দেখে নিন,বলিউডের কোন সেলিব্রিটিরা বাড়িতে সময় কাটাচ্ছেন

saif

বিশ্ব যখন করোনাভাইরাসের আক্রমণে জর্জরিত। তখন সরকারের পক্ষ থেকে জারি করা হল সতর্কতা। স্কুল, কলেজ, সিনাম হলের পাশাপাশি বলিউড থেকে টলিউড সর্বত্র শুটিং বন্ধ রাখার নির্দেশ দেওয়া হল সরকার কর্তৃপক্ষ থেকে। সেলিব্রিটিদের বাড়ি বসে সময় কাটানোর কথা বলা হয়। এ কারণে আমাদের বি-টাউন সেলিব্রিটিরা বাড়ি বসে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। করোনাভাইরাস থেকে নিজেদের এড়াতেই এই সিধান্ত গ্রহণ।

বলিউডের খ্যাতিমান ব্যক্তিরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের অনুরাগীদের বার্তা ছড়িয়ে দিচ্ছে সতর্ক থাকার জন্য। হাত ধোঁয়ার পাশাপাশি বাড়িতে থাকার জন্য অনুরোধ জানাচ্ছেন ইনস্টা, টুইটারের মাধ্যমে। সাইফ আলি খান থেকে আলিয়া ভাটের করোনাভাইরাসের মোকাবিলা করার জন্য বাড়ি বসে বই পড়ার কিছু মুহূর্ত আমাদের সামনে এল। চলুন এক নজরে দেখে নেওয়া যাক বি-টাউন সেলিব্রিটিরা বই পড়ার ছবি।

সাইফ আলি খান (Saif Ali Khan)

saif

করোনা ভাইরাসের মহামারীর মধ্যে সাইফ আলি খানকে বাড়িতে শান্ত পরিবেশে একা সময় কাটাতে দেখা গেল। করিনা কাপুর সোশ্যাল মিডিয়া দুটি ছবি পোস্ট করেছন। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে মোমবাতি জ্বালানো স্টাডি রুমে শান্তভাবে বসে বই পড়ছেন সাইফ আলি খান। অন্যদিকে করিনা সোফার চেয়ারে বসে ফোনে ব্যস্ত।

আরও পড়ুন । দ্বিতীয় দিনে ‘আংরেজি মিডিয়াম’ কালেক্ট করল ২.৭৫ কোটি

আলিয়া ভাট (Alia Bhatt) 

Image result for Alia reading book at home

বলিউড তারকারা তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্টগুলি ভাগ করে নিচ্ছেন যে কীভাবে তারা করোনাভাইরাসের মোকাবিলায় বাড়িতে সময়টি ব্যবহার করছেন। সম্প্রতি, আলিয়া ভট্ট তাঁর ইনস্টাগ্রামে একটি বই পড়ার জন্য একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তিনি বই পড়ছেন এবং ভক্তদের উদ্দেশ্যে ক্যাপশনে লিখেছেন stay home & finish a book” (বাড়িতে থাকুন এবং একটি বই শেষ করুন)।

পরিণীতি চোপড়া (Parineeti Chopra)

পরিণীতি চোপড়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। করোনাভাইরাসে তিনি কীভাবে তিনি স্ব-সঙ্গতিপূর্ণ সময়টি ব্যবহার করছেন তার একটি ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং তার প্রিয় ধাঁধা বই পড়তে তিনি ব্যস্ত তা পোস্ট করেন অভিনেত্রী নিজেই। কিছু দিন আগে, অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীদের ধন্যবাদ জানিয়েছিলেন।

আরও পড়ুন ।  রিয়েলিটি শো’তে ৪ জন মহিলা বিচারক রয়েছেন শীর্ষে

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)

sirdhatকিছুদিন আগেই সিদ্ধার্থ মালহোত্রা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে তিনি একটি কাপ হাতে বই পড়তে ব্যস্ত। তিনি ভক্তদের উদ্দেশ্যে ক্যাপশনে লিখেছিলেন এখনই কিছুটা সময় নেওয়ার এবং আমরা সবসময় করতে চেয়েছি এমন বিষয়গুলিতে ফোকাস করা। আসুন আমরা পড়ি, আমাদের শখগুলি বাঁচিয়ে রাখি, পরিবারের সঙ্গে সময় কাটাই এবং কেবল চেষ্টা করি সুরক্ষিত থাকতে এবং আমাদের চারপাশের অন্যদেরও নিরাপদ রাখতে যতটা সম্ভব। দয়া করে নিজের যত্ন নিন, বাড়িতে থাকুন, হাত ধুয়ে ফেলুন এবং অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন। এমনটাই তিনি পোস্টে ভক্তদের উদ্দেশ্যে লেখেন।

[“সূত্রঃ- timesofindia.indiatimes.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here