আইটিসি লিমিটেড দুঃস্থ মানুষদের জন্য ১৫০ কোটি তহবিলের ব্যবস্থা করেছে

money

money

শুক্রবার আইটিসি লিমিটেড করোনভাইরাস প্রাদুর্ভাবে সমাজের দুঃস্থ মানুষের জন্য ১৫০ কোটি তহবিল গঠন করছে। প্রতিকূলতার কারণে মোকাবেলা ও পরিচালনা করার জন্য তৈরি করা হয়েছে। জানান সংস্থার পক্ষ থেকে। প্রাথমিকভাবে সমাজের দুর্বল ও দরিদ্র শ্রেণীদেরকে  ত্রাণ সরবরাহের জন্য এই তহবিলটি ব্যবহার করা হবে।

আরও পড়ুন । ভারতে গ্রাহকদের জন্য অ্যামাজনের গুরুত্বপূর্ণ আপডেট

সংস্থাটি বলেছে যে তারা জেলা প্রশাসনিক স্বাস্থ্য ও গ্রামীণ স্বাস্থ্যসেবা ইকো-সিস্টেমকে সহায়তা প্রদান করবে যা সমাজের দুর্বল অংশগুলিতে পৌঁছায়। এই তহবিলের আওতাধীন সম্পদগুলি স্থল বাহিনীর সুরক্ষা এবং মঙ্গলের দিকে পরিচালিত হবে যারা ওষুধ, মুদি, অন্যান্য প্রয়োজনীয় পণ্য এবং কৃষিপণ্যের পরিষেবা পৌঁছে দিতে তাদের কাজ করছে, পার্শ্ববর্তী অঞ্চলের লোকদের জন্য।

আরও পড়ুন । ২০কোটি জন ধন অ্যাকাউন্টধারীরা মহিলা ৩মাসের জন্য ৫০০টাকা পাবেন

এই কোম্পানির এক কর্মকর্তা বলেছেন, সরকারকে সহায়তা দেওয়ার জন্য আইটিসি তার ভ্যালু চেইন তৈরি করেছে। এই পরীক্ষামূলক সময়ে, দেশে প্রয়োজনীয় খাদ্য এবং স্বাস্থ্যকর পণ্যগুলির পর্যাপ্ত প্রাপ্যতা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। আমরা ন্যূনতম মানুষের সাথে উৎপাদন ও বিতরণ কার্যক্রম নিরবচ্ছিন্নভাবে অব্যাহত রাখতে নিশ্চিত করার জন্য রাজ্য কর্তৃপক্ষ এবং স্থানীয় প্রশাসনের সাথে কাজ করছি।

আরও পড়ুন । জিও, ভোডাফোন এবং এয়ারটেলের ২জিবি নতুন অফার

[“সূত্রঃ- www.moneycontrol.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here