করোনাভাইরাস পজিটিভ হয়েছেন কেনিয়ার কিপ্রিটো

করোনাভাইরাস পজিটিভ হয়েছেন কেনিয়ার কিপ্রিটো

করোনাভাইরাস পজিটিভ হয়েছেন কেনিয়ার কিপ্রিটো

কেনিয়ার অলিম্পিক এবং বিশ্বের ৩,০০০ মিটার স্টিপ্লেচেস চ্যাম্পিয়ন কনসেসলুস কিপ্রুটো করোনভাইরাসটির পক্ষে ইতিবাচক পরীক্ষা করেছেন এবং শুক্রবার মোনাকোতে মরসুমের উদ্বোধনী ডায়মন্ড লীগের সভাটি মিস করবেন, ২৫ বছর বয়সী এই যুবক নিশ্চিত করেছেন।

আট মিনিট ০.১২ সেকেন্ডের ব্যক্তিগত সেরা কৃপ্রুতো বলেছেন যে ইভেন্টের আগে তিনি দুর্দান্ত রুপে ছিলেন এবং বিশ্ব রেকর্ডটি ভেঙে ফেলার আশাবাদী যা বর্তমানে কেনিয়ার বংশোদ্ভূত কাতারি সাইফ সাইদ শাহীন হাতে রয়েছে।

আরো পড়ুন। কোভিড হোটেল সংস্থায় আগুনে সাতজন মারা গেছে অন্ধ্র প্রদেশে

“আমাদের বিশ্ব চ্যালেঞ্জের সময় পেরিয়ে যাচ্ছে এবং আমাদের সকলকেই আমাদের নিজের দায়িত্ব নিতে হবে,” কিপ্রুটো ইনস্টাগ্রামে বলেছিলেন।

“দুর্ভাগ্যক্রমে আমার COVID-19 পরীক্ষা, মোনাকো-প্রোটোকলের অংশ হিসাবে, ইতিবাচক ফিরে এসেছিল এবং তাই আমি ১৪ ই আগস্ট মোনাকো ডায়মন্ড লীগের অংশ হতে পারব না।

আরো পড়ুন। দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফরাসীতে করোনাভাইরাস সংক্রমণ

“আমার কোনও লক্ষণ নেই এবং আমি আসলে দুর্দান্ত আকারে ছিলাম। আমি বিশ্ব রেকর্ডে যাওয়ার পরিকল্পনা করছিলাম। এটি কেনিয়ার বাইরে অনেক দিন থেকে গেছে।”

মোনাকো ডায়মন্ড লীগের বৈঠকের পরে স্টকহোম, লসান, ব্রাসেলস, রোম / নেপলস, দোহায় এবং চীনে এখনও নির্ধারিত অবস্থানের অনুষ্ঠান হবে। COVID-19 মহামারীর কারণে ইউজিন, লন্ডন, প্যারিস, রাবাত, গেটসহেড এবং সাংহাইয়ের সভাগুলি বাতিল করা হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here