কোভিড হোটেল সংস্থায় আগুনে সাতজন মারা গেছে অন্ধ্র প্রদেশে

কোভিড হোটেল সংস্থায় আগুনে সাতজন মারা গেছে অন্ধ্র প্রদেশে

কোভিড হোটেল সংস্থায় আগুনে সাতজন মারা গেছে অন্ধ্র প্রদেশে

রবিবার ভোরে অন্ধ্র প্রদেশের একটি কোভিড -১৯ সুবিধা হিসাবে ব্যবহৃত একটি হোটেলটিতে প্রচুর আগুন লাগার পরে কমপক্ষে সাত জন মারা গিয়েছিল, পুলিশ জানিয়েছে।

“আটকা পড়ে থাকা এবং আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে একটি সরকারী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে রয়েছে তবে উদ্ধার ও দমকল কর্মীরা এখনও চলছে, ”পুলিশ নিয়ন্ত্রণ কক্ষের কনস্টেবল লক্ষ্মী বলেছিলেন।

আরো পড়ুন। দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফরাসীতে করোনাভাইরাস সংক্রমণ

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইট করেছেন: “অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াদায় একটি কোভিড -১৯ সংস্থায় মর্মান্তিক আগুন দুর্ঘটনার সংবাদ দেখে গভীরভাবে বিস্মিত হয়েছেন”। “কেন্দ্র রাজ্য সরকারকে সম্ভাব্য সকল সহায়তার আশ্বাস দেয়। আমার দুঃখের এই সময়টিতে ক্ষতিগ্রস্থ পরিবারগুলির সাথে শোক প্রকাশ করছি। আহতদের দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রার্থনা করছি, ”তিনি লিখেছেন।

গত সপ্তাহে, আহমেদাবাদের একটি বেসরকারী হাসপাতালের নিবিড় পরিচর্যা ওয়ার্ডে আগুনে আগুনে আটজন কোভিড -১৯ রোগী মারা গেছেন।

আরো পড়ুন। চিনে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৩১ জন

এএনআই জানিয়েছে, অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি হোটেলগুলির অগ্নিকাণ্ডের বিষয়ে তদন্ত করার জন্য কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন। “ভোর ৫ টা নাগাদ ঘটনাটি ঘটে। প্রায় ২২ জন রোগীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা পুরো ভবনটি খালি করছি, ”কৃষ্ণার জেলা কালেক্টর মোহাম্মদ ইমতিয়াজ এএনআইয়ের বরাত দিয়ে বলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here