ভারতে গ্রাহকদের জন্য অ্যামাজনের গুরুত্বপূর্ণ আপডেট

amazon

amazon

ফ্লিপকার্টের পর এবার অ্যামাজনের প্রয়োজনীয় সামগ্রী ছাড়া বাকি অর্ডার নেওয়া বন্ধ করে দিয়েছে। তবে, ভারতে তার গ্রাহকদের জন্য দুটি নতুন গুরুত্বপূর্ণ আপডেট রয়েছে। প্রথম বার্তাটি সরবরাহগুলি সাময়িকভাবে বিরতি দেওয়া হয়েছে। দ্বিতীয়,  অ্যামাজন প্রি-পেইড পেমেন্ট পদ্ধতির মাধ্যমে কেবল প্রয়োজনীয় পণ্যগুলির অর্ডার নেওয়া হবে। অর্থাৎ এই মুহুর্তে নগদে অর্থ প্রদানের কোনও অর্থ প্রদানের বিকল্প নেই। ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখার জন্যই হয়তো এমন সিধান্ত।

আরও পড়ুন । ফ্লিপকার্ট, বিগব্যাসকেট মুদি পরিষেবাগুলি আবার শুরু করেছে

প্রচলিত বিস্তীর্ণ লকডাউন এবং চলাচলে বিধিনিষেধ বিবেচনা করে আমরা আমাদের বিতরণকে বিরতি দিয়েছি। এরকমই লেখা হয়েছে তাদের ওয়েবসাইট ব্যানারে। এই সপ্তাহের শুরুতে , অ্যামাজন ভারতের গ্লোবাল সিনিয়র ভিপি এবং দেশের প্রধান অমিত আগরওয়াল টুইটারে ঘোষণা করেছিলেন, “আমাদের সহযোগীদের সুরক্ষা নিশ্চিত করার সাথে সাথে আমাদের গ্রাহকদের সবচেয়ে জরুরি প্রয়োজনের সেবা দিতে আমরা আমাদের সমস্ত সংস্থানকে অগ্রাধিকার দিচ্ছি।

আরও পড়ুন ।  ভারতে লকডাউনে আজ থেকে ফ্লিপকার্ট পরিষেবা বন্ধ করা হল

এই সংস্থার একটি ওয়েবসাইটে প্রকাশ করেছে, আমরা এই বিষয়ে সমস্ত কেন্দ্র এবং রাজ্য সরকারের নির্দেশনা অনুসরণ করব।গ্রাহকের চাহিদা পূরণের জন্য আমাদের আরও প্রসারিত নির্বাচনের প্রস্তাব করতে সক্ষম করবে।

অ্যামাজন এবং তাদের নেটওয়ার্কগুলি বিশ্বব্যাপী এবং ভারতে সম্প্রদায়গুলিকে তাদের প্রয়োজনীয় লোকের দোরগোড়ায় সরাসরি প্রয়োজনীয় সরবরাহ করতে সহায়তা করছে। 

আরও পড়ুন । জিও, ভোডাফোন এবং এয়ারটেলের ২জিবি নতুন অফার

[“সূত্রঃ- www.gadgetsnow.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here