ভারতে লঞ্চ হল বাজাজ পালসার আর এস ২০০ বিএস ৬

bike

bike

বাজাজ অটো ভারতে মোটরসাইকেলের পালসার আরএস ২০০ বিএস ৬ সংস্করণ চালু করেছে। এই ভেরিয়েন্টটির দাম রাখা হয়েছে ১.৪৫ লাখ। যা বিএস ৪ ভেরিয়েন্টের চেয়ে ৪০০০ রুপি বেশি করেছে। আরএস ২০০ আপডেট হওয়া সংস্করণটির জন্য স্টাইলের কোনও পরিবর্তন পায় না তবে নতুন উপাদানগুলির ফলস্বরূপ এটি এখন দুই কিলো বেশি ভারী।

বিএস ৬ বাজাজ পালসার আরএস ২০০ একই রকম মেকানিকালগুলি পেয়েছে, তবে সংস্থাটি এই বছরের শেষের দিকে মোটরসাইকেলের জন্য নতুন গ্রাফিকগুলি উপস্থাপন করতে পারে যাতে জিনিসগুলি সতেজ থাকে।

আরও পড়ুন । ভারতে রেডমি নোট 9 প্রো ম্যাক্স প্রথম বিক্রয় সময় স্থগিত করা হল

বিএস৬ বাজাজ পালসার আরএস ২০০ এ পাওয়ার ১৯৯.৫ সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুলড, ডিটিএস-আই ইঞ্জিন এর সাথে জ্বালানী-ইনজেকশন সহ ২৪ বিএইচপি ৯৭৫০ আরপিএম এবং ১৮.৭ এনএম পিক টর্ককে বিকাশ করে।

আরও পড়ুন । লঞ্চের আগে ফাঁস হুয়াওয়ে পি 40, হুয়াওয়ে পি 40 প্রো স্পেসিফিকেশন

টেলিস্কোপিক ফ্রন্ট কাঁটাচামচ এবং পিছনে গ্যাস-চার্জড মনোশক ইউনিটের সাথে চক্রের অংশগুলি একই থাকে। ব্রেকিং শক্তি ডিস্ক ব্রেক থেকে এক প্রান্তে স্ট্যান্ডার্ড হিসাবে একক চ্যানেল এবিএস দিয়ে আসে।

আরও পড়ুন । অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের জন্য গুগল ক্যামেরা গো অ্যাপ

বাজাজ পালসার আরএস ২০০ বিএস ৬ একই রয়েছে যা নেতৃত্বাধীন দিনকাল চলমান লাইট, এলইডি টেইলাইট এবং একটি আধা-ডিজিটাল উপকরণ। নতুন মূল্যে, আপডেট হওয়া পালসার আর এস ২০০ ইয়ামাহা ওয়াইজেডএফ-আর ১৫ ভি ৩.০ এবং এমনকি কেটিএম আরসি ১২৫ এর সাথে লক করেছে। আরএস ২০০ ছাড়াও অ্যাভাঞ্জার ক্রুজ ২২০ এবং স্ট্রিট ১৬০ এর সাথে বাজাজ পালসার এনএস ১৬০ বিএস ৬ সম্মতিতে আপডেট করেছে। 

[“সূত্রঃ- auto.ndtv.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here