ইরফান খানের ‘আংরেজি মিডিয়াম’ মুক্তি পেয়েছে অনলাইনে

english

english

১৩ ই মার্চ প্রেক্ষাগৃহে আসে ইরফান খানের  ‘আংরেজি মিডিয়াম’। তার কিছুদিন পরেই করোনা আক্রান্তের জেরে বন্ধ করে দেওয়া হল সিনেমাহলগুলি, বন্ধ করা হয় শুটিংও। তার কিছুদিন পর গোটা দেশজুড়ে লকডাউন ঘোষণা। যার ফলে প্রেক্ষাগৃহে খুব বেশিদিন চলেনি  ‘আংরেজি মিডিয়াম’। ‘আংরেজি মিডিয়াম’ এর নির্মাতারা ঘোষণা দিয়েছিলেন যে পরিস্থিতি উন্নতি হওয়ার সাথে সাথে থিয়েটারগুলি আবারও চালু হয়ে গেলে ছবিটি ভারতে আবার মুক্তি দেওয়া হবে। তবে করোনা দ্রুত বৃদ্ধির কারণে ভারত বর্তমানে ১৪ ই এপ্রিল পর্যন্ত সম্পূর্ণ লকডাউন অবস্থায় রয়েছে।

আরও পড়ুন । দিনগুলি কেমন ভাবে কাটাচ্ছেন কপিল শর্মা

তবে এখন প্রেক্ষাগৃহে আগত ইরফান খানের ছবি ‘আংরেজি মিডিয়াম’ এখন অনলাইনে প্রকাশ পেয়েছে। রবিবার রাতে ইরফান টুইট করে জানান। হটস্টার ভিআইপি-তে সদ্য চালু হওয়া ডিজনি প্লাসে ছবিটি প্রচার করা হচ্ছে।  ইরফান খান তার টুইট এ লেখেন, “এই পিতা-কন্যা জুটির সাথে স্বপ্নের রোলার-কোস্টার রাইড আমরা কেবলমাত্র ডিজনি প্লাস এইচএস ভিআইপি-তে ‘‘আংরেজি মিডিয়াম’ এর ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার নিয়ে আসছি! এখনই দেখুন”।

আরও পড়ুন । দ্বিতীয় দিনে ‘আংরেজি মিডিয়াম’ কালেক্ট করল ২.৭৫ কোটি

হোমি আদজানিয়ার পরিচালনায় ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অভিনয় করেছেন ইরফান খান, রাধিকা মাদান, কারিনা কাপুর, দীপক দোব্রিয়াল, মনু ঋষি এবং পঙ্কজ ত্রিপাঠিও ছিলেন। সিনেমার গল্পের ঘিরে রয়েছে এক পিতা, যিনি তার মেয়েকে বিদেশে পড়ানোর ইচ্ছা পূরণের জন্য অনুসন্ধান করছেন এবং যে সমস্যার মুখোমুখি হয়েছিল সেগুলি বর্ণনা করে। ছবিটি নিয়ে তুমুল প্রত্যাশা ছিল পরিচালকের।

আরও পড়ুন ।  রিয়েলিটি শো’তে ৪ জন মহিলা বিচারক রয়েছেন শীর্ষে

‘আংরেজি মিডিয়াম’ উদ্বোধনের দিন ৩.৮৫ কোটি টাকা ছুঁয়েছিল কারন বেশ কয়েকটি রাজ্যের সিনেমা হল বন্ধ থাকার কারণে ব্যবসায় মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছিল। ছবিটি হিন্দি মিডিয়াম’ এর সিক্যুয়াল।

[“সূত্রঃ- zeenews.india.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here