হোলির শুভেচ্ছা বার্তা ম্যাসেজ 2022

হোলি শুভেচ্ছা ম্যাসেজঃ

কাল বসন্তের শ্রেষ্ঠ উৎসব হোলি বা বাঙালির দোল উৎসব। দোল উৎসব আমাদের বাঙালির বসন্তের উৎসব ঠিকিই কিন্তু এটা ভুললে চলবে না হোলি কিন্তু সারা দেশের উৎসব। কারন দোল খেলা শুধু ভারতেই নয় অনেক দেশেই পালন করা হয়। হোলির শুভেচ্ছা বার্তার মাধ্যমে শুরু এই দিনটি। কোথাও হোলি আবার কোথাও দোল, ভিন্ন নামে পরিচিত হলেও উৎসবটি কিন্তু আলাদা নয়।

পুরাণপাঠ অনুযায়ী, ফাল্গুনী পূর্ণিমার এই দিনে কৃষ্ণ বৃন্দাবনে এসে রাধারসহিত গোপীগনের সঙ্গে গুলাল ছড়িয়ে রঙ খেলায় মত্ত ছিলেন। আর সেই প্রথা অনুযায়ী আজও পালিত হয়ে আসছে হোলি। কোথাও আবির দিয়ে হোলি খেলা হয় আবার কোথায় রঙ দিয়ে অথবা কোথাও গুলাল দিয়ে, যাই হোক না কেন ভালোবাসার রঙে রাঙিয়ে যাওয়াই এই দিনে মানুষের মূল উদ্দেশ্যে।

হোলির শুভেচ্ছা

বর্তমানে হোলি খেলার পাশাপাশি হোলির শুভেচ্ছা ম্যাসেজ পাঠানো একটি ট্রেন্ড। আমরা জন্মদিনে, নতুন বছরে সবাইকে সুন্দর সুন্দর এসএমএস করে থাকি। তাহলে হোলির দিনেই শুধু “হ্যাপি হোলি” জানাব কেন? হ্যাপি হোলির ছোট শুভেচ্ছার পরিবর্তে একটি সুন্দর হোলির শুভেচ্ছা জানাই তাহলে মন্দ কি? যাকে পাঠাবেন সেও খুশি হয়ে যাবে আর সঙ্গে আপনিও। তাই আজ এই নিবন্ধনে হোলির শুভেচ্ছা ম্যাসেজ শেয়ার করে নেব আপনাদের সাথে। আসুন তাহলে জেনে নিন হোলির শুভেচ্ছা বার্তা।.

আরও পড়ুন >> মহা শিবরাত্রি উদযাপন | Wishes and Quotes

প্রেমিকার জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ

Table of Contents

হোলি শুভেচ্ছা ম্যাসেজ (Holi greetings massage)

হোলি শুভেচ্ছা ম্যাসেজ শুধু বন্ধুবান্ধবদেরই নয়। এই রঙের বিশেষ দিনে আপনি শুভেচ্ছা জানাতে পারেন পরিবার, প্রেমিকা এবং প্রেমিকদেরও অথবা আপনার জীবনে প্রিয় মানুষটিকেও।

হোলির শুভেচ্ছা

বন্ধুবান্ধবদের জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ (Holi Massage for Friends)

হোলি রঙের এবং ভালবাসার উৎসব এবং এটাই একমাত্র সময় জীবনের সব রঙ উদযাপন করার। আপনার সব বন্ধুবান্ধবদের আপনার সেরা শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য হোলির শুভেচ্ছা জানান একটি ম্যাসেজের মাধ্যমে। এই দিনে আমরা সবাই চাই আমাদের প্রিয় সহচারীদের নিজের মনের কথা জানাতে। কারণ বন্ধুবান্ধব আমাদের জীবনে একটি অংশ, তাই একটি সুন্দর হোলি ম্যাসেজ দিয়ে নিজের আবেগ প্রকাশ করুন এই বিশেষ দিনে।

ম্যাসেজ ১

হোলির মিষ্টি মুহূর্ত এবং স্মৃতিগুলির জন্য তোমাকে শুভেচ্ছা জানাই। এই হোলি আপনার জীবনে রঙিন হয়ে উঠুক। আমার তরফ থেকে তোমাকে এবং তোমার পরিবারকে জানাই হ্যাপি হোলি!

ম্যাসেজ ২

আশাকরব, ঈশ্বর তোমাকে জীবনে সমস্ত রঙ, আনন্দের রঙ, সুখের রঙ, বন্ধুত্বের রঙ এবং ভালবাসার রঙ এবং অন্যান্য সব রঙ যা তোমার জীবনে আঁকা রয়েছে, তা যেন এই হোলিতে উপহার দেন। হ্যাপি হোলি আমার প্রিয় সাথী।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৩

হোলির শুভ রঙে তোমার জীবন হয়ে উঠুক রঙিন। হোলির দিনটি তোমার শান্তিপূর্ণ এবং আনন্দের সঙ্গে কাটুক। আমার তরফ থেকে আমার প্রিয় বন্ধুকে অনেক শুভেচ্ছা রইল। হ্যাপি হোলি!

ম্যাসেজ ৪

হোলির দিনই একমাত্র সময় যেখানে নিজদের হারিয়ে যাওয়া বন্ধুদের সব শত্রুতা ভুলে ভালবাসার রঙ্গে রাঙিয়ে যাওয়া যায়। তাই আজকের কালারফুল দিনটি তাদের উদ্দেশ্যে জানাই হোলির অনেক শুভেচ্ছা ভরা ভালোবাসা।

ম্যাসেজ ৫

আয় হোলির এই দিনে একসঙ্গে আনন্দ এবং খুশিতে মেতে উঠি। এই হোলিতে বন্ধুত্বের কিছু বিশেষ মুহূর্ত একসঙ্গে কাটাই এবং তোকে জানাই হোলি অনেক শুভেচ্ছা।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৬

ঈশ্বরের কাছে প্রার্থনা করব, এই হোলি তোমার জীবনে অনেক খুশি নিয়ে আসুক। আমার বন্ধুকে হোলির অনেক শুভেচ্ছা।

ম্যাসেজ ৭

আজকের দিনে প্রচুর মজা কর, মিষ্টি খা, প্রচুর রঙ খেল। হ্যাপি হোলি মাই ফ্রেন্ড!

ম্যাসেজ ৮

চল আজকের এই বিশেষ দিনে আমাদের বন্ধুত্বকে উৎসর্গ করে হোলির সব রঙে মিশে যাই। হোলির দিন উপলক্ষে আবার আমাদের বন্ধুত্বের নতুন কিছু স্মৃতি তৈরি করি। হ্যাপি হোলি!

আরও পড়ুন >> 35 টি সরস্বতী পূজার শুভেচ্ছা বার্তা | 2020

Back To Top

হোলির শুভেচ্ছা

পরিবারের জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ (Holi massage for family)

পরিবার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। নিজের জীবনে হোলির দিনটি শুরু করার একটি ভালো উপায় বাবা, মা, ভাই- বোনদের সুন্দর হোলির শুভেচ্ছা বার্তার মাধ্যমে। এখানে এমন কিছু ম্যাসেজ আপনাদের শেয়ার করলাম, যা পরিবারের সকল মানুষকে পাঠানোর জন্য উপযুক্ত।

ম্যাসেজ ১

এই হোলির দিনটা যেন আমাদের পরিবারের বন্ধনকে ভালোবাসা এবং সুখের রঙে রাঙিয়ে দেয় । হ্যাপি হোলি!

ম্যাসেজ ২

চলো এবছরের রঙের উৎসবটিকে পরিবারের বন্ধন এবং ভালবাসার আত্মা দিয়ে উদযাপন করি। সবাইকে হ্যাপি হোলি!

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৩

হোলি উৎসবের সব আনন্দ তখনি মধুর হয় যখন নিজের পরিবারের সঙ্গে হোলি উদযাপন করা হয়। পৃথিবীর সবচেয়ে সুপার পরিবারকে জানাই হোলির অনেক শুভেচ্ছা । ঈশ্বরের কাছে প্রার্থনা করব, আমাদের পরিবার চিরজীবন যেন এইভাবে অটুট বন্ধনে বেঁধে থাকে।

ম্যাসেজ ৪

সমৃদ্ধির সবুজ আবির, ইতিবাচক শক্তির জন্য লাল আবির এবং শান্তির জন্য নীল আবির। পরিবারকে রঙিন করে তোলার জন্য আমি এক থালা ভরা আবিরের ভালোবাসা পাঠালাম। আমার পরিবারের প্রিয় সদস্যেদের জানাই হ্যাপি হোলি!

ম্যাসেজ ৫

এই হোলিতে, চলো আমাদের পরিবারের বন্ধনের রঙে উদযাপন করি এবং ঈশ্বরের কাছে প্রার্থনা করব তার আশীর্বাদ যেন আমাদের পরিবারের উপর ভরিয়ে দেয়। চলো, এই হোলিতে সবাই একসঙ্গে আরও মজা করি। সবাইকে হ্যাপি হোলি!

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৬

পরিবারে সবাইকে জানাই হোলির অনেক শুভেচ্ছা। হোলির রঙে ভরা এই রঙিন দিন হয়ে উঠুক আরও রঙিন। এই উৎসব যেন হয়ে ওঠে আমাদের পরিবারের সকল সদস্যের মধুর এবং স্মৃতিময় দিন।

ম্যাসেজ ৭

হোলি একসঙ্গে উদযাপন করার সময়, হোলি প্রেম এবং স্নেহ প্রকাশ করার সময়, হোলি মানে জীবনের সব দুঃখ ভুলে যাওয়ার সময়। আমার অসাধারণ পরিবারকে জানাই হ্যাপি হোলি! প্রচুর ভালোবাসা রইল।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৮

সুখ, ভালবাসার এবং বিশ্বাসের গাঢ় রঙের সুন্দর উৎসব আমাদের জীবনে আরও উজ্জ্বল করে তুলুক। সবাইকে রঙিন হ্যাপি হোলি।

ম্যাসেজ ৯

হোলির এই দিনটি পরিবারের সঙ্গে উদযাপন না করতে পারলে অসম্পূর্ণ থেকে যায়। হোলির এই শুভ দিনে পরিবারের সবাইকে আমার তরফ থেকে অনেক ভালোবাসা রইল। হ্যাপি হোলি আমার প্রিয় পরিবারকে । চলো, এই দিনটিকে আরও চমৎকার করে তুলি একসঙ্গে।

ম্যাসেজ ১০

হোলি আনন্দে মেতে ওঠা সম্ভব তখনি যখন হোলি উপযুক্ত লোকজনের সঙ্গে পালন করা হয়। আর পরিবারের লোকজনের চেয়ে ভালো কেউ হতে পারবে না। তাই পরিবারের সকলকে জানাই হ্যাপি হোলি!

আরও পড়ুন >>  বড়দিনের শুভেচ্ছা তিলত্তমা কলকাতায় শুভ বড়দিন উদযাপন

Back To Top

হোলির শুভেচ্ছা

প্রেমিকার জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ (Holi massage for Girlfriend)

হোলির উৎসবে প্রেমিকাকে হোলির শুভেচ্ছা ম্যাসেজ জানানো মানে তার প্রতি আপনার ভালবাসার রঙ প্রকাশ করা। তাকে স্পেশাল মনে করানোর জন্য তাকে পাঠাতে পারেন একটি সুন্দর টেক্সট। এই শুভেচ্ছা বার্তার মাধ্যমে আপনি তাকে জানাতে পারেন যে সবসময় তার পাশে থাকতে চান এবং তার জীবনে সব রঙ ভাগ করে নিতে চান।

২০১৯ সালে প্রেমিকার জন্য হোলির শুভেচ্ছার এই ম্যাসেজগুলি আপনার সত্যিকারের অনুভূতি প্রকাশ করবে।

ম্যাসেজ ১

তুমি এমন একজন যে ভালোবাসার দিয়ে আমার জীবনকে উজ্জ্বল করে দিয়েছে এবং স্নেহের সঙ্গে আমাকে মৃদু করে দিয়েছে। তাই আজকের দিনে তোমার জীবনে সমস্ত ভালবাসার রঙ পাঠালাম। হ্যাপি হোলি মাই লাভ।

ম্যাসেজ ২

আজকে এমন একটি দিন আমাদের রোম্যান্টিক সম্পর্কের স্মৃতি উদযাপন করার দিন। আজকের দিনটা সবচেয়ে আনন্দদায়ক অনুষ্ঠান করার জন্য মজা করার দিন। আজকের হোলিতে আমার হৃদয় ভর্তি ভালোবাসা দিয়ে জানাই হ্যাপি হোলি!

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৩

আশাকরি, সারাজীবন তোমার হাসি আমার জীবনকে ভরিয়ে তুলবে। আজকের এই রঙিন দিনে ভালোবাসার সব রঙে তোমায় রাঙিয়ে দিলাম। আজকের দিনটা খুব ভালো কাটুক। হ্যাপি হোলি!

ম্যাসেজ ৪

তোমার জীবনে সুন্দর রঙ দিয়ে আমার জীবনকে রাঙিয়ে তুলেছ । ঈশ্বরের কাছে প্রার্থনা করব আমাদের সম্পর্ক যাতে আরও শক্তিশালী হয় এবং সুখী হয়। হ্যাপি হোলি টু মাই লাভ।

ম্যাসেজ ৫

তুমি আমার জীবনে একজন যে আমার জীবনে সমস্ত রঙ ঢেলে দিয়েছে এবং আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। তোমার দেওয়া সমস্ত রঙ, ভালোবাসা এবং আমার জীবনে সমস্ত আবেগ আমি একমাত্র তোমার সঙ্গেই ভাগ করে নিতে চাই। আজকের হোলিতে আমাদের যাত্রা আরও দীর্ঘ করতে একসঙ্গে হোলির রঙে রাঙিয়ে যাই। হ্যাপি হোলি! আই লাভ ইউ।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৬

আমার হৃদয়ে তোমার পবিত্র ভালোবাসার রঙ আমার জীবনকে আরও সুন্দর করে তুলেছে। আমি সারাজীবন তোমার সুখ ও দুঃখের ভাগীদার হতে চাই। এবং আমার জীবনে প্রতিটি আবেগ তোমার সঙ্গে ভাগ করে নিতে চাই। হ্যাপি হোলি!

ম্যাসেজ ৭

আমার জীবনে তোমার ভালোবাসা রঙিন। যেটা আমি সবসময় অনুভব করি। আজ হোলির দিনে তোমার জীবনে ভালোবাসায় আমার জীবনকে আরও রঙিন করে দাও। আমি প্রতিজ্ঞা করছি, আমাদের ভালোবাসার রঙকে কখনো বিবর্ণ হতে দেব না।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৮

আমি ভালোবাসার মধ্যে মোড়ানো রঙ পাঠাচ্ছি বিশ্বের একটি সুন্দর মেয়েকে। তুমি এমন একজন যে আমার জীবনকে পরিপূর্ণ করেছে। তাই এই রঙের দিনে আবিরের রঙে তোমার এবং আমার ভালোবাসাকে রঙিন করে দিলাম। হ্যাপি হোলি!

ম্যাসেজ ৯

হোলি হল প্রেমের বন্ধনে নতুন রঙ যোগ করার সময়। আজ এই দিনটি আমাদের সমস্ত অভিমান ভুলে ভালোবাসার সময়। একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করার সময়। তোমাকে হ্যাপি হোলি শুভেচ্ছা এবং আমার অনেক ভালোবাসা রইল।

ম্যাসেজ ১০

আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব প্রতিটি দিন যেন তোমার জীবনে হোলি রঙে ভরে যায় এবং জীবনে আরও ভালোবাসা, খুশি, আনন্দ, হাসি ভরে উঠুক। আমার জীবনে সবচেয়ে সেরা মেয়েটিকে জানাই ভালোবাসার রঙ দিয়ে সাজানো হোলির শুভেচ্ছা। হ্যাপি হোলি মাই লাভ।

আরও পড়ুন >> নতুন বছরের শুভেচ্ছা বার্তা ম্যাসেজ ২০২০

Back to Top

হোলির শুভেচ্ছা

প্রেমিকের জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ (Holi massage for boyfriend)

হোলির দিনে একটি সুন্দর ম্যাসেজ দিয়ে আপনার প্রেমিকের মন জয় করে নিন। তাকে আপনার ভালোবাসার ভাব জানান।

ম্যাসেজ ১

হোলির অনেক শুভেচ্ছা রইল সেই মানুষটির জন্য যে আমার জীবনে ভালোবাসা এবং রোম্যান্স নিয়ে হাজির। হ্যাপি হোলি মাই লাভ।

ম্যাসেজ ২

আজকের দিনে আমার ভালোবাসার সব রঙ পাঠিয়ে তোমার জীবনকে রাঙিয়ে দিলাম। হ্যাপি হোলি!

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৩

হ্যাপি হোলি! শুধু আজকের জন্য নয় পুরো বছরের জন্য। আমি প্রতিশ্রুতি দিচ্ছে জীবনের এই রঙ হারিয়ে যেতে দেব না। আই লাভ ইউ।

ম্যাসেজ ৪

প্রিয় ভালোবাসা, আমি আশা করব আজকের হোলি তোমার জীবনে সবচেয়ে সেরা হোলি উৎসব হবে। হ্যাপি হোলি!

ম্যাসেজ ৫

আমি খুব ভাগ্যবান, আমার জীবনে এমন একজন মানুষ আছে যে আমায় প্রচুর ভালোবাসে। হ্যাপি হোলি মাই লাভ।

আরও পড়ুন >> মহালয়ায় তর্পণ করতে কি কি প্রয়োজন এবং কীভাবে করবেন

Back To Top

হোলির শুভেচ্ছা

স্ত্রীর জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ (Holi massage for wife) 

হোলি উৎসব অপেক্ষিত উৎসবগুলির মধ্যে অন্যতম। এই উৎসবটিতে মানুষ একে অপরকে রঙ দিয়ে ভালোবাসার প্রকাশ করে। রঙের এই সুন্দর মুহূর্তের দিনে নিজের স্ত্রীকে একটি সুন্দর হোলির শুভেচ্ছা ম্যাসেজ পাঠিয়ে অবাক করে দিন। আপনার প্রিয় স্ত্রীকে ভালোবাসার ম্যাসেজ পাঠানোর সবচেয়ে মধুর সময়।

ম্যাসেজ ১

হোলি এমন একটি সময় যখন আমাদের দুজনের সব অসাধারণ মুহূর্ত মনে পড়ে। তাই আজকের দিনটি ভালোবাসা এবং রোম্যান্সের রঙ দিয়ে আমাদের বৈবাহিক জীবন ভরিয়ে দেব। হ্যাপি হোলি আমার প্রিয় স্ত্রী।

ম্যাসেজ ২

হোলি জীবনে সুন্দর মুহূর্তগুলো পুনরুজ্জীবিত করার সময়। এই হোলি আমাদের জীবনে সবচেয়ে রঙিন উৎসব হবে। আশাকরি, এই বছরের হোলিতে আমি তোমাকে অনেক সুখী করতে পারব। তাই আমার তরফ থেকে আমার প্রিয় স্ত্রীর জন্য হোলির শুভকামনা রইল।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৩

তুমি আমার জীবনে সেরা রঙ। ভালোবাসা এবং সুখ দিয়ে তুমি আমার জীবন ভরিয়ে দিয়েছ। হ্যাপি হোলি আমার প্রিয় স্ত্রী।

ম্যাসেজ ৪

হোলি একটি রঙের উৎসব এবং আনন্দের উৎসব। তোমাকে আমার জীবনে পাঠানোর জন্য এবং আমার জীবনে এতো ভালোবাসা আর খুশি দেওয়ার জন্য ঈশ্বরকে জানাই ধন্যবাদ।। এই আনন্দের দিনে আমার শুভকামনা রইল। হ্যাপি হোলি আমার জীবনসঙ্গিনী।

ম্যাসেজ ৫

তুমি আমার জীবনে সেই উজ্জ্বল রঙের মতো যা আমার জীবনকে সুখ এবং ভালোবাসার দ্বারা পূর্ণ করেছে। তাই এই মূল্যবান দিনে আমি আমার ভালোবাসাকে জানাই একটি সুন্দর এবং রোম্যান্টিক হ্যাপি হোলি!

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৬

আমার কাছে তুমি রংধনু রঙের মতো, যা প্রচুর ভালোবাসা এবং সুখ দিয়ে ভরা। একটি সুন্দর এবং রঙিন জীবনের জন্য আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব। হ্যাপি হোলি প্রিয়তম স্ত্রী।

ম্যাসেজ ৭

এই হোলির দিনে ঈশ্বর তোমার জীবনে রঙে পূর্ণ করে দিক। এই ভালোবাসার দিনে তোমার জীবন নতুন আশা এবং খুশিতে ভরিয়ে দিক। হ্যাপি হোলি!

Back To Top

হোলির শুভেচ্ছা

স্বামীর জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ (Holi massage for husband) 

এই হোলিতে আপনার স্বামীকে একটি সুন্দর হোলি ম্যাসেজের মাধ্যমে ভালোবাসার রঙ প্রকাশ করুন। হোলির দিনে একটি সুন্দর টেক্সট করে আপনার স্বামীর সঙ্গে হোলি খেলে জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত কাটান।

ম্যাসেজ ১

তুমি আমার জীবনে সত্যিকারের অর্থপূর্ণ রঙ। তুমি ছাড়া আমি অসম্পূর্ণ।হ্যাপি হোলি প্রিয় স্বামী।

ম্যাসেজ ২

আবেগের জন্য লাল, রোম্যান্সের জন্য গোলাপি এবং আমাদের বন্ধুত্বের জন্য হলুদ এই সুন্দর রঙগুলি দিয়ে এই হোলি উদযাপন করা যাক, যা আমাদের জীবনে সুন্দর অনুভূতি এনে দেবে। হ্যাপি হোলি!

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৩

তুমি আমার জীবনে এমন একজন ভালোবাসার মানুষ যে আমার জীবনে সমস্ত সুখ, হাসি এবং রঙ দিয়ে আমার জীবনকে পরিপূর্ণ করেছে। তাই আজকের এই শুভ দিনে আমার জীবনসঙ্গিনীকে জানাই ভালোবাসার রঙের শুভেচ্ছা।

ম্যাসেজ ৪

ভগবানের কাছে প্রার্থনা করব এই হোলি আমাদের জীবনে সুন্দর রঙের আশীর্বাদের মাধ্যমে আমাদের জীবনে সুখে ভরিয়ে দিক। হ্যাপি হোলি মাই ডিয়ার স্বামী।

ম্যাসেজ ৫

ডিয়ার স্বামী, এই হোলি আমাদের জীবনে সুন্দর রঙের মতো সুখ আনতে পারে। আজকের এই রঙিন উৎসবে আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব তুমি জীবনে যাতে সবক্ষেত্রে সাফল্যে পাও। হ্যাপি হোলি টু মাই লাভ।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৬

যখন তুমি আমার পাশে থাকো আমার জীবনটা রঙিন এবং উজ্জ্বল মনে হয়। আমার চারপাশটা লাল, নীল, হলুদ এবং সবুজ সমস্ত রঙে ভরা মনে হয়। আশা করব, হোলির রঙের মতোই আমাদের প্রত্যেকটি দিন রঙিন হয়ে উঠবে। হ্যাপি হোলি মাই ডিয়ার।

ম্যাসেজ ৭

রঙ ছাড়া যেমন হোলি অসম্পূর্ণ ঠিক তেমনি তুমি ছাড়া আমার জীবন অচল। তোমার নিখুঁত রঙে আমার জীবনের রঙ সম্পূর্ণ হয়েছে। আমি তোমাকে খুব ভালোবাসি। সর্বদা আমার পাশে থেকো। আমাকে ছেড়ে কোনোদিন যেওনা। হ্যাপি হোলি আমার ভালোবাসা।

হোলির শুভেচ্ছা

ম্যাসেজ ৮

প্রত্যেকটি রঙ আমাদের জীবনের এক একটি গল্পে গাঁথা। লাল রঙ আমাদের ভালোবাসার দিনগুলি মনে করিয়ে দেয়, নীল আমাদের জীবনে স্মৃতিগুলি মনে করিয়ে দেয়। আমি আমার জীবনের প্রত্যেকটি হোলি তোমার সঙ্গে কাটাতে চাই। আই লাভ ইউ। হ্যাপি হোলি!

ম্যাসেজ ৯

আমার প্রতিদিন স্পেশাল এবং প্রতিটি হোলি রঙিন এবং আনন্দদায়ক হয় যখন তুমি আমার পাশে থাকো। তোমার সঙ্গে কাটানো আজকের হোলিটা আমার জীবনে সবচেয়ে সুখকর দিন হবে। আমার জীবনের সবচেয়ে দামী মানুষটিকে জানাই হোলির শুভেচ্ছা।

ম্যাসেজ ১০

আজকের দিনে তোমার জীবন রঙে রঙে রঙিন হয়ে উঠুক। হোলির দিনে আমার হৃদয় থেকে তোমায় জানাই ভালোবাসার শুভেচ্ছা।

Back To Top

ভারতের মথুরায় হোলি খেলা যেমন জনপ্রিয় ঠিক তেমনি অন্যান্য দেশও এই আনন্দে সামিল হতে পিছিয়ে নেই। সমগ্র বাংলাদেশ দোলের আনন্দে মেতে ওঠে। এই দিনে দোলায় রাধা কৃষ্ণের মূর্তি চাপিয়ে আবির ছড়াতে ছড়াতে রাস্তায় বের হয় শোভাযাত্রা। কচি-কাচা থেকে শুরু করে বয়স্করা পর্যন্ত মেতে ওঠে আবির খেলায়।

তাহলে আলাদা আলাদা সবার জন্য হোলির শুভেচ্ছা ম্যাসেজ জানা হয়ে গেল, এবার এই হোলিতে সুন্দর একটি ম্যাসেজ বার্তা পাঠান আপনার আপনজনকে। এবং আমাদের পেজ থেকে আমাদের সকল পাঠকদের জন্য রইল হোলির অগ্রিম শুভেচ্ছা।

হোলির শুভেচ্ছা ম্যাসেজ এসএমএস, ফেসবুক এবং সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সাইটে জানাতে পারেন।

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ

প্রঃ হোলির এই ম্যাসেজগুলি আপনজনকে খুশি করা সম্ভব?

উঃ অবশ্যই, ট্রাই করেই দেখে নিন এই হোলিতে।

প্রঃ ভাই বোনদের জন্য কোন ম্যাসেজগুলি দেওয়া যাবে? 

উঃ পরিবারের জন্য ম্যাসেজগুলি অনায়াসে ভাই বোনদের জন্য দিতে পারবেন।

প্রঃ ম্যাসেজগুলি কখন পাঠানো যাবে?

উঃ হোলির আগের দিন রাতে বা হোলির দিন সকালে পাঠানো ভালো হবে।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here