বন্ধুবান্ধব এবং পরিবারের জন্য শুভ দীপাবলি শুভেচ্ছা

Happy Diwali

Happy Diwali

সূত্রঃ- i . pinimg . com 

দীপাবলি আলোর এবং আনন্দের উৎসব। দীপাবলির আরেক নাম দেওয়ালি। মানুষ এই দিনে তার আপনজনদের শুভ দীপাবলি শুভেচ্ছা জানায়। দীপাবলি হিন্দুদের একটি বিখ্যাত উৎসব। দীপাবলি হল রঙিন আল এবং মিষ্টির উৎসব যেখানে মানুষ লক্ষ্মী এবং গণেশকে ধনী এবং সমৃদ্ধের জন্য উপাসনা করেন। দীপাবলির দিনে বাঙালিরা কালীপূজা করেন। এই দিনে প্রত্যেক বাড়িগুলি লাইট এবং প্রদীপ দিয়ে সাজানো হয়।

উপহার বিতরণের সাথে চলে শুভেচ্ছা প্রেরণ। সামনেই তো দীপাবলি আর আপনিও নিশ্চয়ই আপনার আপনজনদের দীপাবলির শুভেচ্ছা জানাবেন। তাহলে আজকের এই নিবন্ধ থেকে আপনি পেয়ে যেতে পারেন অসাধারণ কিছু দীপাবলি শুভেচ্ছা বার্তা। এখানে বন্ধুবান্ধব এবং পরিবারের সকলের মিষ্টি দীপাবলির শুভেচ্ছা ম্যাসেজ রইল।

আরও পড়ুনঃ দাদা এবং ভাইয়ের জন্য ভাইফোঁটার শুভেচ্ছা বার্তা

বন্ধু জন্য শুভ দীপাবলি শুভেচ্ছা, এসএমএস , ম্যাসেজ, স্ট্যাটাসঃ

DIWALI

সূত্রঃ- www . 123greetingmessage . net

এই আলোর উৎসবে বন্ধুদেরকে খুশি করতে তাদের দীপাবলি ম্যাসেজ পাঠান। উপহারের সাথে নীচের বার্তাগুলির মাধ্যমে বন্ধুদের জন্য দীপাবলীর শুভেচ্ছা পাঠানো যেতে পারে।

শুভ দীপাবলির শুভেচ্ছা ১

আমার প্রিয় বন্ধু, তোমাকে শুভ দীপাবলির শুভেচ্ছা এবং ভালোবাসা। আশা করি এই দীপাবলি তোমার খুব আনন্দের সঙ্গে কাটবে এবং তোমার জীবনের সব স্বপ্ন সার্থক হবে।

শুভ দীপাবলির শুভেচ্ছা ২

দীপাবলি উপলক্ষে আমি প্রার্থনা করি যে আমাদের বন্ধুত্ব এই আলোর উৎসবের মতো আরও ভালো এবং দৃঢ় হবে। আমি আশা করি হাজার হাজার প্রদীপের আলোর মতো তোমার জীবন আলোকিত হয়ে উঠুক এবং সুখে- আনন্দে ভরে উঠুক। শুভ দীপাবলির প্রীতি শুভেচ্ছা।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৩

আশাকরি এই বছরের দীপাবলি তোমার জীবনে আনন্দের স্মৃতি হয়ে থাকবে এবং এই আলোর উৎসবের আনন্দ তোমার জীবনে যেন কোনদিনও শেষ হয়ে না যায়। শুভ দীপাবলি।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৪

আশাকরি প্রদীপ এবং মোমবাতির মতো তোমার জীবনের প্রত্যেকদিন আলোকিত করে তুলুক এবং আনন্দ, সুখ, সমৃদ্ধি ভরে উঠুক। শুভ দীপাবলি।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৫

এই উৎসবে আলোর ঝলকানি এবং আতশবাজির শব্দ তোমার জীবনকে মুহূর্তের মুহূর্তে পূর্ণ করে তুলুক। আশাকরি এই দীপাবলিতে পরিবারের সঙ্গে সুন্দর এবং শান্তিপূর্ণ উৎসব উপভোগ করবে। শুভ দীপাবলি।

DIWALI 1

সূত্রঃ- i . ytimg . com

শুভ দীপাবলির শুভেচ্ছা ৬

এই আলোর উৎসবে আশাকরি তোমার জীবনে আনন্দগুলি দ্বিগুণ হবে এবং তোমার জীবনে সমস্ত সমস্যা সমাধান হোক। তোমার এবং তোমার পরিবারের সকল সদস্যদের জন্য একটি সুন্দর দীপাবলি শুভেচ্ছা কামনা করি। শুভ দীপাবলি।

আরও পড়ুনঃ দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা, এসএমএস , ম্যাসেজ, স্ট্যাটাস

শুভ দীপাবলির শুভেচ্ছা ৭

প্রিয় বন্ধু তোমাকে একটি সুখী এবং সমৃদ্ধ দীপাবলির শুভেচ্ছা। এই আলোর উৎসবে সর্বদা আপনার জীবনে উজ্জ্বলতা এবং আনন্দ ব্যে আনুক।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৮

শুভ দীপাবলি বন্ধু। আশাকরি এই দীপাবলি উৎসব ভালো কাটবে। এই দীপাবলিতে তোমার জীবনে সব অন্ধকার দূর হয়ে আলোয় ভরে উঠুক। শুভ দীপাবলি।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৯

আশাকরি এই দীপাবলি আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে আনন্দের সঙ্গে উপভোগ করবেন। আশাকরি এই আলোর উৎসব দিয়ার আলোর সাথে সাথে সুখ, আনন্দ, সাফল্যের মুহূর্তের মধ্যে দিয়ে এই উৎসব কাটুক। দীপাবলি উপলক্ষে আপনাকে অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা জানালাম। শুভ দীপাবলি।

আরও পড়ুনঃ শুভ বিজয়া দশমী শুভেচ্ছা, এসএমএস , ম্যাসেজ, স্ট্যাটাস

শুভ দীপাবলির শুভেচ্ছা ১০

আজকের এই আলোর উৎসবে আমার তরফ থেকে তোমাকে এবং তোমার সকল পরিবারকে দীপাবলির শুভেচ্ছা এবং অভিনন্দন। এই উৎসবটি খুব আনন্দের সঙ্গে এবং শান্তিপূর্ণভাবে উপভোগ কর।

 

View this post on Instagram

 

Diwali Greetings 💫 #personalisegreetingcards #whatsappgreetings #diwaliwishes #personalisedwishes

A post shared by Giselle Impressions (@giselle_impressions) on

পরিবারের জন্য শুভ দীপাবলি শুভেচ্ছা, এসএমএস , ম্যাসেজ, স্ট্যাটাসঃ

FAMILY

সূত্রঃ- www . bestmessage . org

শুভ দীপাবলির শুভেচ্ছা ১

আমি চাই যে এই দীপাবলি সর্বকালের উজ্জ্বল হোক। এটি আমাদের সবার মাঝে চির সুখ, আনন্দ এবং সম্পদ বয়ে আনুক। শুভ দীপাবলি আমার প্রিয় পরিবারকে।

শুভ দীপাবলির শুভেচ্ছা ২

আমার ঈশ্বরের কাছ থেকে সেরা মূল্যবান উপহার হল আমার পরিবার। আমার পরিবারকে আমার তরফ থেকে দীপাবলি অনেক শুভেচ্ছা।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৩

আমার প্রিয় পরিবারের সকল সদস্যকে দীপাবলির অনেক অনেক শুভেচ্ছা এবং প্রণাম। আশাকরি এই এই দীপাবলি আমরাদের সকল পরিবার মিলে খুব আনন্দে কাটাব। প্রার্থনা করব এই দীপাবলি যেন আমাদের পরিবারের সমস্ত খুশি বয়ে নিয়ে আসে।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৪

আমাদের সুন্দর পরিবারকে শুভ দীপাবলির শুভেচ্ছা। এই দীপাবলি আমাদের পরিবারে শুভ কামনা এবং সমৃদ্ধ আনুক। আমাদের পরিবারে ভালোবাসা ভরে উঠুক।

আরও পড়ুনঃ ঘুড়ি: বিভিন্ন ধরণের ঘুড়ির তালিকা জেনে নিন

শুভ দীপাবলির শুভেচ্ছা ৫

দীপাবলি উপলক্ষে আমরা যত প্রদীপ জ্বালিয়েছে। সেই প্রদীপের আলোর মতো আমাদের পরিবারে শান্তি এবং আনন্দ ভরে উঠুক। আশাকরব বছরগুলি পরিবারের সকল সদস্য মিলেমিশে একসঙ্গে কাটাব। শুভ দীপাবলি।

DIWALI WISH

সূত্রঃ- dalal-street . in

শুভ দীপাবলির শুভেচ্ছা ৬

আমার মিষ্টি পরিবারের জন্য সকল সদস্যকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানালাম এবং এই সুন্দর আলোর উৎসব উদযাপনের জন্য সকলকে উপহার এবং মিষ্টি পাঠালাম।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৭

উৎসব পরিবারের ভালোবাসা, সময়, ভোজন এবং আশীর্বাদের সঙ্গে স্মরণীয় হয়ে থাকে প্রত্যেক বছর। এবছরেও আশাকরি তার ব্যতিক্রম হবে না। আশা করব উৎসবগুলি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হয়। তাই আমার পরিবারের সকল প্রিয় সদস্যকে দীপাবলি প্রীতি শুভেচ্ছা ও প্রণাম। ঈশ্বরের কাছে প্রার্থনা করব আমরা এইভাবে যেন হাসিখুশি এবং শান্তিতে থাকি।

আরও পড়ুনঃ বিশ্বকর্মা পূজা ২০১৯ বিস্তারিত আলোচনা

শুভ দীপাবলির শুভেচ্ছা ৮

দীপাবলি মানে পরিবারের ছোটদের সঙ্গে বাজির খেলায় মেতে ওঠা, দীপাবলি মানে বড়োদের আশীর্বাদ। আবারও বছর ঘুরে আসছে দীপাবলি। তাই সকলকে জানাই শুভ দীপাবলি অনেক শুভেচ্ছা এবং অভিন্দন।

শুভ দীপাবলির শুভেচ্ছা ৯

আশাকরি এই দীপাবলির উৎসব বছরের সবচেয়ে সুন্দর সময় হয়ে উঠুক। আশাকরি ভালোবাসার সুন্দর মুহূর্ত, উল্লাস, আনন্দ একসঙ্গে কাটাব এবং আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব আমাদের পরিবারের মঙ্গলের জন্য। শুভ দীপাবলির শুভেচ্ছা।

শুভ দীপাবলির শুভেচ্ছা ১০

আমাদের পরিবারের সকল সদস্যকে দীপাবলি শুভেচ্ছা জানাই। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব এই দীপাবলি আমাদের পরিবারের সেরা উৎসব হয়। আশাকরি এই দীপাবলি পরিবারে সবার জীবনে সফলতা বয়ে আনবে। শুভ দীপাবলি।

আরও পড়ুনঃ ধনতেরাস কি, সোনা কেনার কারণ, পূজাবিধি

আশাকরি আজকেই এই দীপাবলি শুভেচ্ছা ম্যাসেজ আপনাদের ভালো লাগবে। তাহলে এই দীপাবলিতে আপনার প্রিয়জনকে খুশি করার জন্য এই ম্যাসেজ গুলি তাদের সাথে শেয়ার করে নিন।

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ

প্রঃ দীপাবলির শুভেচ্ছাগুলি কি এসএমএস এর মাধ্যমে পাঠানো যাবে?

উঃ হ্যাঁ, আপনি এসএমএস, সোশ্যাল মিডিয়ায়র মাধ্যমে পাঠাতে পারবেন।

প্রঃ দীপাবলির শুভেচ্ছাগুলি প্রেমিকাকে পাঠানো যাবে?

প্রঃ বন্ধুদের জন্য দীপাবলি শুভেচ্ছাগুলি প্রেমিকার জন্য পাঠাতে পারেন।

প্রঃ দীপাবলির শুভেচ্ছাগুলি কি বাবা- মায়ের জন্য লেখা যাবে?

উঃ হ্যাঁ পরিবারের জন্য শুভেচ্ছাগুলি বাবা- মায়ের জন্য লেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here