৮৩ বছর বয়সে মারা যান দেশ এবং দক্ষিণের রক কিংবদন্তি চার্লি ড্যানিয়েলস

৮৩ বছর বয়সে মারা যান দেশ এবং দক্ষিণের রক কিংবদন্তি চার্লি ড্যানিয়েলস

কান্ট্রি মিউজিক হল অফ ফেম সংগীতশিল্পী চার্লি ড্যানিয়েলস ৮৩ বছর বয়সে সোমবার মারা গেছেন। তাঁর প্রচারক এক বিবৃতিতে বলেছিলেন, দীর্ঘকালীন গায়ক, গীতিকার ও যন্ত্র বাদক একটি রক্তক্ষরণজনিত স্ট্রোকের পরে ন্যাশভিলের একটি হাসপাতালে মারা গিয়েছিলেন।

তাঁর হিট, দ্য ডেভিল ওয়ান্ট ডাউন টু জর্জিয়া, আমেরিকান ক্লাসিক এবং ১৯৭৯ সালে তাঁর একমাত্র গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছে। তিনি তাঁর ফিডল বাজানো, পাশাপাশি রক্ষণশীল দেশপ্রেমের তাঁর স্পষ্টবাদী ব্র্যান্ডের জন্য বেশি পরিচিত। শ্রদ্ধা নিবারণের বন্যায় ড্যানিয়েলের মৃত্যুর সংবাদ পাওয়া গেল।

আরো পড়ুন। ৫৭ বছর বয়সে মারা গেলেন জন ট্রাভোল্টার স্ত্রী অভিনেত্রী কেলি প্রেস্টন

তাঁর এবং ড্যানিয়েলদের একসাথে পারফর্ম করার একটি ছবি ভাগ করে দেশটির তারকা ল্যুক ব্রায়ান একজন “মহান ব্যক্তি” এবং “নায়ক “কে শ্রদ্ধা জানিয়েছেন। ব্রায়ান লিখেছিলেন, “সত্যিকারের দেশপ্রেমিক এবং দেশীয় সংগীতের আইকন”। “মঞ্চে ও বাইরে আপনার সমস্ত অবদানের জন্য আপনাকে ধন্যবাদ। চার্লি ড্যানিয়েলস ঈশ্বর আপনার মঙ্গল করুন।”

দেশটির গায়ক জেসন অ্যালডিয়ান টুইটারে লিখেছেন, “চার্লি ড্যানিয়েলস মারা গেলেন শুনে আমি হৃদয়গ্রাহী। “তিনি আমার মধ্যে দেখা সবচেয়ে ভাল / দয়ালু লোকদের মধ্যে একজন ছিলেন।” গায়ক, গিটারিস্ট এবং ফিডলার ১৯৬৭ সালে ন্যাশভিলে যাওয়ার আগে তার জন্মভূমি উত্তর ক্যারোলাইনাতে ব্লুগ্রাস বাজিয়ে তার কেরিয়ার শুরু করেছিলেন।

আরো পড়ুন। ৪৯ বছর বয়সে মারা গেলেন মাইথবাস্টার টিভি হোস্ট গ্রান্ট ইমাহারা

রিঙ্গো স্টার যদিও দক্ষিণী দেশ রক মিউজিশিয়ান, তিনি সহজেই এরকম লেবেল যুক্ত হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, তিনি উল্লেখ করেছিলেন যে তিনি রোলিং স্টোনসের পাশাপাশি উইলি নেলসনের মতো খেলতেন। ১৯৭০ এর দশকের গোড়ার দিকে শুরু করে, তার পাঁচ-পিস নামকরণকারী ব্যান্ডটি নিয়মিত ভ্রমণ করত, কখনও কখনও বছরে ২৫০ শো করে।

“আমি কখনও এই নোটগুলি পুরোপুরি খেলিনি। “আমি গত রাতের চেয়ে আমার আজকের রাতটি ভাল হওয়ার এবং আজকের রাতের চেয়ে আগামীকাল ভাল হওয়ার প্রতিযোগিতা করছি”। তার দশক দীর্ঘ কর্মজীবনের মধ্য দিয়ে ড্যানিয়েলস হোয়াইট হাউস, সুপার বাউলে এবং মধ্য প্রাচ্যে অবস্থানরত মার্কিন সেনাদের পক্ষে খেলেন।

আরো পড়ুন। পাঁচ দিন পর দেহ পাওয়া গেল নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরার

তার অভিনয় করার জন্য তাঁর প্রিয় জায়গাটি তিনি বলেছিলেন, “ভাল ভিড় এবং ভাল বেতন দেওয়ার জায়গা সেখানেই ছিল”। ২০১৬ সালে তাকে কান্ট্রি মিউজিক হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

ড্যানিয়েলস প্রবীণদের পক্ষে কণ্ঠস্বর এবং জাতীয় রাইফেল অ্যাসোসিয়েশন (এনআরএ) এর প্রবল সমর্থক ছিলেন, তিনি প্রাক্তন রাষ্ট্রপতি ওবামাকে “নতুন মুখের ফুলের শিশু রাষ্ট্রপতি এবং তার দুর্বল হাঁটু, আইভি লীগের বন্ধু” বলেছেন একটি বিজ্ঞাপনে সংস্থা।

আরো পড়ুন। ডিজিটাল ইন্ডিয়া গড়তে ভারতে ৭৫ হাজার কোটি বিনিয়োগ করবে গুগল

গত মাসে বর্ণবাদবিরোধী বিক্ষোভকারীদের রাজপথে নেওয়ার সমালোচনা করে ড্যানিয়েলস তার ওয়েবসাইটে লিখেছিলেন যে “একটি কালো মানুষকে অন্যায়ভাবে হত্যার বিরুদ্ধে” যে বিক্ষোভ করা হয়েছে তা সাধারণ প্রতিবাদ ছিল না, “আমেরিকার বিরুদ্ধে যে বিপ্লবী রাস্তায় লড়াই হয়েছিল এবং আমরা যে পক্ষে দাঁড়িয়েছি তার সবই। “।

“বন্দুক বিক্রি ছাদের উপর দিয়ে এবং আমেরিকা তাদের পরিবার এবং আশেপাশের অঞ্চলগুলির সুরক্ষার জন্য লক করা এবং বোঝা করা হয়,” তিনি বলেছিলেন।

আরো পড়ুন। হ্যাকারদের জায়গা করে দিচ্ছে প্লে ষ্টোর এই ১১ টি অ্যাপ

ড্যানিয়েলস এর আগে ২০১০ সালের জানুয়ারিতে হালকা স্ট্রোকের শিকার হয়েছিলেন। ২০১৩ সালে তিনি একজন পেসমেকার বসিয়েছিলেন তবে পারফরম্যান্সে মঞ্চটি অবিরত রেখেছিলেন। তারপরে তাঁর স্ত্রী হ্যাজেল এবং পুত্র চার্লি ড্যানিয়েলস জুনিয়র রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here