দ্বিতীয় দিনে ‘আংরেজি মিডিয়াম’ কালেক্ট করল ২.৭৫ কোটি

angraji

angraji

সূত্রঃ- static-koimoi . akamaized . net

১৩ ই মার্চ মুক্তি পেয়েছে ‘আংরেজি মিডিয়াম’। হোমি আদজানিয়ার পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন ইরফান খান, রাধিকা মাদান, কারিনা কাপুর, দীপক দোব্রিয়াল এবং মনু ঋষি প্রমুখ অভিনেতা ও অভিনেত্রী। ছবিটি নিয়ে তুমুল প্রত্যাশা ছিল পরিচালকের। বলা যায় বছরের প্রত্যাশিত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে প্রথম দিনেই ভালো সাফ্য়ল্য অর্জন করে।

প্রথম দিনে ‘আংরেজি মিডিয়াম’ বক্স অফিসে ৩.৮৫ কোটি। দ্বিতীয় দিনে এই ছবিতে বক্স অফিসে কালেক্ট করেছে ২.৭৫ কোটি টাকা।

আরও পড়ুন>>  রিয়েলিটি শো’তে ৪ জন মহিলা বিচারক রয়েছেন শীর্ষে

প্রথম দিনের চেয়ে দ্বিতীয় দিনের সংগ্রহের সংখ্যা কমে যায়। প্রতিবেদনে এই হ্রাস হওয়ার কারণ জানাচ্ছে করোনাভাইরাস। কারণ শনিবার ভাইরাসের জন্য বহু সিনেমা হল বন্ধ রাখা হয়েছিল।  যার জন্য ভালো কালেকশন হতে পারে নি। তাই প্রথম ও দ্বিতীয় দিনে মত কালেকশান হয়েছে ৬.৬০ কোটি টাকা।

প্রতিবেদনে বলা হয়, সিনেমাটি স্থগিত করা উচিত ছিল তবে বৃহস্পতিবার সিনেমা হল বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। ততক্ষণে ‘আংরেজি মিডিয়াম’ মুক্তি পেয়ে যায় ভারতে।

‘আংরেজি মিডিয়াম’ সিনেমার গল্পের ঘিরে রয়েছে এক পিতা, যিনি তার মেয়েকে বিদেশে পড়ানোর ইচ্ছা পূরণের জন্য অনুসন্ধান করছেন। সিনেমায় করিনা কাপুরকে পুলিশের চরিত্রে দেখা যায়। ২০১৭ সালের হিন্দি মিডিয়ামের সিক্যুয়েল। ছবিতে করিনা কাপুর, ইরফান খান ও রাধিকা মাদান এর অভিনয় প্রশংসিত হয়েছে। প্রায় দুই বছর পর ইরফান খানকে অভিনয় করতে দেখতে পেয়েছেন দর্শকরা। এক বছর ক্যানসার চিকিৎসার পর দেশে ফিরে ইরফান খান এই ছবিতে শুটিং করেছেন।

[“সূত্রঃ- timesofindia.indiatimes.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here