করোনা মোকাবিলায় টাটা ট্রাস্ট ৫০০ কোটি টাকা দান করবে

ratan tata

ratan tata

করোনাভাইরাস র প্রাদুর্ভাবের বিরুদ্ধে লড়াই করার জন্য ৫০০ কোটি টাকা প্রতিশ্রুতি দিল রতন টাটা। ভারতের করোনা আক্রান্ত সংখ্যা ৯০০ পেরিয়ে গেছে। এমন পরিস্থিতিতে এমন ঘোষণা করলেন অশীতিপর শিল্পপতি। এই পরিমাণটি চিকিৎসা কর্মীদের ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম, চিকিৎসার জন্য জন্য শ্বাসযন্ত্রের ব্যবস্থা, উন্নত চিকিৎসা পরিকাঠামো গড়তে এবং স্বাস্থ্যকর্মী ও নিরাপত্তায় খরচ করা হবে।

আরও পড়ুন । এসবিআই এর স্থায়ী আমানতের উপর সুদের হার কমল

রতন টাটা টুইট করে জানান, “ভারতে এবং বিশ্বজুড়ে বর্তমান পরিস্থিতি গুরুতর উদ্বেগের এবং তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া দরকার। টাটা ট্রাস্ট এবং টাটা গ্রুপের সংস্থাগুলি অতীতে জাতির প্রয়োজনে বেড়েছে। এই মুহুর্তে, সময়ের প্রয়োজন অন্য সময়ের চেয়ে বেশি”।

এই ব্যতিক্রমী কঠিন সময়ে, আমি বিশ্বাস করি যে COVID 19 সংকট মোকাবিলার প্রয়োজনীয়তা মোকাবেলায় জরুরি সংস্থান স্থাপন করা দরকার, যা মানব জাতির অন্যতম কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করবে।” জানান রতন টাটা।

ই সংকট মোকাবেলায় স্থানীয় ও বৈশ্বিক অংশীদার এবং সরকারকে সাথে টাটা ট্রাস্ট, টাটা সন্স এবং টাটা গ্রুপের সংস্থাগুলি সংযুক্ত জনস্বাস্থ্য সহযোগিতা করছে যা বঞ্চিত শ্রেণীর জন্য সুবিধাজনক।

টাটা থেকে আরও জানানো হয়, “আমরা এই সংগঠনের প্রতিটি সদস্য যারা এই মহামারী মোকাবেলায় তাদের জীবন এবং সুরক্ষা ঝুঁকি নিয়েছে তাদের প্রতি গভীর কৃতজ্ঞ এবং আমরা তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।”

[“সূত্রঃ- www.thehindubusinessline.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here