ডাব্লুটিএ ট্যুর প্রত্যাবর্তনের সাথে ফিওনা ফেরো পাঁচ মাসের মধ্যে প্রথম চ্যাম্পিয়ন হলেন

ডাব্লুটিএ ট্যুর প্রত্যাবর্তনের সাথে ফিওনা ফেরো পাঁচ মাসের মধ্যে প্রথম চ্যাম্পিয়ন হলেন

ডাব্লুটিএ ট্যুর প্রত্যাবর্তনের সাথে ফিওনা ফেরো পাঁচ মাসের মধ্যে প্রথম চ্যাম্পিয়ন হলেন

রবিবার পাঁচ মাসের মধ্যে ফ্রান্সের ফিওনা ফেরো প্রথম ডাব্লুটিএ চ্যাম্পিয়ন হয়েছিলেন যখন তিনি প্যালারমো লেডিজ ওপেন জিতে অনেট কনটাভিটকে ৬-২ ৭-৫ জিতিয়েছেন, কোভিড -১৯ মহামারীটি খেলা বন্ধ করার পর প্রথম ট্যুর ইভেন্ট অনুষ্ঠিত হয়েছিল।

মার্চ মাসে ট্যুর স্থগিতের পরে আঞ্চলিক প্রদর্শনী ইভেন্টগুলিতে ফেরো ১০ টি অপরাজিত ম্যাচ খেলেন এবং সিসিলিয়ান রাজধানীতে মেজর টেনিস ফিরে আসায় চলতি সপ্তাহে পালেরমোতে আরও পাঁচটি জয়ের সাথে আরও গতি জড়ো করে চলেছেন।

আরো পড়ুন। প্রত্যাশার চেয়েও বড় ক্ষতি হয়েছে ম্যারিয়ট বুকিংয়ে

“আমি মনে করি এটি আমার সবচেয়ে সেরা ম্যাচ ছিল,” ২৩ বছর বয়সী ফেরো তার প্রভাবশালী প্রদর্শনীর সাথে ক্যারিয়ারের দ্বিতীয় শিরোপা নামার পরে বলেছিলেন। “আমি স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম … কেন জানি না কেন এটি চূড়ান্ত ছিল! আমি আসলেই চাপ অনুভব করছিলাম না। ”

মহামারীর কারণে মার্চ মাসের শুরুতে এই খেলা বন্ধ হয়ে যাওয়ার পরে বিশ্বব্যাপী বেশ কয়েকটি প্রদর্শনীর ইভেন্ট অনুষ্ঠিত হয়েছিল তবে প্লের্মোতে মহিলাদের ক্লেকোর্ট টুর্নামেন্ট পাঁচ মাসের মধ্যে অভিজাত ডব্লিউটিএ এবং এটিপি উভয় ভ্রমণে প্রথম ছিল। ম্যাচের পরে খেলোয়াড়দের মধ্যে সীমিত সংখ্যক ভক্তদের মধ্যে কোনও হ্যান্ডশেক সহ কঠোর স্বাস্থ্য প্রোটোকল ছিল।

আরো পড়ুন। করোনাভাইরাস পজিটিভ হয়েছেন কেনিয়ার কিপ্রিটো

খেলোয়াড় এবং কর্মকর্তারা প্রতি চার দিন পর পর COVID-19 টেস্ট করিয়েছিলেন এবং একজন খেলোয়াড় যিনি ইতিবাচক টেস্ট করেছিলেন গত সপ্তাহান্তে টুর্নামেন্ট থেকে বেরিয়ে এসেছিলেন।

“পুরো ম্যাচটিতে আমার বেশ তীব্রতা ছিল, আমি খুব একটা মিস করি না, প্রচুর জয়ী হয়েছি, তাই আমার সাথে ট্রফিটি পেয়ে আমি সত্যিই আনন্দিত,” বেলজিয়ামে জন্ম নেওয়া ফেরো বলেছিলেন।

আরো পড়ুন। পিজিএ চ্যাম্পিয়নশিপ ক্যাপচার করার মূল চাবিকাঠি হবে অভিজ্ঞতা জানিয়েছে জনসন

তিনি ৫১ জন বিজয়ীকে আঘাত করেছিলেন এবং দ্বিতীয় ম্যাচ পয়েন্টে শিরোপা জিততে গিয়ে তিনি ক্লিনিকাল ডিসপ্লেতে পাঁচবার কনট্যাভিতের পরিবেশন ভঙ্গ করেছিলেন।

ফলাফলটি নিশ্চিত করে যে সোমবার সর্বশেষ ডাব্লুটিএ র‌্যাঙ্কিং প্রকাশিত হলে ফেরো তার ৪৪-নম্বরে বিশ্বের শীর্ষস্থানীয় ৫০-এ আত্মপ্রকাশ করবে। ২২ তম স্থানে থাকা এস্তোনিয়ার কনটাভিট এখন প্রতিযোগিতায় ছয়টি ফাইনালের মধ্যে পাঁচটি হেরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here