৫ টি স্টাইলিশ মহিলাদের ভ্যানিটি ব্যাগ

vanity bag

vanity bag

সূত্রঃ- www . lacostesoldess . com

মানুষের  জীবনযাত্রা জন্য মহিলাদের ভ্যানিটি ব্যাগ খুব মূল্যবান।  বিশেষ করে মহিলাদের  দৈনন্দিন জীবনে এই ব্যাগগুলি খুব অপরিহার্য। ভ্যানিটি ব্যাগ খুবই প্রয়োজনীয় একটি জিনিস কারণ এর মধ্যে তারা তাদের প্রয়োজনীয় জিনিসপত্রগুলি বহন করতে পারে। যুগের পরিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে এই আইটেমগুলি প্রতি বছরই পরিবর্তন হয়।

মহিলাদের ভ্যানিটি ব্যাগ আজকের তৈরি নয়। বহু বছর ধরে এই ব্যাগ মানুষের প্রয়োজনে তৈরি করা হয়ে আসছে। ৩৮,০০০ খ্রিস্টপূর্বাব্দে, মানুষ সাজসরঞ্জাম সংরক্ষণের জন্য পাউচ  ব্যবহার করত। ১৬ তম শতাব্দীতে কাপড়ের ব্যাগগুলি ব্যবহার করতে দেখা যায়। এইভাবে যুগের পরিবর্তনের সঙ্গে সঙ্গে  মহিলাদের ভ্যানিটি ব্যাগে এসেছে নতুনত্বের মাত্রা। এই নিবন্ধনে আজ মহিলাদের ভ্যানিটি ব্যাগের কয়েকটি স্টাইলিশ কালেকশান রাখলাম। 

আরও পড়ুনঃ শাড়ির সঙ্গে মানানসই চুলের খোপার ডিজাইন

স্টাইলিশ ডিজাইনের মহিলাদের ভ্যানিটি ব্যাগ:  

  • কাঁধের ব্যাগঃ

vanity bag 1

সূত্রঃ- cdn . shopify . com

কাঁধে নেওয়ার এই ভ্যানিটি ব্যাগ সর্বাধিক কার্যকরী ব্যাগ। প্রতিটি ব্র্যান্ডের নিজস্ব একটি গুণগত মান রয়েছে যা আমাদের বিভিন্ন ব্র্যান্ডের মধ্যে যেকোনো একটি বেছে নিতে কঠিন করে তোলে। তবে নিত্যনতুন স্টাইলে এখন কাঁধের ব্যাগগুলি বেশ স্টাইলিশ।

আরও পড়ুনঃ নেইল আর্টঃ ভিন্ন ধরনের নেইল আর্ট ডিজাইন

  • স্যাচেল ব্যাগঃ

vanity bag 2

সূত্রঃ- dynamic . zacdn . com

সর্বাধিক ব্যবহৃত হ্যান্ডব্যাগ। ব্যাগগুলি এমন ব্যাগ যা আমরা সাধারণত মাঝারি থেকে বড় আকারের যা আমাদের প্রয়োজন। এই মহিলাদের ভ্যানিটি ব্যাগ নিচের দিকটা সাধারণত সমতল হয় এবং দুটি ছোট হ্যান্ডল বা একটি দীর্ঘ বেল্ট থাকে। এই ব্যাগগুলি বিভিন্ন আকারের হওয়া আপনি কলেজ,  অফিসে নেওয়ার জন্য ব্যবহার করতে পারেন।  তবে এই ব্যাগ কেনার সময় চামড়া, কালো, বাদামী ব্যাগের মতো  রঙগুলি চয়েজ করা উচিত। সাদা বা বেইজ (সাদা) জাতীয় রঙগুলি এড়ানো উচিত কারণ তারা খুব দ্রুত নোংরা হয়।

আরও পড়ুনঃ লেডিজ হিল ২০১৯ : ভিন্ন ধরণের লেডিজ হিলের সন্ধান

  • টোট ভ্যানিটি ব্যাগঃ

vanity bag 3

সূত্রঃ- encrypted-tbn0 . gstatic . com

টোট ব্যাগগুলি সর্বাধিক ব্যবহৃত এবং সাধারণ ব্যাগ। এই ব্যাগ বিশেষ কর্মী মহিলাদের জন্য খুব জনপ্রিয়। কারণ এতে প্রচুর জায়গা রয়েছে এবং এটি একবারে প্রচুর জিনিস বহন করতে পারে। মাঝারি আকারের এই ব্যাগগুলিতে দুটি ছোট স্ট্র্যাপ বা হ্যান্ডল রয়েছে। এই ব্যাগটি শাড়ি, শার্ট, ওয়েস্টার্নের মতো সব ধরণের পোশাক সহ বহন করা যায়। টোট ব্যাগগুলি যে কোনও ইভেন্টে ব্যবহার করা যেতে পারে।

আরও পড়ুনঃ এখানে রইল ১০ টি ভিন্ন ধরণের মহিলাদের হ্যান্ডব্যাগ

  • মহিলাদের ফ্রেমড ভ্যানিটি ব্যাগঃ

vanity

সূত্রঃ- www . dunelondon . com

যে ব্যাগগুলি উপরের দিকে এবং দুটি পক্ষের ধাতব ফ্রেমের সাথে সংযুক্ত থাকে তাদের ফ্রেম ব্যাগ বলে। এটি নিয়মিত ব্যবহারের জন্য আরামদায়ক নয়। কারণ ধাতব ফ্রেমের কারণে খালি থাকলেও ফ্রেমযুক্ত ব্যাগটি বেশ ভারী। তবে ফ্রেমড মহিলাদের ভ্যানিটি ব্যাগ বেশ জনপ্রিয়, বিশেষত বিবাহ এবং পার্টি এগুলি বহন করা পারফেক্ট। ফ্রেমড যুক্ত ব্যাগগুলি মাঝারি আকারের এবং একসাথে প্রচুর আইটেম বহন করতে পারে।

আরও পড়ুনঃ নিত্যনতুন লেহেঙ্গা ডিজাইন কালেকশন

  • কুইলেটেড ব্যাগঃ

vanity bag 54

সূত্রঃ- stylecraze . com

কুইলেটেড ব্যাগ আইকনিক হিসাবে বিবেচিত হয়। কয়েকটি ব্র্যান্ড রয়েছে যা মানুষ কেনার স্বপ্ন দেখেন। এই ব্যাগগুলি স্টাইল স্টেটমেন্টের একটি অংশ। লুকসের দিক থেকে দেখতে গেলেও মোটের উপর ভালোই। আপনি চাইলে কালো রঙের কুইলেটেড ব্যাগ পছন্দ করতে পারেন।

আরও পড়ুনঃ নিত্যনতুন স্টাইলে ব্লাউজ ডিজাইন কালেকশান

এই পাঁচটি মহিলাদের ভ্যানিটি ব্যাগের মধ্যে আপনি যেকোনো একটি চয়েজ করে নিতে পারেন। এই পাঁচটি ব্যাগই আরামদায়ক এবং ফ্যাশনেবল।

সারকথাঃ

মহিলাদের ভ্যানিটি ব্যাগ তাদের নিত্যদিনের জন্য খুব জরুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here