এলেনের সমালোচনা হিসাবে বক্তব্য রেখেছিলেন পোর্টিয়া ডি রসি

এলেনের সমালোচনা হিসাবে বক্তব্য রেখেছিলেন পোর্টিয়া ডি রসি

এলেনের সমালোচনা হিসাবে বক্তব্য রেখেছিলেন পোর্টিয়া ডি রসি

অভিনেত্রী পোর্টিয়া ডি রসি সোমবার এলেন ডিজিনের্সকে রক্ষা করেছিলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত সংস্থার কর্মীদের জন্য প্রতিকূল কাজের পরিবেশের সংবাদ প্রকাশের পরে টক শো হোস্টকে পদত্যাগ করার আহ্বান জানানো হয়েছে।

ডি রসির সাথে ১২ বছর ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি “আই স্ট্যান্ড বাই এলেন” হ্যাশট্যাগ পোস্ট করেছেন।

“আমাদের সমস্ত ভক্তদের কাছে আমরা আপনাকে দেখছি। আপনার সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ, “সোমবার প্রাক্তন” অ্যালি ম্যাকবিল “অভিনেত্রী লিখেছিলেন।

আরো পড়ুন। জো জোনাস এবং সোফি টার্নারের ঘরে এল প্রথম সন্তান

“অ্যালেন ডিজেনার্স শো” একাধিক এ্যামি পুরষ্কার জিতেছে তবে টক শো এবং ডিজনেস দু’জনই কয়েক সপ্তাহ ধরে আগুনে পড়েছিলেন কারণ প্রাক্তন প্রোডাকশন স্টাফদের একটি প্রতিকূল কর্মক্ষেত্র সম্পর্কে অভিযোগ রয়েছে যার মধ্যে বর্ণবাদ এবং উচ্চ পরিচালনার দ্বারা ধর্ষণ করা হয়েছে এবং দাবি করেছেন যে এই কৌতুক অভিনেতা। অর্থ-সজীব।

টকশোটি তৈরি করে ওয়ার্নার ব্রাদার্স টেলিভিশন একটি অভ্যন্তরীণ তদন্ত করেছে এবং গত সপ্তাহে বলেছিল যে কর্মীদের পরিবর্তন ও অন্যান্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বিষয়টি সমাধান করার জন্য।

ডি জেনার্স কর্মীদের ইমেলও করেছিলেন, শোয়ের খুশির জনসাধারণের মুখ এবং কখনও কখনও ব্যাকস্টেজের মধ্যে যা ঘটেছিল তার মধ্যে যে উপসাগর রয়েছে তা নিয়ে দুঃখ প্রকাশ করে।

আরো পড়ুন। দেড়শতম বার্ষিকী উপলক্ষে ব্রিটিশ রেড ক্রসকে শ্রদ্ধা নিবেদন করছেন ইউকে রয়ালসরা

কড়া সমালোচনার পরিবর্তে, উন্নতিগুলি # রিপ্লেসেলেন হ্যাশট্যাগের দিকে নিয়ে যায়, যা সোমবার ভাইরাল হয়েছিল। ব্যবহারকারীরা পরামর্শ দিয়েছিলেন যে ব্রিটিশ গায়ক হ্যারি স্টাইলস থেকে শুরু করে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রথম মহিলা মিশেল ওবামা পর্যন্ত সেলিব্রিটিদের শোটি গ্রহণ করা উচিত।

সোমবার ওয়ার্নার ব্রাদার্স টেলিভিশন আরও মন্তব্য করার অনুরোধের জবাব দেয়নি।

আর্জেন্টিনার পোলো প্লেয়ার নাচো ফিগুয়েরাস এবং ডিজে সামান্থা রনসনের মতো অন্যান্য খ্যাতিমান ব্যক্তিরাও প্রকাশ্যে ডি জেনারেসকে সমর্থন করেছিলেন।

আরো পড়ুন। হাওয়ার্ড হিউজের ক্যাথারিন হেপবার্নের এংগেজমেন্টের আংটি বিক্রি হয় ১,০৮,০০০ ডলারে

“তিনি প্রতিদিন কয়েক মিলিয়ন মানুষের জন্য বিশ্বের উন্নত জায়গা করে তুলেছেন এবং আমরা তাকে আঘাত করতে পারি না কারণ কিছুটা নিখুঁত হতে পারে না,” ফিগুরাস ইন্সটাগ্রামে লিখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here