অবশেষে জনগনের সামনে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প

অবশেষে জনগনের সামনে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প

করোনাভাইরাস শুরু হবার পর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মুখে মাস্ক পরার বিপক্ষে ছিলেন। এই প্রথমবার তিনি জনগনের সামনে মাস্ক পড়লেন।  রোববার ১২ ই জুলাই ওয়াশিংটনের বাইরে ওয়াল্টার রিড সামরিক হাসপাতাল পরিদর্শন করতে গিয়েছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। সেখানে তিনি আহত সৈনিক এবং স্বাস্থ্যকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

আরো পড়ুন। কীভাবে বাতাসে ছড়িয়ে পড়ে কোভিড-১৯ ,পুনর্বিবেচনায় হু

হোয়াইট হাউজ থেকে বের হওয়ার সময় তিনি বলেন তিনি বরাবরই মাস্কের বিরুদ্ধে কিন্তু তার মতে সেটার জন্য একটা নির্দিষ্ট সময় এবং জায়গা রয়েছে।

আরো পড়ুন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে মার্কিন যুক্তরাষ্ট্রকে বের করে নিলেন ট্রাম্প

কিন্তু এর আগে তিনি নিজে বলেছিলেন যে তিনি মাস্ক পরবেন না। এমনকি মাস্ক পরার জন্য তিনি ডেমোক্র্যাট প্রতিদ্বন্দ্বী জো বাইডেনকে নিয়ে ব্যাঙ্গও করেছেন।

আরো পড়ুন। সংক্রমণ রুখতে বন্দিদের মুক্তি দেবে ক্যালিফোর্নিয়া সরকার

তবে শনিবার তিনি বলেছেন, ”আমি মনে করি, যখন আপনি হাসপাতালে থাকবেন, বিশেষ করে এরকম নির্দিষ্ট অংশে, যখন আপনার অনেক সৈনিক এবং মানুষজনের সঙ্গে কথা বলতে হবে, যাদের কেউ কেউ মাত্রই অপারেশন টেবিল থেকে ফিরেছেন, তখন মাস্ক পরা খুব ভালো একটা ব্যাপার”।

আরো পড়ুন। ৮ লক্ষ ছাড়িয়ে গেল ভারতে করোনা আক্রান্তের সংখ্যা

তিনি আরও বলেন মাস্ক পরলেও তাকে দেখতে অনেকটা ‘লোন রেঞ্জারের’ মতো লাগে। লোন রেঞ্জার হচ্ছেন আমেরিকান কল্পকাহিনীর একজন নায়ক, যিনি তার আদিবাসী আমেরিকান বন্ধু টোনটোর সঙ্গে মিলে পশ্চিমা আমেরিকায় অপরাধীদের বিরুদ্ধে লড়াই করতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here