স্নাপচ্যাট বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় নতুন এআর লেন্স চালু করছে

snapchat

snapchat

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় একটি নতুন এআর লেন্স চালু করেছে স্নাপচ্যাট। এই স্ন্যাপচ্যাট লেন্স ব্যবহারকারীদের বিশ্ব স্বাস্থ্য সংস্থার কোভিড -১৯ সংহতি প্রতিক্রিয়া তহবিল’ এর সাথে সংযুক্ত করে। স্ন্যাপচ্যাটের নতুন ডাব্লুএইচএও এআর লেন্সে কোভিড -১৯ তহবিল সম্পর্কে ব্যবহারকারীদের অবহিত করার একটি ইন্টারেক্টিভ উপায় রয়েছে।

আরও পড়ুন ।  হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ১৫ সেকেন্ডের বেশি ভিডিও দেওয়া যাবে না

ব্যবহারকারীরা এই স্ন্যাপ লেন্সগুলি স্ন্যাপচ্যাট অ্যাপটিতে “ডোনেট টু সাপোর্ট” হিসাবে পাবেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য এআর লেন্স স্ন্যাপচ্যাট ব্যবহারকারীদের তহবিলের অনুদান কীভাবে দান করবেন সে সম্পর্কেও নির্দেশনা দেবে।

ব্যবহারকারীরা এআর লেন্স দিয়ে নীচে স্ক্রল করলে এআর লেন্সের সাথে মুদ্রা নোটটি স্ক্যান করতে হবে এবং কোভিড -19 প্রতিক্রিয়া তহবিল কীভাবে কাজ করবে তার একটি এআর উপস্থাপনা পাবে।

আরও পড়ুন । আইসিআইসিআই হোয়াটসঅ্যাপ ব্যাংকিং পরিষেবা চালু করেছে 

এআর অভিজ্ঞতা তাদের দেখায় যে কীভাবে তাদের সম্ভাব্য অনুদান ভাইরাসটির বিস্তারকে ট্র্যাক করতে ও বোঝার জন্য ডাব্লুএইচওর কাজকে সমর্থন করতে পারে; রোগীদের প্রয়োজনীয় যত্ন এবং ফ্রন্টলাইন কর্মীরা প্রয়োজনীয় সরবরাহ এবং তথ্য পান তা নিশ্চিত করার জন্য; এবং ভ্যাকসিন, পরীক্ষা এবং চিকিত্সা বিকাশের প্রচেষ্টা ত্বরান্বিত করা

আরও পড়ুন । করোনভাইরাস মোকাবিলায় ৮০ লক্ষ টাকা দান করলেন 

স্ন্যাপচ্যাট তার আবিষ্কার প্ল্যাটফর্মের মিডিয়া প্রকাশকদেরও এই অনুদান সহায়তা প্রসারিত করছে। এখনও অবধি স্ন্যাপচ্যাট ডাব্লুএইচও থেকে কোভিড -১৯ এ তিনটি লেন্স চালু করেছে যা প্রতিরোধ এবং সুরক্ষা টিপস সরবরাহ করে। স্ন্যাপ জানিয়েছে যে এই লেন্সগুলি বিশ্বব্যাপী ১৩০ মিলিয়ন ব্যবহারকারী ব্যবহার করেছেন।

[“সূত্রঃ- hindustantimes“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here