আজ থেকে শুরু হতে পারে ওয়ানপ্লাস নর্ডের প্রি-বুকিং

ওয়ানপ্লাস নর্ড

ওয়ানপ্লাস নর্ড

ওয়ানপ্লাস নর্ডের নাম এখন বেশ জনপ্রিয়। সাশ্রয়ী দামের স্মার্টফোনের বিষয়ে অনেকেই বেশি আগ্রহী। ওয়ানপ্লাস জেড বা ওয়ানপ্লাস 8 লাইটের পরিবর্তে ওয়ানপ্লাস নর্ডের নামকরণ করা হবে। সংস্থাটিও নিশ্চিত করেছে যে স্মার্টফোনটি জুলাইয়ে আত্মপ্রকাশ করবে, তাহলে ভাবাই যায় খুব আগামী কয়েকদিনের মধ্যেই চালু হতে পারে।

আরও পড়ুন । ভারতে লঞ্চ হল বাজাজ পালসার আর এস ২০০ বিএস ৬

ওয়ানপ্লাসলাইটজিং চুক্তিতে কর্পোরেট কর্তৃক প্রকাশিত একটি ইনস্টাগ্রামের গল্প অনুসারে ওয়ানপ্লাস নর্ডের প্রি-বুকিং আজ শুরু হতে পারে। ২৪ ঘন্টা প্রস্তুত থাকুন” এবং “ওয়ানপ্লাস প্রি-অর্ডার ড্রপ” ক্যাপশন সহ সংস্থাটি ২৪ ঘন্টা একটি গণনা করেছে।

ইনস্টাগ্রামের

অ্যান্ড্রয়েড সেন্ট্রালের একটি প্রতিবেদন  জানানো হয়,  ওয়ানপ্লাস নর্ড ভারতে ১০ জুলাই চালু হবে এবং স্মার্টফোনটিতে সামনের দিকে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে যা 32 এমপি প্রাথমিক সেন্সর এবং একটি 8 এমপি ওয়াইড-এঙ্গেল সেন্সর থাকবে।

আরও পড়ুন । অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের জন্য গুগল ক্যামেরা গো অ্যাপ

এর আগে প্রতিবেদনে বলা হয়েছে, স্মার্টফোন একটি 90Hz রিফ্রেশ হারের সাথে একটি 6.55 ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, 5G সমর্থন সহ স্ন্যাপড্রাগন 765 এসসি দ্বারা চালিত হবে এবং স্মার্টফোনটি 6 গিগাবাইট র‌্যাম এবং 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সরবরাহ করতে পারে। ওয়ানপ্লাস নর্ডের পিছনে তিনটি ক্যামেরা থাকতে পারে। একটি 64 এমপি প্রাথমিক ক্যামেরা, একটি 16 এমপি। এছাড়া  4,300 এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। তবে আজ প্রি-বুকিং শুরু হওয়ার জন্য অপেক্ষায় গ্রাহকরা। 

আরও পড়ুন । করোনার জন্য অনলাইনে লঞ্চ হল রেডমি নোট ৯ প্রো

[“Source:- www.firstpost.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here