বাড়ি বসে কাজ করার জন্য জিও ২৫১ টাকায় নতুন হোম প্ল্যান

Jio

Jio

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশ যখন লকডাউন, তখন বাড়ি বসে কাজ করছে বিভিন্ন অফিসের কর্মীরা। তাই রিলায়েন্স জিও তাদের জন্য নতুন হোম প্ল্যান চালু করল মাত্র ২৫১ টাকায়। রিলায়েন্স জিও প্রিপেইড ব্যবহারকারীদের জন্য এই প্ল্যান চালু করেছে। নতুন ২৫১ টাকার এই প্ল্যানে প্রিপেইড ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত এক্সট্রা ডেটার সুবিধা রয়েছে। তবে এই প্ল্যান শুধুমাত্র ইন্টারনেটের জন্য এতে কোন এসএমএস ও ভয়েস কলিং এর সুবিধা পাবেন না। 

আরও পড়ুন । বেসরকারি ব্যাংকের গ্রাহকদের জন্য নতুন সুবিধা

Jio পরিকল্পনা তাদের ব্যবহারকারীদের জন্য বিএসএনএল এবং আইন ফাইবারনেট প্রবর্তিত অনুরূপ পরিকল্পনা অনুসরণ করে। যদিও বিএসএনএল তার সমস্ত ল্যান্ডলাইন ব্যবহারকারীদের ১০ এমবিপিএস গতিতে দিন প্রতি অফার ৫জিবি ডেটা, আইন Fibernet কোন অতিরিক্ত খরচ তার ব্যবহারকারীদের সীমাহীন এফইউপি সহ ৩ এম বি পি এস পর্যন্ত এর ব্রডব্যান্ড গতি অফার করছে।

আরও পড়ুন । লকডাউন পরিস্থিতিতে চালু থাকবে বেসরকারি ব্যাংক,তবে সময়সীমা হ্রাস

রিলায়েন্স জিও ২৫১ টাকার নতুন প্ল্যানের সুবিধাঃ

  • ২৫১ টাকার রিলায়েন্স জিও নতুন প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা রয়েছে। ৫১ দিনের সময়সীমা। ব্যবহারকারীরা ৫১ দিনের জন্য মোট ১০২ জিবি ডেটা পান।
  • ব্যবহারকারীরা দৈনিক বরাদ্দ হওয়া ডেটা সীমাটি নিঃশেষ করে দেওয়ার পরে, নেটওয়ার্কের গতি কমে 64৪ কেবিপিএসে পরিণত হয়।
  • ব্যবহারকারীরা এই পরিকল্পনার অংশ হিসাবে কোনও এসএমএস বা কল সুবিধা পাবেন না।
  • ব্যবহারকারীরা Jio অ্যাপ্লিকেশনগুলিতে প্রশংসামূলক প্রবেশাধিকার পাবেন না।
  • এসএমএস এবং কল সুবিধা পেতে ব্যবহারকারীরা আলাদা আলাদা ৪ জি রিচার্জ প্যাকটি বেছে নিতে পারবেন যেমন ১০১ টাকার প্ল্যান যা ১০০০ জিওর সাথে নন-জিও মিনিট বা ৫ জিবি প্ল্যান যা ৬ জিবি ডেটা সরবরাহ করে এবং মোট ৫১ জিবি ডেটা দেয়।

আরও পড়ুন । ভারতে লকডাউনে আজ থেকে ফ্লিপকার্ট পরিষেবা বন্ধ করা হল

সম্প্রতি, রিলায়েন্স জিও দেশে তার প্রিপেইড গ্রাহকদের জন্য অ্যাড-অন পরিকল্পনাগুলিও সংশোধন করেছে। পুনর্বিবেচনার অংশ হিসাবে, রিলায়েন্স জিও প্রতিটি পরিকল্পনায় কেবল 4 জি ডেটা দ্বিগুণ করার প্রস্তাব দিচ্ছে না তবে তাদের প্রতিটিটিতে নন-জিও টকটাইম যুক্ত করেছে।

[“সূত্রঃ- www.hindustantimes.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here