পাঁচ দিন পর দেহ পাওয়া গেল নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরার

পাঁচ দিন পর দেহ পাওয়া গেল নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরার

পাঁচ দিন পর দেহ পাওয়া গেল নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরার

পুলিশ জানিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের একটি হ্রদে একটি লাশ পাওয়া গেছে বলে নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরা হিসাবে চিহ্নিত হয়েছে। নায়া রিভেরা (৩৩) বুধবার পিরু হ্রদে তার চার বছরের ছেলের সাথে নৌকোভ্রমণ করার পরে নিখোঁজ হন। তাকে নৌকায় একা পাওয়া গেছিল এবং দেখে মনে হচ্ছিল সে ঘুমাচ্ছিল।

সোমবার শুরুর দিকে সোনার সরঞ্জাম (sonar equipment) ব্যবহার করে ডাইভরা ও দলগুলি লাশটি খুঁজে পেয়েছিল। রিভেরা সর্বাধিক জনপ্রিয় মিউজিকাল কৌতুক টিভি সিরিজ গ্লির চিয়ারলিডার সান্টানা লোপেজ অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পরিচিত।

আরো পড়ুন। বহু প্রতীক্ষার পর সোমবার খুলছে প্যারিসের ল্যুভর মিউজিয়াম

সোমবার হ্রদের তীরে একটি সংবাদ সম্মেলনে ভেন্টুরা কাউন্টি শেরিফ বিভাগের শেরিফ বিল আইয়ুব বলেছিলেন, পুলিশ “আত্মবিশ্বাসী” লাশটি রিভেরার। তিনি আরও বলেন যে বাজে খেলার কোনও ইঙ্গিত পাওয়া যায়নি বা তিনি নিজের জীবন নিয়েছিলেন।

আরো পড়ুন। রিলায়েন্স জিও’র তৈরি জিওমিট এখন ভারতে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ

রিভেরার ছেলে পুলিশকে জানিয়েছিল তারা সাঁতার কাটতে গিয়েছিল কিন্তু সে আর ফিরে আসে নি। বিশাল অনুসন্ধান ও উদ্ধার অভিযানের পরে রিভেরার কোনও চিহ্ন খুঁজে পাওয়া যায়নি, পুলিশ একটি “অনুসন্ধান এবং পুনরুদ্ধার অভিযান” এ চলে গেছিল। এর মধ্যে রয়েছে সাইড স্ক্যানিং সোনার, ডাইভার্স, স্নিফার কুকুর, হেলিকপ্টার এবং ক্যামেরায় সজ্জিত রিমোটচালিত সাবমেরিন যানবাহনের ব্যবহার।

আরো পড়ুন। শকুন্তলা দেবীর বায়োপিক অ্যামাজন প্রাইমে প্রকাশ হতে চলেছে

পুলিশ বিভাগের একজন মুখপাত্র এসজিটি কেভিন ডোনোগু এর আগে বলেছিলেন যে তারা অনুসন্ধানের জন্য “প্রতিটি প্রাপ্ত সম্পদ এবং সংস্থান” রাখছেন। তিনি আরও বলেন যে রিভেরার ছেলে তার মাকে “জলের নীচে নিখোঁজ” দেখেছিল। রিভেরার গ্লির সহ-অভিনেতা জেন লিঞ্চ টুইটারে লিখেছিলেন, “আপনার পরিবারের প্রতি ভালবাসা এবং শান্তি।” আর এক গ্লির সহ-অভিনেতা জোশ সুসমান টুইট করেছেন: “নায়া তোমাকে খুব মিস করবো।”

কে নায়া রিভেরা?

রিভেরা একটি শিশু অভিনেত্রী এবং মডেল হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে টিভি বিজ্ঞাপনে উপস্থিত হয়ে। চার বছর বয়সী হিসাবে, তিনি সিবিএসের রয়্যাল ফ্যামিলি সিটকমে অভিনয় করেছিলেন এবং আরও বেশ কয়েকটি টিভি উপস্থিত ছিলেন।

আরো পড়ুন। হ্যাকারদের জায়গা করে দিচ্ছে প্লে ষ্টোর এই ১১ টি অ্যাপ

তবে এটি গ্লিতে শীতল হৃদয় সান্টানা লোপেজ খেলছিল, এটি একটি বিশাল জনপ্রিয় মিউজিকাল কমেডি টিভি সিরিজ, যা তাকে তারকা করেছে। ২০১৪ সালে, রিভেরা হরর ফিল্ম অ্যাট দ্য ডেভিলস ডোর-এ অভিনয় করেছিলেন।

একই বছর তিনি সহ অভিনেতা রায়ান ডরসিকে বিয়ে করেছিলেন – যিনি তার ছেলের বাবা। ২০১৮ সালে এই দম্পতি যখন আলাদা হয়েছিল তখন তাদের যৌথ হেফাজত দেওয়া হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here