রিয়েলিটি শো’তে ৪ জন মহিলা বিচারক রয়েছেন শীর্ষে

farah khan

farah khan

ফারহা খানকে চেনে তো সবাই। তার পরিচালিত মুভি একের পর হিট। ম্যায় হু না, ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ারের মতো দুর্দান্ত ছবি পরিচলনা করেছেন। কোরিওগ্রাফার হিসাবে যাত্রা শুরু করলেও পরে পরিচালক, টেলিভিশনে অনুষ্ঠান ও রিয়েলিটি শো’এর বিচারক দায়িত্ব গ্রহণ করেছেন। কোরিওগ্রাফার  থেকে রিয়েলিটি শো এর বিচারক প্রতিটি পদক্ষেপে সাফল্য অর্জনকারী মহিলা তিনি। নাচ বালিয়ে, জাস্ট ডান্স, ঝালাক দিখলা যা মতো রিয়েলিটি শোতে বিচারকের আসনে দেখা যায়। দর্শকের চোখে রিয়েলিটি শোতে তিনি সেরা বিচারক।

gita

গীতা কাপুর যিনি দর্শকের কাছে গীতা মা বলে পরিচিত। ইনি একজন দুর্দান্ত কোরিওগ্রাফার। তবে বেশ কয়েকবছর ধরে তাকে রিয়েলটি শো এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। ভারতীয় টেলিভিশনের বেশ কিছু হিট রিয়েলিটি শো তে বিচারকের ভূমিকায় তাকে দেখা গেছে। দীর্ঘবছর ধরে তিনি বেশ কিছু হিন্দি চলচ্চিত্র সিনেমার জনপ্রিয় গানের কোরিওগ্রাফার ছিলেন। অনেক নৃত্যশিল্পী তার কাছে অনুপ্রেরণা গ্রহণ করেছেন। সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে মালাইকা অ্যারোরা ও টেরেন্স লুইসের পাশাপাশি ‘India’s Best Dancer’ শো’তে বিচারক পদে রয়েছেন গীতা কাপুর।

আরও পড়ুন>>

madhuri

ড্যান্সিং গুরু বলা হয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে। তার প্রতিভার তুলনা হয় না। অভিনয়ের পাশাপাশি তার নাচের প্রতিভা অতুলনীয়। অনেক ভক্তরাই তার কাছ থেকে অনুপ্রাণিত হয়েছে। বহু  সিনেমায় অভিনয় করার পর এই বিখ্যাত অভিনেত্রীকে টিভি পর্দায় দেখা যায়। ঝালাক দিখলা যা ও ড্যান্স দেওয়ানে রিয়েলিটি শো তে বিচারকের আসনে যোগ দেন এবং অনেক মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা জয় করেছেন।

shilpa

বলিউড জগতের সৌন্দর্য বলা হয় শিল্পা শেট্টিকে। পাশাপাশি ফিটনেসের গুরুও বলা হয় তাকে। তিনি বলিউডের অনেক সিনেমায় অভিনয় করেছেন। সিনেমায় তার নৃত্য মনমুগ্ধ করে সকল দর্শকে। অভিনয় জগত থেকে বেরানোর পর ফিটনেস বিশেষজ্ঞ হন। পাশাপাশি রিয়েলিটি শো তে বিচার করেছেন এবং এই বিচারক অনেকের মন জয় করেছে। সুপার ডান্সার এবং নাচ বালিয়ে-র মতো জনপ্রিয় রিয়েলিটি শো তে তাকে বিচার করতে দেখা যায়।

ফারহা খান, গীতা কাপুর, মাধুরী দীক্ষিত এবং শিল্পা শেট্টির পাশাপাশি মালাইকা অ্যারোরাও একজন দক্ষ মানের বিচারক। তবে দর্শকের চোখে টপ 4 এর আসনে এই চারজন শীর্ষস্থানে দখল করেছেন।

[“সূত্রঃ- tellychakkar.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here