হাওয়ার্ড হিউজের ক্যাথারিন হেপবার্নের এংগেজমেন্টের আংটি বিক্রি হয় ১,০৮,০০০ ডলারে

হাওয়ার্ড হিউজের ক্যাথারিন হেপবার্নের এংগেজমেন্টের আংটি বিক্রি হয় ১,০৮,০০০ ডলারে

হাওয়ার্ড হিউজ ১৯৩৮ সালে হলিউড তারকা ক্যাথারিন হেপবার্নকে যে পান্না এবং হীরক বাগদানের আংটিটি দিয়েছিলেন তা লস অ্যাঞ্জেলেসের নিলামে ১০৮,০০০ ডলারে বিক্রি হয়েছিল – প্রত্যাশিত দামের চেয়ে তিনগুণ বেশি – তার কাছে তাঁর প্রেমের চিঠিগুলির একটি সংগ্রহ ৪৪,৮০০ ডলার পেয়েছিল।

ইতিহাসের নিলাম হাউস প্রোফাইলগুলি শুক্রবার বলেছে যে হিউজের মালিকানাধীন অন্যান্য ব্যক্তিগত আইটেমগুলিও তার বিশাল স্প্রুসের পাইলট চালানোর সময় উদ্যোক্তার ট্রেডমার্ক ফেডোরা ($51,200) এবং দুটি টোন জ্যাকেট ($89,600) সহ তাদের বিক্রয়-পূর্ব অনুমানের চেয়ে বেশি ছিল। হংস উড়ন্ত নৌকা।

আরো পড়ুন। পিছিয়ে গেল টি টোয়েন্টি বিশ্বকাপ,সিদ্ধান্ত আইসিসির

হিউজেস এবং হেপবার্ন কখনও বিয়ে করেননি তবে ১৯৩০-এর দশকের শেষের দিকে তাদের ১৮-মাসের রোম্যান্স, যা ২০০৪ সালের চলচ্চিত্র “দ্য উইভিয়েটর” -র ক্রমিকায়িত হয়েছিল সেই সময়ের এক বড় সেলিব্রিটির গল্প।

তার ৫৫ হস্তাক্ষর চিঠি, নোট এবং পোস্টকার্ড প্রথমবার নিলামে এসেছিল এবং ১৫,০০০ ডলার পর্যন্ত প্রত্যাশা করা হয়েছিল। বাগদানের রিংটির প্রায় বিক্রয় মূল্য প্রায় ৩০,০০০ ডলারে ছিল।

আরো পড়ুন। জন লুইসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কর্মী ও রাজনীতিবিদরা

চিঠিগুলিতে হেপবার্ন সি-মাউস এবং মিসেস এইচআর দেশের মতো পোষা প্রাণীর নাম এবং ছদ্মনাম ব্যবহার করেছেন এবং মুগল এবং কোটিপতি ব্যবসায়ীকে প্রশংসার সাথে দেখিয়েছিলেন। হাওয়ার্ড হিউজ আইটেমগুলির ক্রেতাদের প্রকাশ করা হয়নি।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here