রোহিত শর্মা করোনভাইরাস মোকাবিলায় ৮০ লক্ষ টাকা দান করলেন

rohit

rohit

করোনভাইরাস মহামারী নিয়ে মোকাবিলা করার জন্য সরকার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে। ভারতের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী-কেয়ারস তহবিল এবং ত্রাণ তহবিল খুলেছেন যেখানে অনেক মানুষ দান করেছেন তাদের সাধ্যমত। ক্রিকেট জগতে অকেন ক্রিকেটাররা এগিয়ে এসেছেন এই তহবিলে। বিরাট, সচিনের পর এবার করোনভাইরাস মহামারী মোকাবিলা করার জন্য যোগ দিলেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা।

আরও পড়ুন । আইসিআইসিআই হোয়াটসঅ্যাপ ব্যাংকিং পরিষেবা চালু করেছে

প্রধানমন্ত্রী-কেয়ারস তহবিলে রোহিত শর্মা ৪৫ লক্ষ টাকা এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলকে ২৫ লক্ষ টাকা, ফিডিং ইন্ডিয়া ৫ লক্ষ টাকা এবং পথকুকুরদের জন্য ৫ লক্ষ টাকা মোট ৮০ লক্ষ টাকা দান করলেন তিনি। মঙ্গলবার রোহিত শর্মা নিজেই টুইট করে জানিয়েছেন।

আরও পড়ুন । ব্যাংক অফ বরোদা ঋণের হার ৭৫ বিপিএস কমিয়ে ৭.২৫ শতাংশ করেছে

সোমবার ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং তাঁর অভিনেতার স্ত্রী অনুষ্কা শর্মা এই ভয়াবহ রোগের মোকাবেলায় প্রধানমন্ত্রী এবং মহারাষ্ট্রের প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিলকে সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। অন্য ভারতীয় খেলোয়াড়দের মধ্যে প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি এবং শচীন তেন্ডুলকর প্রত্যেককে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন। বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু ১০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। সুরেশ রায়না এবং ক্রিকেটার-রাজনীতিবিদ গৌতম গম্ভীর যথাক্রমে  ৫২ এবং ৫০ লক্ষ টাকা দান করছেনে।

আরও পড়ুন । জিও,এয়ারটেল,ভোডাফোন 3 জিবি ডেটা সাথে আরও কিছু পরিকল্পনা

[“সূত্রঃ- www.indiatoday.in“]  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here