নতুন ২০২০ আইপ্যাড প্রো ওয়ালপেপার ডাউনলোড করে নিনি ডিভাইসে

ipad

ipad

অ্যাপল তার নতুন ২০২০ আইপ্যাড প্রো ওয়ালপেপার সবেমাত্র আপডেট করেছে। এটিতে ব্র্যান্ডের নতুন এ ১২ জেড বায়োনিক চিপ , ৬ জিবি র‌্যাম , লিডার, দুটি ক্যামেরা এবং ওয়ালপেপার সেট রয়েছে। বেশিরভাগ নতুন অ্যাপল পণ্যগুলির মতো, ২০২০ আইপ্যাড প্রোতে ওয়ালপেপারগুলিও অন্তর্ভুক্ত রয়েছে এবং যা আপনি আপনার ডিভাইসে ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন । প্রতেক অ্যান্ড্রয়েড ফোনে ব্যবহার করা যাবে গুগল ক্যামেরা

এই ওয়ালপেপারগুলি আইফোন 11 প্রো ম্যাক্সের মতো যে কোনও ডিভাইসে ব্যবহারের জন্য পুরোপুরিভাবে অনুকূলিত হয়েছে, অর্থাৎ আপনি যে কোনও আকারের ট্যাবলেট সহ যে কোনও স্মার্টফোনে এটি ডাউনলোড করতে পারবেন। এছাড়াও, আপনি কোনও ডেস্কটপ কম্পিউটারে নতুন ওয়ালপেপারগুলি বা একটি নোটবুক ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন ।  কম্পিউটার এর সুবিধা ও অসুবিধা ৬ টি গুরুত্বপূর্ণ বিষয়

নতুন আইপ্যাড প্রো বর্তমানে অ্যাপলের ওয়েবসাইটে অর্ডার দেওয়ার জন্য রয়েছে। নতুন ১১ ইঞ্চি আইপ্যাড প্রো এবং ১২.৯-ইঞ্চি আইপ্যাড প্রো মডেলগুলি অর্ডার দিতে পারবেন তবে এই সপ্তাহের মধ্যে পৌঁছানো সম্ভব নয়। ১১ ইঞ্চি বেস মডেলটির লিডার সেন্সর সক্ষম এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা।  নতুন ওয়ালপেপারগুলি কেবল আইপ্যাড প্রো-এর জন্যই নয়, আইফোন এবং অন্যান্য আইপ্যাডগুলিতেও পাওয়া যাবে।

আরও পড়ুন । ন্যানো টেকনোলজি কাকে বলে ও ব্যবহার

অ্যাপলের প্রেস ইমেজগুলিতে লাল, নীল এবং বেগুনি বর্ণের সাথে আরও একটি ক্লাউড ওয়ালপেপার দেখানো হয়েছে। সাইটটি আইফোন থেকে ম্যাক পর্যন্ত বিভিন্ন অ্যাপল ডিভাইসের জন্য সংস্করণ তৈরি করেছে। ডাউনলোড করার জন্য বিনামূল্যে।

[“সূত্রঃ- 9to5mac.com“] 

2 COMMENTS

  1. Hi there, its fastidious piece of writing on the topic of media print, we
    all be familiar with media is a enormous source of
    information.

  2. Hurrah! At last I got a blog from where I can really
    get valuable data concerning my study and knowledge.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here