৪৯ বছর বয়সে মারা গেলেন মাইথবাস্টার টিভি হোস্ট গ্রান্ট ইমাহারা

৪৯ বছর বয়সে মারা গেলেন মাইথবাস্টার টিভি হোস্ট গ্রান্ট ইমাহারা

মাইথবাস্টারস এবং হোয়াইট র‌্যাবিট প্রকল্পের টিভি সায়েন্সের সাবেক সহ-হোস্ট গ্রান্ট ইমাহারা ৪৯ বছর বয়সে হঠাৎ মারা গেছেন। তিনি স্টার ওয়ার্স প্রিকোয়েল সহ ফিল্মগুলির জন্য বিশেষ প্রভাবগুলির মডেলও তৈরি করেছিলেন।

দ্য ডিসকভারি চ্যানেল, যা মাইথবাস্টারস এবং ব্যাটলবটস প্রচার করেছিল, যার উপরে ইমাহারা একজন বিচারক ছিলেন, তাকে “সত্যই দুর্দান্ত মানুষ” হিসাবে বর্ণনা করেছিলেন। মাইথবাস্টার্সের সহ-হোস্ট অ্যাডাম স্যাভেজ লিখেছিলেন যে তিনি একজন উদার, ফেলো মাইথবাস্টারস এবং হোয়াইট র‌্যাবিট প্রজেক্টের উপস্থাপক কারি ব্রায়ন এই খবরের প্রতিক্রিয়া লিখে লিখেছিলেন: “যদি কোনও দিন আমার একটি টাইম মেশিন থাকত।”

আরো পড়ুন। পাঁচ দিন পর দেহ পাওয়া গেল নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরার

অনুষ্ঠানের আর একটি তারকা টরি বেলেকি বলেছিলেন: “আমি শুধু এটি বিশ্বাস করতে পারি না। কী বলতে হবে তাও জানি না। আমার হৃদয় ভেঙে গেছে।” ক্যামেরার সামনে যাওয়ার আগে ইমাহারা লুকাসফিল্মের টিএইচএক্স এবং ইন্ডাস্ট্রিয়াল লাইট অ্যান্ড ম্যাজিক (আইএলএম) বিভাগে নয় বছর কাজ করেছিলেন, দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে।

আরো পড়ুন। হ্যাকারদের জায়গা করে দিচ্ছে প্লে ষ্টোর এই ১১ টি অ্যাপ

এর মধ্যে দ্য ম্যাট্রিক্স রিলোডেড, গ্যালাক্সি কোয়েস্ট, এক্সএক্সএক্স: স্টেট অফ ইউনিয়ন, ভ্যান হেলসিং, দ্য লস্ট ওয়ার্ল্ড: জুরাসিক পার্ক এবং টার্মিনেটর 3: রাইজ অফ দ্য মেশিনের মতো অ্যানিমেট্রনিক মডেল তৈরির সঙ্গে তিনি জড়িত। মাইথবাস্টারদের জন্য নিয়োগের আগে তিনি কমেডি সেন্ট্রালের ব্যাটলবट्स-এ অংশ নিয়েছিলেন, যা জনপ্রিয় মিথকথ পরীক্ষা করার জন্য বিজ্ঞান ব্যবহার করে।

আরো পড়ুন। বহু প্রতীক্ষার পর সোমবার খুলছে প্যারিসের ল্যুভর মিউজিয়াম

২০১৪ সালে শোটি ছেড়ে যাওয়ার পরে, তিনি, বায়রন এবং বেলেকি নেটফ্লিক্সের হোয়াইট র্যাবিট প্রজেক্টে চলে গেলেন, র‌্যাঙ্কিংয়ের ইতিহাসের “সবচেয়ে বড় আবিষ্কার, হিস্ট এবং আরও কিছু” হিসাবে বর্ণনা করা হয়েছে, যা এক মৌসুম ধরে চলেছিল। অভিনেতা ম্যাথিউ মার্সার এবং ইন্টারনেট ব্যক্তিত্ব গ্যাভিন ফ্রি সহ ভক্ত, বন্ধু এবং অনুগামীদের দ্বারা শ্রদ্ধা নিবেদন করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here