হালকা অলংকার।

  1. জিল ক্লথিং সিল্ক লেহেঙ্গা:

জিল ক্লথিং সিল্ক লেহেঙ্গা

Source

জিল ক্লথিং সিল্ক লেহেঙ্গাটি দেখতে বেশ ইউনিক এবং ফ্যাশনেবল। গোলাপি রঙের এই লেহেঙ্গা চোলি সঙ্গীত অনুষ্ঠানের জন্য অসাধারন। পোশাকটির মধ্যে অসাধারন ভারি কাজ রয়েছে। আর্ট সিল্ক ফ্যাব্রিক সহ এমব্রয়ডারি ব্লাউজ সঙ্গে এমব্রয়ডারি সফট নেটের দোপাট্টা দুর্দান্ত কালেকশন।

সঙ্গীত অনুষ্ঠান ছাড়াও মহিলারা এই লেহেঙ্গাটি অনুষ্ঠান, উৎসব, বিয়ের পার্টি যেকোনো অনুষ্ঠানের জন্য কিনতে পারেন।

Product (Silk Lehenga)

আরও পড়ুন| বাচ্চাদের জন্য শীতকালীন পোশাকঃ বাচ্চাদের জন্য শীতকালীন উলের পোশাক

  1. ক্রপ টপ চোলি ইউথ অফ সিল্ভস:

ক্রপ টপ চোলি ইউথ অফ সিল্ভস

Source

আপনি যদি ক্রপ পোশাকে স্বচ্ছন্দ বোধ করেন তাহলে এই ধরনের লেহেঙ্গাটি সহজেই বেছে নিতে পারেন। স্টাইলিশ তো বটেই পাশাপাশি বেশ ফ্যাশনেবল। আপনি বিভিন্ন কালারের পেয়ে যাবেন একটু খোঁজ করলে। যেকোনো পার্টিতে দারুণ মানানসই। এই ধরনের পোশাকের সঙ্গে একটি লম্বা কানের দুল পড়লেই যথেষ্ট। বেশি অলংকার পড়ার কোনও প্রয়োজন নেই।

  1. হাফ সিল্ভস লেহেঙ্গা ব্লাউজ উইথ জারদউসি কাজ:

হাফ সিল্ভস লেহেঙ্গা ব্লাউজ উইথ জারদউসি কাজ

Source

আপনি কি নিজের সংগীত পার্টির জন্য লেহেঙ্গা খুঁজছেন? তাহলে এই ধরনের লেহেঙ্গা আপনার জন্য পারফেক্ট হবে। এইটি এমন একটি লেহেঙ্গা যা সমস্ত ট্র্যাডিশনাল পোশাককে পিছনে ফেলে দেয়। যা একটি পোশাককে একটি বিবাহের পোশাক তৈরি করে। জারদউসি হাফ সিল্ভস এই লেহেঙ্গাটি সূক্ষ্ম কাজ অসাধারন ভাবে ফুটে তুলেছে। আপনি এটি শাড়ির স্টাইলেও ব্যবহার করতে পারেন অথবা এটি অন্যান্য লেহেঙ্গার মতো পরতে পারেন।

আরও পড়ুন| ব্রাইডাল মেকআপ করার জন্য কিছু টিপস

আজকের এই নিবন্ধে লেহেঙ্গার ডিজাইনগুলি আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা যেকোনো অনুষ্ঠানে এই লেহেঙ্গাগুলি বাছাই করতে পারবেন।

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ

Q.  ক্রপ টপ লেহেঙ্গা কোন অনুষ্ঠানে পড়া যাবে? 

A. যেকোনো পার্টিতে ক্রপ টপ লেহেঙ্গা দারুন মানায়।

Q. আনারকলি লেহেঙ্গা দাম কেমন? 

A. আনারকলি লেহেঙ্গার অ্যামাজনে দাম ১২০০ টাকার মতো।

Q. শাড়ি স্টাইলে লেহেঙ্গা কি বিয়ের কনে পড়তে পারবে? 

A. হ্যাঁ, অবশ্যই।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here