ত্রাণ তহবিলে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিল রণবীর ও দীপিকা

ranveer and depika

ranveer and depika

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে বিভিন্ন সময় বিভিন্ন খ্যাতনামা মানুষ এগিয়ে এসেছেন। বলিউড সেলিব্রেটিরা একের পর এক সহায়তার হাত এগিয়ে দিয়েছে। ভক্তদের মনে তাদের স্টারদের দান নিয়ে রীতিমতো কৌতূহল জাগচ্ছে। বলিউডের কোন কোন অভিনেতা ও অভিনেত্রী এই ত্রাণ তহবিলে দান করছেন তা জানার তাদের ভক্তরা বেশ আগ্রহী।

অনুষ্কা শর্মা-বিরাট কোহলি, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস এবং কারিনা কাপুর ও সাইফ আলি খানের পরে এই তহবিলের অনুদানের জন্য এগিয়ে এলেন সর্বশেষ খ্যাতিমান দম্পতি রণবীর ও দীপিকা। হ্যাঁ সম্প্রীতি রণবীর সিং স্বয়ং টুইটে জানিয়েছেন তাদের অনুদানের কথা। তবে তারা দুইজনেই কত পপরিমাণ তহবিল দিয়েছেন তা প্রকাশ করেনি।

আরও পড়ুন । এইচডিএফসি গ্রুপ ১৫০ কোটি টাকা দান করল

রণবীর সিং তার সোশ্যাল মিডিয়ায় পোস্টে জানিয়েছেন, “এই জাতীয় সময়ে, প্রতিটি বিট গণনা করার সময়। আমরা প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডে অবদান রাখার প্রতিশ্রুতি দিচ্ছি এবং আশা করি আপনিও তা করবেন। আমরা সবাই একসঙ্গে আছি। আমরা অতিক্রম করব। জয় জয় হিন্দ। দীপিকা ও রণবীর”।

View this post on Instagram

 

🙏🏽

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

এর আগে অনুষ্কা শর্মা-বিরাট কোহলি টুইটে জানিয়েছেন তারা দুইজনেই প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডে দান করেছেন। তবে তারাও প্রকাশ করেননি কত পরিমাণ অনুদান দিয়েছেন। কারিনা ইনস্টাগ্রামে একটি বিবৃতি পোস্ট করে বলেছে যে সাইফ ও তাদের ছেলে তাইমুরের সাথে তিনি দুটি ত্রাণ তহবিলকে সমর্থন দিয়েছেন। এবং এটাও জানিয়েছে যতটা সম্ভব দান করুন। পাশাপাশি প্রিয়াঙ্কা এবং নিক ঘোষণা করেছিলেন যে তারা করোনাভাইরাস প্রাদুর্ভাবের বিরুদ্ধে লড়াই করতে প্রধানমন্ত্রী কেয়ারস তহবিল সহ বেশ কয়েকটি সংস্থাকে অনুদান দিয়েছেন।

আরও পড়ুন । করোনা মোকাবিলায় টাটা ট্রাস্ট ৫০০ কোটি টাকা দান করবে

স্বাস্থ্য মন্ত্রক সূত্রে জানা গেছে, শনিবার সকালে ভারতে করোনাভাইরাসের কেস ২,৯৯২ জন ছিল। 

[“সূত্রঃ- www.hindustantimes.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here