লঞ্চের আগে ফাঁস হুয়াওয়ে পি 40, হুয়াওয়ে পি 40 প্রো স্পেসিফিকেশন

phone

phone

হুয়াওয়ে পি 40, হুয়াওয়ে পি 40 প্রো আনুষ্ঠানিক ভাবে ২৬ শে মার্চ লঞ্চ হওয়ার কথা ছিল। আনুষ্ঠানিক লঞ্চের আগে, ইতিমধ্যে স্মার্টফোনগুলির স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেছে। চলুন দেখে নেওয়া যাক এই মডেল দুটির ফাঁস হওয়ার ফিচারস।

হুয়াওয়ে পি 40 স্পেসিফিকেশন মডেলঃ 

 হুয়াওয়ে পি 40 5 জি-র স্পেসিফিকেশনগুলিতেও বলা হয়েছে।হুয়াওয়ে পি 40 ৬.১ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লে ছাড়াও হুয়াওয়ে পি 40 ট্রিপল ক্যামেরা সেটআপ। হুয়াওয়ে পি 40-তে ক্যামেরা মডিউলটি ৫০-মেগাপিক্সেলের মূল শ্যুটার সহ থাকতে পারে, সহায়তার জন্য ১৬-মেগাপিক্সেল এবং ৮-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। পি 40 এছাড়াও হুয়াওয়ের এক্সডি ফিউশন ইঞ্জিন সহ আসবে। সামনের দিকে, হুয়াওয়ে পি 40 একটি ৩২-মেগাপিক্সেল ক্যামেরা রাখবে। হুয়াওয়ে পি 40 কিরিন ৯৯০ 5 জি চিপসেট দ্বারা চালিত হবে। ফোনটি ৩,৮০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। তথ্যে এমনটাই ফাঁস হয়েছে  হুয়াওয়ে পি 40 স্পেসিফিকেশনে।

আরও পড়ুন । অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের জন্য গুগল ক্যামেরা গো অ্যাপ

হুয়াওয়ে পি 40 প্রো স্পেসিফিকেশন মডেলঃ 

 হুয়াওয়ে পি 40 প্রো ৬.৫৮ ইঞ্চি স্ক্রিন নিয়ে আসবে। হুয়াওয়ে স্মার্টফোনে লাইকা আল্ট্রা ভিশন ক্যামেরার লেন্স রয়েছে। হুয়াওয়ে পি 40 প্রো একটি কোয়াড ক্যামেরা সেটআপ নিয়ে আসবে যেখানে একটি ৫০-মেগাপিক্সেল ক্যামেরা, একটি ৪০-মেগাপিক্সেল শ্যুটার, একটি ১২-মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি টাইম অফ ফ্লাইট সেন্সর থাকবে।
হুয়াওয়ে পি 40 প্রোতে  সামনের ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেলের একটি শ্যুটারের গভীরতা সেন্সরযুক্ত হবে। পি 40 প্রো ৪,২০০ এমএএইচ ব্যাটারি নিয়ে আসার ইঙ্গিত দেয় যা 40W দ্রুত চার্জিং সমর্থন করে।  হুয়াওয়ে পি 40 প্রো বাজারের দ্রুততম ওয়্যারলেস চার্জিং ডিভাইস।
হুয়াওয়ে পি 40 প্রো ৫ জি সমর্থন সহ  ফ্ল্যাগশিপ কিরিন ৯৯০ এসসির সাথে আসবে। এর আগেও বলা হয়েছে হুয়াওয়ে পি 40 প্রো কিরিন ৯৯০, ৫ জি চিপ এবং ৪ জিবি র‌্যামের সাথে আসবে।

[“সূত্রঃ- gadgets.ndtv.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here