বলিউডে নেপোটিজমে করণ জোহরের পাশে সাইফ আলি খান

বলিউড নেপোটিজম

বলিউড নেপোটিজমsource

জুনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজমের বিষয়টি একটি আলোচিত আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রসঙ্গে কঙ্গনা রানাউতের জবাব নিয়ে করণ জোহর নেপোটিজম বিতর্কে পড়েছেন। এই প্রসঙ্গ এত জোরালো হয়েছে সেইজন্য করণ জোহর মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা নিয়েছেন। করণের কথায়, বলিউডে রোষে পরায় এই দুঃসময় কেউ তার প্রতিবাদ করেননি। সূত্র অনুযায়ি খবর তার “কফি উইথ করণ” বন্ধ হবার পথে।

আরো পড়ুন। টিকটকের বিকল্প ভারতীয় চিংগারি অ্যাপ ডাউনলোড ১০ মিলিয়ন পেরিয়েছে

কিন্তু এবার করণের পাশে দাঁড়ালেন অভিনেতা সইফ আলি খান, ক্রিকেটার মনসুর আলী খান পাটৌদি ও অভিনেতা শর্মিলা ঠাকুরের ছেলে।

সুশান্তের মৃত্যুর জন্য কঙ্গনা যখন বলিউডকে দায়ী করলেন তখন সেইসময় মুখ খুললেন সইফ আলি খান। অভিনেতা সাইফ আলি খান বলেছেন যে করণ জোহর নেপোটিজমের পতাকাবাহী হিসাবে কঙ্গনা রানাউতের মন্তব্যকে তিনি সমর্থন করতে পারবেন না, যা তিনি কফি উইথ করণের একটি উপস্থিতির সময় করেছিলেন।

আরো পড়ুন। টিকটক সহ ৫৯ টি অ্যাপ নিষিদ্ধ করল ভারত সরকার 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরিপ্রেক্ষিতে কঙ্গনা বলিউড প্রতিষ্ঠানে তার আক্রমণকে তীব্র করে তুলেছে। সাইফ আরও বলেছিলেন, “ভারতে বৈষম্য রয়েছে যেগুলি অন্বেষণ করা দরকার। নেপোটিজম, পক্ষপাতিত্ব এবং শিবির বিভিন্ন বিষয়। এমনকি আমি নেপোটিজমের শিকারও হয়েছি কিন্তু কেউই এর কথা বলে না। ফিল্ম ইনস্টিটিউটগুলির আরও বেশি লোক সামনে এসে দেখে আমি আনন্দিত। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here