করোনা মোকাবিলায় কোন সেলিব্রেটিরা অনুদান দিলেন দেখে নিন

pradhanmantri

pradhanmantri

সূত্রঃ- static . toiimg . com

করোনা মোকাবিলায় দেশের অর্থনৈতিক পরিস্থিতি খারাপ হতে চলচ্ছে। এই অবস্থায় দেশের প্রধানমন্ত্রী পিএমকেয়ার (প্রধানমন্ত্রী কেয়ারস) নাগরিক সহায়তা এবং ত্রাণ (পিএম-কারস) এর জন্য সবাইকে অনুদান দেওয়ার আহ্বান জানিয়েছেন। বলিউডের বেশ কয়েকজন খ্যাতনামা ব্যক্তি সহায়তার জন্য এগিয়ে আসেন। প্রধানমন্ত্রী কেয়ারস এবং প্রধানমন্ত্রী ত্রাণ  কোন কোন বলিউড অভিনেতা অভিনেত্রী অনুদান দিল চলুন দেখে নেওয়া যাক এক নজরে।

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাঃ

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলিও করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে আর্থিক সহায়তা হাত বাড়িয়েছিলেন। অনুষ্কা শর্মা নিজে টুইট করে, আমি    এবং বিরাট প্রধানমন্ত্রী-কেয়ার্স তহবিল এবং মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল (মহারাষ্ট্র) এর প্রতি আমাদের সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। তবে তারা কত টাকা অনুদান দিয়েছে তা প্রকাশ করেননি।

আরও পড়ুন । করোনভাইরাস মোকাবিলায় ৮০ লক্ষ টাকা দান করলেন

 বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানঃ

কার্তিক আরিয়ান টুইটার পোস্টে লেখেন, জাতি হিসাবে একসাথে এগিয়ে আসা এই সময়ে পরম প্রয়োজন। আমি যাই থাকি না কেন, আমি যে অর্থ উপার্জন করেছি তা কেবল ভারতের জনগণের জন্য এবং ধানমন্ত্রী-কেয়ারস তহবিলের জন্য ১ কোটি টাকা অনুদান দিয়েছি। আমি আমার সমস্ত সহকর্মী যথাসম্ভব সহায়তা করার জন্য অনুরোধ করছি।

বলিউড অভিনেতা অক্ষয় কুমার:

অক্ষয় কুমার করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দেন। তিনি জানান, এই সময়টি আমাদের মানুষের জীবন গুরুত্বপূর্ণ এবং আমাদের যা কিছু করতে হবে এবং যা লাগে তা করা দরকার। আমি আমার সঞ্চয় প্রধানমন্ত্রী-কেয়ার্স তহবিলে 25 কোটি টাকা অনুদানের প্রতিশ্রুতি দিচ্ছি।

আরও পড়ুন । আইসিআইসিআই হোয়াটসঅ্যাপ ব্যাংকিং পরিষেবা চালু করেছে

বলিউড অভিনেতা হৃতিক রোশনঃ

হৃতিক রোশন বৃহস্পতিবার পৌর কর্পোরেশনকে তাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন কারণ তাদের কর্মীরা ঝুঁকি নিয়ে কাজ করছে। বিএমসির কর্মী এবং অন্যান্য তত্ত্বাবধায়ক যারা জীবনে ঝুঁকি নিয়ে কাজ করছে তাদের সহায়তা করার জন্য সর্বমোট ২০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন।

আরও পড়ুন । ব্যাংক অফ বরোদা ঋণের হার ৭৫ বিপিএস কমিয়ে ৭.২৫ শতাংশ করেছে

অভিনেতা প্রভাসঃ

প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিলের পাশাপাশি মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলকেও সমর্থন দিয়েছেন এই অভিনেতা। প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিলের মোট ৪ কোটি টাকা অনুদান করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের জন্য  তিন কোটি টাকা এবং অন্ধ্রপ্রদেশ ও তেলঙ্গানার মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে প্রত্যেককে ৫০ লাখ টাকা করে অনুদান দিয়েছেন।

এছাড়াও সালমান খান, বরুণ ধাওয়ানও এগিয়ে তাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে প্রধানমন্ত্রী তহবিলে।

 [“সূত্রঃ- timesofindia.indiatimes.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here