দিনগুলি কেমন ভাবে কাটাচ্ছেন কপিল শর্মা

kapil sharma

kapil sharma

করোনাভাইরাসে বলিউডের শুটিং বন্ধ। তাই হোম কোয়ারেন্টাইনে কাটাচ্ছেন সেলিব্রেটিরা। কেউ বই পড়ে, কেউ ঘরের কাজ করে আবার কেউ ছবি এঁকে। কোয়ারেন্টাইনের দিনগুলি কেমন ভাবে কাটাচ্ছেন কপিল শর্মা? জানালেন তিনি নিজেই। জানান তার মেয়ে জন্মগ্রহণ করেছিলেন ডিসেম্বর মাসে। আর তার পর থেকে তিনি শুটিং ছাড়া বাড়িতেই কাটাতেন। তাই বাড়িতে কাটাতে খুব একাটা অসুবিধা হচ্ছে না তার।

আরও পড়ুন । লকডাউন পরিস্থিতি বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন অনুষ্কা শর্মা, দেখুন ভিডিও

কপিল শর্মা জানান ঘরে বাচ্চা থাকলে সময় এমনিতেই কেটে যায়। এই কোয়ারেন্টাই দিনগুলিতে স্ত্রী ও তিন মাসের মেয়ে সঙ্গে সময় কাটাতে পেরে তিনি আনন্দিত। তিনি অনলাইন সামগ্রী দেখছেন, স্ট্যান্ড আপ স্কিট লিখেছেন এবং বই পড়ছেন।

তিনি বলেছেন সরকারের এই সিধান্তে আমি খুশি। লকডাউন যাতে সফল আমি প্রার্থনা করব এবং আমরা খুব তাড়াতাড়ি এই ভাইরাস থেকে যাতে মুক্তি পেতে পারি। মানুষকে এটি কঠোরভাবে অনুসরণ করতে হবে তবে তারা পরিস্থিতির গুরুতরতা জানেন না বলে তাদের মধ্যে কেউ কেউ এটিকে গুরুত্ব সহকারে নিচ্ছেন না। আমাদের প্রস্তুত হওয়া দেশগুলির কাছ থেকে শেখা উচিত এবং কী করা উচিত এবং কী করা উচিত নয়।

আরও পড়ুন । দেখে নিন,বলিউডের কোন সেলিব্রিটিরা বাড়িতে সময় কাটাচ্ছেন

অভিনেতা জানান পাখিদের শব্দ আগে শোনা খুব কম যেত তবে সম্প্রতি কোয়েল পাখির গান শুনতে পেরে আমি আনন্দিত। আমার বাড়ির কাছে কিছু চড়ুইও আসছে। তিনি আশা করেন যে এখন সম্ভবত মানুষ প্রকৃতি সংরক্ষণ এবং সম্পদকে মূল্যবান করার জন্য তাদের কিছুটা করবে।

আরও পড়ুন ।  রিয়েলিটি শো’তে ৪ জন মহিলা বিচারক রয়েছেন শীর্ষে

কপিল শর্মা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা অনুদান করেছেন এবং লোকদের সাহায্য করার জন্য অন্যকে যা করতে হবে তা তিনি করবেন।

[“সূত্রঃ- www.hindustantimes.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here