জিও, ভোডাফোন এবং এয়ারটেলের ২জিবি নতুন অফার

plan

plan

ভোডাফোন, এয়ারটেল এবং রিলায়েন্স জিও দুর্দান্ত  ইন্টারনেট পরিকল্পনা নিয়ে এসেছে। জিও, ভোডাফোন এবং এয়ারটেল সংস্থা নিয়মিত তাদের পরিকল্পনা পরিবর্তন করেছে এবং কিছু নতুন পরিকল্পনাও চালু করেছে। বর্তমান পরিস্থিতিতে কারণে গোটা জাতি লকডাউনের কবলে পড়েছে, তখন টেলিকম জায়ান্ট রিলায়েন্স জিও একটি বিশেষ প্রিপেইড পরিকল্পনা চালু করেছে যা কেবলমাত্র বাড়ি থেকে কাজ করা লোকদের জন্য করা হয়েছে।

১০০০ টাকা নীচে জিও, ভোডাফোন এবং এয়ারটেলের প্রতিদিন নতুন অফারের সুবিধা দিচ্ছে, জেনে নিন কি কি সুবিধা রয়েছে এই তিনটি পরিষেবায়।

আরও পড়ুন । বাড়ি বসে কাজ করার জন্য জিও ২৫১ টাকায় নতুন হোম প্ল্যান

এয়ারটেলঃ

দেরিতে হলেও এয়ারটেল দুর্দান্ত প্রিপেইড পরিকল্পনা নিয়ে এসেছে। এটাও গুরুত্বপূর্ণ যে এয়ারটেল তাদের প্রিপেইড পরিকল্পনাগুলির দাম তুলনামূলকভাবে কম রেখেছে। এখন প্রতিদিন 2 জিবি ডাটা প্যাকের সাথে এয়ারটেলের তিনটি পোস্টপেইড পরিকল্পনা রয়েছে।

২৯৮ টাকার প্ল্যানঃ ২৯৮ টাকায় আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং সুবিধা, প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ও ১০০ এসএমএস এর সুবিধা পাবেন ২৮ দিনের জন্য।

৩৪৯ টাকার প্ল্যানঃ ৩৪৯টাকার পরিকল্পনায় প্রতিদিন ২ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল এবং ১০০ এসএমএস সুবিধা রয়েছে ৫৬ দিনের জন্য।

৪৪৯ টাকার প্ল্যানঃ প্রতিদিন ২ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল এবং ১০০ এসএমএস সুবিধা রয়েছে ৮৪ দিনের জন্য।

আরও পড়ুন । বেসরকারি ব্যাংকের গ্রাহকদের জন্য নতুন সুবিধা

ভোডাফোনঃ

ভোডাফোনের এমন তিনটি পরিকল্পনা রয়েছে প্রতিদিন ২ জিবি ইন্টারনেটের সুবিধা প্রদান করে। পরিকল্পনাগুলি হ’ল ২৯৯ টাকা, ৪৪৯ এবং ৬৯৯ ডেটা প্যাক।

২৯৯ টাকার প্ল্যানঃ ২৯৯ টাকার পরিকল্পনায় ২ জিবি ডেটা সহ প্রতিদিন ১০০ টি এসএমএস, ফ্রি কলিং সুবিধা এবং ভোডাফোন প্লে এবং স্ট্রিমিং অ্যাপ জি ৫ এর জন্য ফ্রি সাবস্ক্রিপশন সরবরাহ করা হয়। মেয়াদ 28 দিন।

৪৪৯ টাকার প্ল্যানঃ ৪৯৯ টাকার পরিকল্পনায় ২ জিবি ডেটা সহ প্রতিদিন ১০০ টি এসএমএস, ফ্রি কলিং সুবিধা এবং ভোডাফোন প্লে এবং স্ট্রিমিং অ্যাপ জি ৫ এর জন্য ফ্রি সাবস্ক্রিপশন সরবরাহ করা হয়। মেয়াদ ৫৬ দিন।

৬৯৯ টাকার প্ল্যানঃ ৬৯৯ টাকার  পরিকল্পনায় ২ জিবি ডেটা সহ প্রতিদিন ১০০ টি এসএমএস, ফ্রি কলিং সুবিধা এবং ভোডাফোন প্লে এবং স্ট্রিমিং অ্যাপ জি ৫ এর জন্য ফ্রি সাবস্ক্রিপশন সরবরাহ করা হয়। মেয়াদ ৮৪ দিন।

আরও পড়ুন । লকডাউন পরিস্থিতিতে চালু থাকবে বেসরকারি ব্যাংক,তবে সময়সীমা হ্রাস

রিলায়েন্স জিওঃ

জিওর বর্তমানে তিনটি পরিকল্পনা রয়েছে যা প্রতিদিন ২ জিবি ডেটা দেয় যেমন ২৪৯ টাকা, ৪৪৪ টাকা এবং ৫৪৯ টাকা।

২৪৯ টাকার প্ল্যানঃ সমস্ত পরিকল্পনার মধ্যে সস্তার পরিকল্পনা হিসাবে বিবেচনা করা হয়। প্রতিদিন 2 জিবি ডেটা অফার করা ছাড়াও এটি জিও-টু-জিও কলিং এবং জিও অ্যাপ্লিকেশনগুলিতে বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ আসে। মেয়াদ ২৮ দিনের জন্য।

৪৪৪ টাকার প্ল্যানঃ প্রতিদিন 2 জিবি ডেটা Jio থেকে Jio আনলিমিটেড, Jio থেকে নন-Jio FUP ২,000 মিনিটের জন্য। মেয়াদ ৫৬ দিনের জন্য।

৫৪৯ টাকার প্ল্যানঃ প্রতিদিন 2 জিবি ডেটা Jio থেকে Jio আনলিমিটেড, Jio থেকে নন-Jio FUP ৩,000 মিনিটের জন্য। মেয়াদ ৮৪ দিন।

[“সূত্রঃ- www.indiatoday.in“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here