জিও,এয়ারটেল,ভোডাফোন 3 জিবি ডেটা সাথে আরও কিছু পরিকল্পনা

plan1

plan1

লকডাউন চলাকালীন রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন তাদের রিচার্জ প্ল্যানে গ্রাহকদের বিভিন্ন ধরণের চাহিদা পূরণের জন্য অতিরিক্ত ডেটা সুবিধা দিচ্ছে। রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন ডেটা ভাউচার সরবরাহ করে যা অতিরিক্ত ডেটার জন্য প্যাকেজ সরবরাহ করে। যেসমস্ত গ্রাহকরা এই ধরণের প্যাকেজগুলি পছন্দ করেন তারা প্রতিদিন ৩ জিবি ডেটার প্যাকেজের সুবিধা গ্রহণ করতে পারে। এই রিচার্জ প্যাকগুলির দাম অন্যদের তুলনায় কিছুটা বেশি। ৩ জিবি ডেটার পাশাপাশি কলিং, এসএমএস এবং রোমিং এর সুবিধা পাওয়া যায়। জিও, এয়ারটেল এবং ভোডাফোন প্রত্যেকে প্রতিদিন ৩ জিবি ৪ জি ডেটা সহ বিভিন্ন রিচার্জ প্যাক অফার করে।

আরও পড়ুন । জিও, ভোডাফোন এবং এয়ারটেলের ২জিবি নতুন অফার

রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন প্রতিদিন ৩ জিবি ডেটা প্যাকঃ  

এয়ারটেল-  ৩৯৮ টাকা এবং ৫৫৮ টাকার এয়ারটেলের দুটি রিচার্জ পরিকল্পনা রয়েছে যা প্রতিদিন ৩ জিবি ডেটা দেয়। ৩৯৮ টাকার ৩ জিবি ডেটা, এসটিডি এবং রোমিং কল সহ তিদিন ১০০ এসএমএস দেওয়া হয়। একই অফার সহ ৫৫৮ টাকা ৫৬ দিনের মেয়াদ।

রিলায়েন্স জিও- ৩৯৯ টাকার রিলায়েন্স জিও প্ল্যানটি মোট ৮৪৮ জিবি অফার দেয়, যা প্রতিদিন ৩ জিবি ডেটার পাওয়া। ২৮ দিনের জন্য মেয়াদ। এটি জিও নম্বরগুলিতে সীমাহীন কলগুলি এবং নন-জিও নম্বরে ১,০০০ মিনিট অফার করে। ব্যবহারকারীরাও প্রতিদিন ১০০ এসএমএস এবং জিও অ্যাপগুলিতে অ্যাক্সেস দেয়।

আরও পড়ুন । বাড়ি বসে কাজ করার জন্য জিও ২৫১ টাকায় নতুন হোম প্ল্যান

ভোডাফোন- ভোডাফোন ব্যবহারকারীরা প্রতিদিন অফারটিতে 3 জিবি ডেটা পেতে মোট পাঁচটি প্যাকেজ পেতে পারেন। ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান যা মূলত প্রতিদিন ১.৫ জিবি সুবিধা দেয় তা ডবল অফার দেবে প্রতিদিন ৩ জিবি ডেটা সরবরাহ করবে। এছাড়াও এই অফারে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে। ৩৯৯ এবং ৫৯৯ এর একই অফার পাওয়া যাবে ৫৯ দিন এবং ৮৪ দিনের মেয়াদে। ৫৫৮ টাকার রিচার্জ প্ল্যান রয়েছে যা আনলিমিটেড কল, প্রতিদিন ৩ জিবি, ভোডাফোন প্লে এবং জি ৫ এ অ্যাক্সেস এবং ৫৬ দিনের মেয়াদ রয়েছে।  একই অফারের সাথে ৩৯৮ টাকার রিচার্জ পরিকল্পনা রয়েছে তবে 28 দিনের জন্য।

আরও পড়ুন । বেসরকারি ব্যাংকের গ্রাহকদের জন্য নতুন সুবিধা

[“সূত্রঃ- www.hindustantimes.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here