লকডাউন পরিস্থিতি বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন অনুষ্কা শর্মা, দেখুন ভিডিও

virat

virat

লকডাউন চলাকালীন সবাই যখন ঘরবন্দি, তখন সেলিব্রিটিরা তাদের সময় কাটানোর প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানাচ্ছেন তাদের ভক্তদের। কেউ কেউ গৃহস্থালি কাজে ব্যস্ত থাকাকালীন, অন্যরা রান্না, কবিতা, সংগীত এবং চিত্রকর্মের আপডেট দিচ্ছেন। ঠিক সম্প্রিতি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তার স্ত্রী অনুষ্কা শর্মার একটি ভিডিও পোস্ট শেয়ার করেন। অনুষ্কা শর্মার ইন্সটাগ্রাম ভিডিওতে দেখা গেছে তিনি বিরাট কোহলির হেয়ার স্টাইল করছেন রান্নাঘরের কাঁচি দিয়ে।

আরও পড়ুন । দেখে নিন,বলিউডের কোন সেলিব্রিটিরা বাড়িতে সময় কাটাচ্ছেন

ঘরবন্দি বিরাটের হেয়ার স্টাইলিস্ট স্ত্রী অনুষ্কা শর্মা। ভরসা রান্নাঘ্রের কাঁচি। ভিডিওতে দেখা গেছে অনুষ্কা শর্মা খুব মজার সাথে বিরাটের চুল কাটতে ব্যস্ত। এবং বিরাট কোহলি তার স্ত্রী চুল কাটার ভিডিও করছেন। অনুষ্কা  তাঁর পিছনে হাসি দেওয়ার সময় কোহলি ভিডিওতে বলেছিলেন, “কোয়রান্টিন এ রকম ঘটনায় ঘটাচ্ছে। রান্না ঘরের কাঁচি দিয়ে হেয়ারকাট”। প্রথমদিকে বিরাট কোহলি চুল কাটা নিয়ে সন্দেহ থাকলেও ভিডিওর শেষে চুলের হেয়ার স্টাইলে বেজায় খুশি তিনি এবং শেষে তাকে বলতে শোনা যায় “সুন্দর চুল কেটেছেন আমার স্ত্রী”।

 

View this post on Instagram

 

Meanwhile, in quarantine.. 💇🏻‍♂💁🏻‍♀

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

করোন ভাইরাস মহামারীজনিত মোকাবিলায় ২১ দিনের জাতীয় লকডাউনের মাঝে ঘরে বসে সময় কাটাচ্ছেন কাটাচ্ছেন এই দুই দম্পতি। তিনি শুক্রবার একটি বার্তা পোস্ট করেছেন যাতে লোকেরা লকডাউনটি অনুসরণ করে এবং ভক্তদের বাড়িতে থাকার জন্য অনুরোধ করেন তিনি।

আরও পড়ুন । দ্বিতীয় দিনে ‘আংরেজি মিডিয়াম’ কালেক্ট করল ২.৭৫ কোটি

সোশ্যাল মিডিয়ায় এর আগে বিরাট কোহলির একটি পোস্ট করা ভিডিওতে বলেছেন, “হ্যালো, আমি বিরাট কোহলি। আজ আমি আপনার সাথে ভারতের খেলোয়াড় হিসাবে নয়, দেশের নাগরিক হিসাবে কথা বলছি। গত কয়েকদিনে আমি যা দেখেছি – লোকেরা দল বেঁধে চলেছে, কারফিউ বিধি মানছে না, এটি দেখায় যে আমরা লড়াইটি খুব হালকাভাবে নিচ্ছি। তবে এই লড়াই যতটা সহজ দেখাচ্ছে বা অনুভব করা যায় তত সহজ নয়।

আরও পড়ুন ।  রিয়েলিটি শো’তে ৪ জন মহিলা বিচারক রয়েছেন শীর্ষে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার মধ্যরাত থেকে শুরু করে দেশব্যাপী তিন সপ্তাহের লকডাউন ঘোষণা করেছিলেন করোনভাইরাসকে লড়াইয়ের এক অপরিহার্য পদক্ষেপ

[“সূত্রঃ- sports.ndtv.com“] 

2 COMMENTS

  1. whoah this weblog is wonderful i really like reading
    your articles. Stay up the good work! You know, a lot of individuals are hunting around for this information,
    you can aid them greatly.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here