ভারতে রেডমি নোট 9 প্রো ম্যাক্স প্রথম বিক্রয় সময় স্থগিত করা হল

redmi

redmi

করোনার মোকাবিলায় লকডাউন ভারত। তাই রেডমি নোট 9 প্রো ম্যাক্স ভারতে প্রথম বিক্রয় সময়সীমা স্থগিত রাখা হল।  রেডমি নোট 9 প্রো ম্যাক্স ২৫ শে মার্চ ভারতে বিক্রয় সময় দেওয়া হয়েছিল। তবে লকডাউন পরিস্থিতিতে বিক্রয়ের সময়সীমা বিলম্বিত করা হল। তবে, রেডমি নোট 9 প্রো , যা ২৪ মার্চ মঙ্গলবার ১২ টা ১২ মিনিটে হওয়ার কথা , এর নির্ধারিত সময় অনুসারে বিক্রি হবে। 

আরও পড়ুন । লঞ্চের আগে ফাঁস হুয়াওয়ে পি 40, হুয়াওয়ে পি 40 প্রো স্পেসিফিকেশন

রেডমি নোট 9 প্রো ম্যাক্স ৬৪ এমপি ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্রাগন ৭২০ জি এবং ৩৩W সমর্থন করে। ভারতে রেডমি নোট 9 প্রো ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে। যার দাম ১৪৯৯৯ টাকা থেকে শুরু হয়। এটি 6GB + 128GB এবং 8GB + 128GB ভেরিয়েন্টেও আসে যার দাম যথাক্রমে ১৬৯৯৯ এবং ১৮৯৯৯ টাকা। স্মার্টফোনটি ২৫ শে মার্চ এমআই ডটকম, অ্যামাজন.ইন, এমআই হোম স্টোর  বিক্রি করা হবে।

আরও পড়ুন । অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের জন্য গুগল ক্যামেরা গো অ্যাপ

তবে ৩১ শে মার্চের পরে রেডমি নোট 9 প্রো ম্যাক্সের পরবর্তী বিক্রয় তারিখ ঘোষণা করবে। কারন আশা করা যাচ্ছে ৩১ শে মার্চের পরই রাষ্ট্রে লকডাউন শেষ হবে। রেডমি নোট 9 প্রো, যার দাম ১২,৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে যা নির্ধারিত সময় থেকেই বিক্রয় শুরু হবে।

রেডমি নোট 9 প্রো ম্যাক্স ফিচারসঃ 

রেডমি নোট 9 প্রো ম্যাক্স ৬.৬৭-ইঞ্চি এফএইচডি এবং ১০৮০ x ২,৪০০ পি) পাঞ্চ-হোল ডিসপ্লে ফিচারস রয়েছে। সামনের এবং পিছনে ৩ ডি গরিলা গ্লাস 5 সুরক্ষা পেয়ে যাবেন আপনি।  এটি ২.৩GHz স্ন্যাপড্রাগন ৭২০ জি দ্বারা চালিত ৮ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ যুক্ত রয়েছে। এছাড়াও এতে পাওয়া যাবে একটি ৬৪ এমপি এআই কোয়াড ক্যামেরা সেটআপ যার মধ্যে একটি 64 এমপি প্রধান সেন্সর, একটি 8 এমপি ওইয়াড লেন্স, 5 এমপি ম্যাক্রো লেন্স এবং 2 এমপি গভীরতা সেন্সর রয়েছে। সেলফির জন্য সামনে ৩২ এমপি ক্যামেরা রয়েছে।  হ্যান্ডসেটটিতে ৫,০২০mAh ব্যাটারি রয়েছে এবং 33W দ্রুত চার্জিং ব্যবস্থা। অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক এমআইইউআই ১১ এ চলে। এই মডেলটি তিনটি রঙের রয়েছে। 

[“সূত্রঃ- www.91mobiles.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here