নিত্যনতুন স্টাইলে ব্লাউজ ডিজাইন কালেকশান

Latest Blouse Designs

Latest Blouse Designs

সূত্রঃ- stylesatlife . com

শাড়ি আমাদের ভারতীয় মহিলাদের ট্র্যাডিশনাল পোশাকের মধ্যে অন্যতম। যেকোনো পোশাকের সঙ্গে শাড়ির কোনও তুলনা হয় না কারণ শাড়ি অনন্য একটি পোশাক যা প্রত্যেক নারীকে করে তোলে আকর্ষণীয়। যেকোনো অনুষ্ঠানে শাড়ি পড়তে সব মহিলারাই পছন্দ করেন। তবে শাড়ির পড়লেই হবে না সঙ্গে চাই মানানসই ব্লাউজ। এখন মার্কেটে ভিন্ন ধরনের ব্লাউজ ডিজাইন দেখা যায়।

বলিউডের অভিনেত্রীদের লক্ষ্য করলে দেখা যায় তারা ভিন্ন ধরনের শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ চয়েস করেন।শুধু অভিনেত্রী নয় সমস্ত মহিলাদের শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ প্রয়োজন। তাই ভারতীয় মহিলাদের কথা মাথায় রেখে আজ আমরা নিত্যনতুন ব্লাউজ ডিজাইন কালেকশন নিয়ে এসেছি।

আরও পড়ুনঃ নিত্যনতুন লেহেঙ্গা ডিজাইন কালেকশন

মহিলাদের জন্য ব্লাউজ ডিজাইনের কালেকশনঃ 

  • মহিলাদের জন্য রাউন্ড নেক সিল্ক ব্লাউজ ডিজাইন (Round Neck Silk Blouse design): 

blouse desing

সূত্রঃ- amazon . com

এই পূজায় পড়ার জন্য একটি অসাধারন ব্লাউজ ডিজাইন। যেকোন লাইট পিংক কালার শাড়ির সঙ্গে পড়ার জন্য পারফেক্ট কম্বিনেশন। এমব্রয়ডারি কাজ করা ব্লাউজটি আপনি যেকোনো বিয়ের অনুষ্ঠানেও পড়ে যেতে পারবেন। ব্লাউজের সামনে এবং পিছনে জরির কাজ এবং হাতায় অসাধারন কারুকার্য। এটি অ্যামাজনে অফারে পেয়ে যাবেন মাত্র ১০৯৯ টাকায়।

Product (Blouse design):-

  • গোল্ড হাই নেক সিল্ক ব্লাউজ ডিজাইন (Gold High Neck Silk Blouse design): 

সূত্রঃ- amazon . com

হাই নেক ব্লাউজের ডিজাইন এখন খুব ট্রেন্ডি। মহিলারা এই ধরনের ব্লাউজগুলি পড়তে বেস পছন্দ করেন। যেকোনো নেটের শাড়ির সাথে অসাধারন মানায়। জরির কাজ করা হাই নেক ব্লাউজ দেখতেও বেস স্টাইলিশ।

Product (Blouse design):-

আরও পড়ুনঃ ভারতীয় মহিলাদের জন্য সেরা ৬ টি ট্র্যাডিশনাল পোশাক

  • গোল্ডেন স্লিভলেস রেডিমেড শাড়ি ব্লাউজ ডিজাইন (Golden Sleeveless Readymade Saree Blouse design): 

blouse 1

সূত্রঃ- amazon . com

এটি গোল্ডেন কালার স্লিভলেস শাড়ির ব্লাউজ। ব্লাউজটি লুকস বেস আধুনিক। যেকোনো শাড়ির সাথে আপনি এটি পড়তে পারবেন। এবং যেকোনো জায়গায় পড়ে যাওয়ার জন্য পারফেক্ট। ব্লাউজটি একটি মডার্ন বোট নেক রয়েছে।

Product (Blouse design):-

  • পলি সিল্ক ডিজিটাল প্রিন্টেড বোট নেক ব্লাউজ ডিজাইন (Poly Silk Digital Printed Boat Neck Blouse design): 

blouse 3

সূত্রঃ- amazon . com

এটি একটি খুব সিম্পেল তবে গর্জেস ব্লাউজ, যা আপনার ইউনিক লুকস আনতে বাধ্য। পুরো বডিতে সুন্দর ডিজিটাল প্রিন্টিং রয়েছে। পাশাপাশি পিওর সুতির লাইনিং যা আরামদায়ক।

Product (Blouse design):-

আরও পড়ুনঃ এখানে রইল ১০ টি ভিন্ন ধরণের মহিলাদের হ্যান্ডব্যাগ

  • ইলবো লেন্থ স্লিভস ব্লাউজ ডিজাইন (Elbow Length Sleeves Blouse design):

সূত্রঃ- amazon . com

এই রয়্যাল ব্লু ব্লাউজটি অসাধারন ডিজাইনিঙের একটি খুব সিম্পল ব্লাউজ। যেকোনো সাদা অথবা পিংক কালার শাড়ির সঙ্গে মানানসই। কালারটিও খুব মিষ্টি একটি কালার। যেকোনো জায়গায় আপনি পড়ে যেতে পারবেন পাশাপাশি আরামদায়ক।

Product (Blouse design):-

  • বেক চেইন স্টাইল ব্লাউজ ডিজাইন (Back Chain chain blouse design): 

blouse 5

সূত্রঃ– beautyhealthtips . in

আপনি বিভিন্ন গোল্ডেন রঙয়ের খুবই সাধারন ব্লাউজ ব্যবহার করেছেন। তবে এটি একটু ইউনিক ধরনের ব্লাউজ। যেকোনো সিম্পল শাড়ির সঙ্গে এই গোল্ডেন কালার ব্লাউজটি বেশ মানানসই। আজকের দিনে বোট নেক ব্লাউজ বেশ জনপ্রিয়। বোট নেক ব্লাউজের সঙ্গে পিছনে চেইন স্টাইল ব্লাউজ যেকোনো পার্টিতে মানানসই।

আরও পড়ুনঃ শাড়ির সঙ্গে মানানসই চুলের খোপার ডিজাইন

  • হাই কলার ব্লাউজ ডিজাইন (High collar blouse design): 

blouse 7

সূত্রঃ– beautyhealthtips . in

হাই কলার ব্লাউজগুলি চাইনিজ কলারের স্টাইলে বানানো। আজকের আধুনিক মহিলাদের জন্য এটি একটি স্মার্ট এবং খুব ক্লাসি ব্লাউজ। আপনি যেকোনো সুতির বা শিফনের শাড়ির সঙ্গে পড়তে পারেন। এই ফ্যাব্রিক ব্লাউজ ডিজাইন যেকোনো অনুষ্ঠানে অথবা পার্টিতে পরে যাওয়ার জন্য পারফেক্ট। বলিউড অভিনেত্রি দীপিকা পাডুকোনকে এই ধরনের ব্লাউজ পড়তে দেখা গেছে।

  • নেকলেস ব্লাউজ ডিজাইন ( Necklace Blouse Design):

blouse 8

সূত্রঃ– ak0 . scstatic . net

বর্তমানে এখন নেকলেস স্টাইলে ব্লাউজ বেশ ট্রেন্ডি। পিছনে দিকে নেকলেস ডিজাইন ব্লাউজ দেখতে বেশ ইউনিক এবং স্টাইলিশ। বিয়ে বাড়ির পার্টিতে অসাধারন লুকস দেবে। সঙ্গে একটা চাই গর্জেস শাড়ি।

আরও পড়ুনঃ লেডিজ হিল ২০১৯ : ভিন্ন ধরণের লেডিজ হিলের সন্ধান

  • হাই নেক ব্লাউজ ডিজাইন (High Neck Blouse Design):

blouse 9

সূত্রঃ– cdn2 . stylecraze . com

অভিনেত্রী কাজল আগরওয়াল এই হাই নেক ব্লাউজটির কথা মনে আছে। দেখতে কিন্তু অসাধারন লাগে এবং ইউনিক ফ্যাশন। এই ধরনের ব্লাউজ লুকসে একটা ভিন্নতার মাত্রা এনে দেয়। এই ধরনের হাই নেক ব্লাউজগুলি কিন্তু আপনি যেকোনো সাধারন শাড়ি বা সিল্কের শাড়ির সঙ্গে পড়লেও অসাধারন লাগবে দেখতে। যেকোনো পার্টির জন্য এককথায় পারফেক্ট।

  • ট্র্যাডিশনাল পালকি ব্লাউজ ডিজাইন (Traditional palki blouse design):

blouse 10

সূত্রঃ– media . weddingz  .in

একটু ট্র্যাডিশনাল দিকে চোখ রাখলে পালকি ডিজাইনের ব্লাউজগুলি বেশ নজরকড়া। যা সমস্ত ব্লাউজের ডিজাইনকে পেছনে ফেলে দেয়। নেটের শাড়ির সঙ্গে এই ব্লাউজগুলি দারুণ মানানসই। পালকির দিজাইনে সূক্ষ্ম কাজে পরিপূর্ণ। যেকোনো বিয়ে বাড়ি অনুষ্ঠানের জন্য পারফেক্ট চয়েস হবে।

আরও পড়ুনঃ নেইল আর্টঃ ভিন্ন ধরনের নেইল আর্ট ডিজাইন

এই ব্লাউজের ডিজাইন কালেকশনগুলি শাড়ির সঙ্গে পড়লে আপনাকে বেশ স্টাইলিশ লুক দেবে। এছাড়াও আরও কিছু ব্লাউজের ডিজাইন রয়েছে।

সারকথাঃ

একটি সুন্দর শাড়ির সঙ্গে সঠিক পারফেক্ট ব্লাউজ না হলে পোশাকে ফিকে পরে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here