ঘরে আসতে চলেছে নতুন অতিথি, তার আগেই নতুন ফটো শুটে মাতলেন রাজ-শুভশ্রী

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। প্রথম সন্তান আসার দিন গুনছেন দম্পতি। লকডাউনের মধ্যেই এই দুই দম্পতি সোশাল মিডিয়ায় সুখবরটা শেয়ার করেন। তবে সম্প্রতি তাদের সময়টা দুঃসময় বলা যায়। কারন কিছুদিন আগেই রাজ চক্রবর্তী করোনায় আক্রান্ত ছিলেন তারপর তার বাবার মৃত্যু। তবে  দুঃসময় পার করে ঘরে নতুন অতিথি আসার আনন্দে নতুন ফটো শুটে মাতলেন রাজ- শুভশ্রী।

আরও পড়ুন । কংক্রিটের আস্ত দেওয়ালে গর্ত করছে কাঠঠোকরা, সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নতুন ফোটতে অভিনেত্রীকে খুব মিষ্টি লাগছে। সোশাল মিডিয়ায় ফটো সাথে একটি বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে অভিনেত্রীকে গর্ভের সন্তানকে নিয়ে রাজ চক্রবর্তীর সাথে রোমাঞ্চকর শুটে দেখা যাচ্ছে।

কিছুদিন আগেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তাঁর সন্তানের উদ্দেশ্যে একটি চিঠি লেখেন। অভিনেত্রী লিখেছিলেন, ‘বছর চারেকের একটা বাচ্চা বুক সমান জল পেরিয়ে খাবার নিতে এসেছে ত্রাণ শিবিরে। এরপরেও তোর কথা ভেবে কী করে বেশি বেশি খাই বলতো?’  ‘মনটা বড্ড খারাপ। সারাক্ষণ চেষ্টা করছি মনটাকে ঠিক রাখার, কিছুতেই পারছি না। সবাই বলে প্রেগন্যান্ট হলে হাসিখুশি থাকতে হয়, কী করে থাকব বল তো! তোর কথা ভেবেই সব ভোলার চেষ্টা করছি। কিন্তু এত ধ্বংসস্তূপ আগে কখনও দেখিনি যে… কান্না চেপে রাখতে পারছি না। নিজের মনটাকে বোঝানোর চেষ্টা করছিযে, না না, এখন মন খারাপ করলে চলে না! ভাবছি তুই কি ভাববি… কিন্তু নিজেকে আটকে রাখতে পারছি না।তোকে গল্ফগ্রিন, সাদার্ন অ্যাভিনিউ, ময়দানের সবুজ দৃশ্যগুলো আর দেখানো হল না। সেই বড় বড় গাছগুলো…সেগুলো তো শুধু গাছ ছিল না। ছিল হাজার হাজার পাখির বাসা। তুই দেখতে পেলি না।

এর আগে গর্ভের সন্তান নিয়ে তাকে বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যায়, কখনো রাতে ফ্রিজ খুলে চকলেট বের করে খাওয়ার ছবি, কখনো বা পুজো দেওয়া ছবি। এক সাক্ষাৎকারে রাজ জানিয়েছিলেন, “চারিদিকে এত খারাপ খবরের মধ্যে আমার মনে হয়েছিল একটু পজিটিভ কিছু দিই। শুভ তো কিছুই করতে দেবে না আমায়। তাই শুভকে লুকিয়ে ইনস্টাতে ছবিটা পোস্ট করি। যাইহোক রাজ-শুভশ্রী এখন শুধু দিন গুনছে নতুন সন্তানের ঘরে আসার অপেক্ষায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here