ফ্রন্টলাইন কর্মী, চিকিৎসক কর্মীদের বিনামূল্যে খাবার সরবরাহ করবেন বরুণ ধাওয়ান

varun

varun

প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী তহবিলে মোট ৫৫ লাখ টাকা দান করার পর এবার বরুণ ধাওয়ান এগিয়ে এল ফ্রন্টলাইন কর্মী, চিকিৎসক ও চিকিৎসক কর্মীদের পাশে এসে দাঁড়াল। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ফ্রন্টলাইনের কর্মী, চিকিৎসক এবং চিকিৎসক কর্মীদের বিনামূল্যে খাবার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। স্বাস্থ্যসেবা কর্মীদের পাশাপাশি, অভিনেতা এক সপ্তাহের জন্য দরিদ্র লোকদের যারা খাবার বা চাকরিবিহীন তাদের খাবার সরবরাহ করার প্রতিশ্রুতিবদ্ধ করেছেন।

আরও পড়ুন । প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং দান করলেন ৫০ লাখ টাকা

বরুণ তার ইনস্টাগ্রামে পোস্টে লিখেছেন “বাড়িতে লকডাউন হয়ে যাওয়ার সাথে সাথে আমার হৃদয় তাদের সকলের কাছে প্রকাশিত হয়েছে যার এই সঙ্কটের সময়ে বাড়ি নেই। তাই এই সপ্তাহে আমি প্রতিশ্রুতিবদ্ধ করেছি “বাড়ি বা চাকরিবিহীন দরিদ্রদের জন্য খাবার সরবরাহ করা” তিনি আরও বলেছেন, ফ্রন্টলাইনে কাজ করে যারা নিজের জীবনকে ঝুঁকিপূর্ণ করছেন তাদেরও আমি গভীর প্রশংসা করি। আমি হাসপাতালে চিকিৎসক এবং চিকিৎসক কর্মীদের খাবার সরবরাহ করার প্রতিশ্রুতিবদ্ধ। সমস্ত খাবার তাজ পাবলিক সার্ভিস ওয়েলফেয়ারের মাধ্যমে সরবরাহ করা হবে। এটি একটি ছোট পদক্ষেপ। তবে এর মতো সঙ্কটের সময় আমাদের প্রতিটি পদক্ষেপ গণনা করতে হবে আমি যা করতে পারি তার চেষ্টা চালিয়ে যাব “

আরও পড়ুন ।  কোভিড-১৯ ত্রানে ৪০০ কোটি অনুদান দিয়েছে আদিত্য বিড়লা গ্রুপ

বরুণ এই সংকট মোকাবেলায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এর ত্রাণ তহবিলে 25 লক্ষ টাকা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কেয়ারস তহবিলে ৩০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। তিনি প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি তার ভক্তদের সরকারী কর্মকর্তা এবং ডাব্লুএইচও দ্বারা নির্দেশিত নির্দেশিকা অনুসরণ করার আহ্বান জানায়।

আরও পড়ুন । ত্রাণ তহবিলে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিল রণবীর ও দীপিকা

[“সূত্রঃ- timesofindia.indiatimes.com“]  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here