আইসিআইসিআই হোয়াটসঅ্যাপ ব্যাংকিং পরিষেবা চালু করেছে

bank

bank

লকডাউন চলাকালীন বেসরকারি ব্যাংক আইসিআইসিআই ব্যাংক ম্যাসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপে তার পরিষেবা চালু করেছে, এটি এমন একটি পদক্ষেপ যা গ্রাহকদের কোনও শাখা পরিদর্শন ছাড়াই 24×7 ব্যাঙ্কিং পরিষেবা পেতে সক্ষম করবে। গ্রাহকদের ব্যাংকিং পরিষেবা পেতে  আইসিআইসিআই ব্যাংকের হোয়াটসঅ্যাপ নম্বর ‘9324953001’ সমস্ত রকম পরিষেবার সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন । ব্যাংক অফ বরোদা ঋণের হার ৭৫ বিপিএস কমিয়ে ৭.২৫ শতাংশ করেছে

সমস্ত গ্রাহক যারা হোয়াটসঅ্যাপে ব্যবহার করেন তারা পরিষেবাটি ব্যবহার করতে পারেন। নন গ্রাহকরা পরিষেবাটি ব্যাংকের অফারগুলি পরীক্ষা করে দেখতে এবং নিকটস্থ আইসিআইসিআইআই ব্যাংকের এটিএম বা শাখা খুঁজে পেতে পারেন। যাদের আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড রয়েছে তারা ব্যাংকিং পরিষেবা ব্যবহার করে তাদের কার্ডগুলি ব্লক বা অবরোধ মুক্ত করতে পারে।

গ্রাহকরা কোনও শাখা পরিদর্শন না করে তাদের নিজস্ব ব্যাংকিং প্রয়োজনীয়তার একটি হোস্টকে কার্যকর করতে পারে। পরিষেবাগুলি তাত্ক্ষণিক ও সুরক্ষিত। প্রতিদিনের জীবনে, আমরা বিশ্বাস করি যে এটি আমাদের গ্রাহকদের জন্য সুবিধা দেবে। জানান আইসিআইসিআই ব্যাংকের পরিচালক।

আরও পড়ুন । জিও,এয়ারটেল,ভোডাফোন 3 জিবি ডেটা সাথে আরও কিছু পরিকল্পনা

গ্রাহকরা তাদের অ্যাকাউন্টের ব্যালেন্স ও ক্রেডিট কার্ডের লিমিট পরীক্ষা করতে হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সুবিধা ব্যবহার করতে পারেন। পাশাপাশি ঋণের অফার বিশদও পেতে পারে এবং তাদের ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলি ব্লক এবং আনব্লক করতে পারে।

গ্রাহকদের সুরক্ষা নিশ্চিত করতে, ব্যাঙ্কটি স্পষ্ট জানিয়েছে  পরিষেবাটি সম্পূর্ণ সুরক্ষিত। পরিষেবাটি গ্রহণের সময় গ্রাহকদের হোয়াটসঅ্যাপে পিন বা পাসওয়ার্ডের মতো কোনও গোপনীয় তথ্য প্রবেশের প্রয়োজন নেই। এছাড়াও, হোয়াটসঅ্যাপ ব্যাংকিং পরিষেবা ব্যবহারের জন্য কোনও অতিরিক্ত চার্জ প্রযোজ্য নয়।

আরও পড়ুন । জিও, ভোডাফোন এবং এয়ারটেলের ২জিবি নতুন অফার

আইসিআই ব্যাংকের এই পরিষেবা গ্রহণ করতে গ্রাহকদের প্রথমে 9324953001 এই নম্বরটি নিজের ফোনে সেভ করতে হবে। বার্তা প্ল্যাটফর্মের মাধ্যমে আপনার মোবাইল স্ক্রিনে সুরক্ষিত এবং ইন্টারেক্টিভ মেনু পেয়ে কথোপকথন শুরু করতে ‘হাই’ লিখে পাঠান।

[“সূত্রঃ- www.moneycontrol.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here