৫৭ বছর বয়সে মারা গেলেন জন ট্রাভোল্টার স্ত্রী অভিনেত্রী কেলি প্রেস্টন

৫৭ বছর বয়সে মারা গেলেন জন ট্রাভোল্টার স্ত্রী অভিনেত্রী কেলি প্রেস্টন

জন ট্রাভোল্টার অভিনেত্রী ও স্ত্রী কেলি প্রেস্টন ৫৭ বছর বয়সে মারা গেছেন। ট্র্যাভোল্টা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন: “আমার সুন্দরী স্ত্রী কেলি স্তন ক্যান্সারের সাথে তার দুই বছরের লড়াইয়ে হেরে গেছেন। অনেকের ভালবাসা এবং সমর্থন নিয়ে তিনি সাহসী লড়াই করেছিলেন।”

এই দম্পতি প্রায় ২৯ বছর ধরে বিবাহিত ছিল। প্রিস্টনের ক্যারিয়ারে টোয়েন্টি, ফ্যাসাস ডিল টন ডন, জেরি মাগুয়ের এবং দ্য ক্যাট দ্য হাটের ভূমিকা অন্তর্ভুক্ত ছিল। তিনি ব্যাটলফিল্ড আর্থ এবং ওল্ড ডগসে স্বামীর সাথে সহযোগিতা করেছিলেন।

আরো পড়ুন। ৪৯ বছর বয়সে মারা গেলেন মাইথবাস্টার টিভি হোস্ট গ্রান্ট ইমাহারা

ট্রাভোল্টা তার পোস্টে স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন যারা তাঁর স্ত্রীর দেখাশোনা করেছেন পাশাপাশি তার অনেক বন্ধু এবং প্রিয়জন যারা তাঁর পাশে ছিলেন। “আমি আমার সন্তানদের যারা তাদের মাকে হারিয়েছে তাদের জন্য আমি কিছুটা সময় নেব, তাই আপনি যদি আমাদের কাছে কিছুক্ষণ না শুনেন তবে আমাকে আগাম ক্ষমা করুন তবে দয়া করে জেনে রাখুন যে আমি আপনার ভালবাসার প্রসারকে সপ্তাহগুলিতে অনুভব করব। আমার সমস্ত ভালবাসা, জেটি “।

এই দম্পতির পুত্র জেট ট্রাভোল্টা বাহামাতে পারিবারিক ছুটির দিনে সিজার হওয়ার কারণে ২০০৯ সালের জানুয়ারিতে ১৬ বছর বয়সে মারা যান। তাদের আরও দুটি শিশু রয়েছে, এলা ব্লিউ এবং বেঞ্জামিন। ইলা ইনস্টাগ্রামে লিখেছেন: “আমি তোমার মতো সাহসী, শক্তিশালী, সুন্দর এবং প্রেমময় কাউকে কখনও পাইনি।”

আরো পড়ুন। পাঁচ দিন পর দেহ পাওয়া গেল নিখোঁজ গ্লি তারকা নায়া রিভেরার

এক পরিবারের প্রতিনিধি পিপল ম্যাগাজিনকে বলেছিলেন যে রবিবার সকালে তিনি মারা যান এবং ক্যান্সার নির্ণয়ের বিষয়টি তিনি ব্যক্তিগত রেখেছিলেন। পরিবার প্রতিনিধি জানিয়েছেন, “তিনি কিছুদিন ধরে চিকিৎসা করছিলেন, তার নিকটতম পরিবার এবং বন্ধুবান্ধবদের দ্বারা সমর্থন পেয়েছিলেন।”

“তিনি একজন উজ্জ্বল, সুন্দর এবং প্রেমময় আত্মা ছিলেন, যিনি অন্যের প্রতি গভীরভাবে চিন্তা করেছিলেন এবং যিনি তার ছুঁয়ে যাওয়া সমস্ত কিছুকে জীবন দিয়েছিলেন। তার পরিবার এই মুহুর্তে তাদের গোপনীয়তার প্রয়োজনীয়তা বোঝার জন্য জিজ্ঞাসা করে।”

আরো পড়ুন। টিকটককে নিষিদ্ধ ঘোষণা করল ই-কমার্স জায়ান্ট অ্যামাজন

হনোলুলুতে কেলি কমলেলেহুয়া স্মিথের জন্ম, তিনি ১৯৮৫ এর রোমকম মিসফিতে তার প্রথম চলচ্চিত্রের ভূমিকায় অভিনয় করার আগে তার নাম কেলি প্রেস্টন রাখেন, তারপরে সিক্রেট অ্যাডমায়ার নামে আরও একটি টিন কমেডিতে উপস্থিত হন। রাসেল ক্রো হলিউডের তারকাদের মধ্যে শ্রদ্ধা নিবেদন করেছিলেন, তিনি প্রেস্টনকে “একজন সুদৃশ্য ব্যক্তি” এবং একটি “দৃষ্টিনন্দন চোখের রত্ন” হিসাবে স্মরণ করেছিলেন।

গায়ক মারিয়া ক্যারিও ট্র্যাভোল্টার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে তিনি “এই হৃদয় বিদারক মুহুর্তে আপনাকে এবং আপনার পরিবারকে এত ভালবাসা পাঠিয়েছিলেন”। মারিয়া শ্রিভার এবং জোশ গ্যাডের কাছ থেকে অন্যান্য শ্রদ্ধা জানানো হয়েছিল, যারা বলেছিলেন যে তিনি “পরম শোক”।

আরো পড়ুন। বহু প্রতীক্ষার পর সোমবার খুলছে প্যারিসের ল্যুভর মিউজিয়াম

দ্য ক্যাট ইন টু দ্য প্রেস্টনের চরিত্রের ছেলের চরিত্রে অভিনয় করা স্পেনসর ব্রেসলিন তাঁর “পর্দার মা” কে “একজন সুন্দরী মহিলা” হিসাবে স্মরণ করেছিলেন এবং বলেছেন “এটি একটি দুঃখজনক ক্ষতি।”

২০০৩ সালে নির্মিত এলেক বাল্ডউইন, যিনি ২০০৩ সালে এসেছিলেন তিনিও বলেছিলেন, প্রেস্টন ছিলেন “আমি এর সাথে কাজ করেছি এমন এক প্রিয়তম মানুষ”। এরই মধ্যে হারিয়ে যাওয়া তারকা ড্যানিয়েল ডায়ে কিম বলেছিলেন, তিনি “আমার প্রথম ছবিতে একটি তার সাথে কাজ করার জন্য যথেষ্ট ভাগ্যবান”, ১৯৯৯-এর ফর লাভ অফ দ্য গেমের জন্য।

আরো পড়ুন। শকুন্তলা দেবীর বায়োপিক অ্যামাজন প্রাইমে প্রকাশ হতে চলেছে

“আমরা কলোরাডোতে শীতের দিন শুটিং করছিলাম, তবে তিনি কোনও তরুণ, নার্ভাস অভিনেতা ভাল করার চেষ্টা করতে গিয়ে উষ্ণ বা দয়াবান হতে পারতেন না,” তিনি আরও বলেছিলেন। প্রেস্টনের শেষ পর্দার অন্যতম ভূমিকা ছিল ২০১৮ এর ক্রাইম বায়োপিক গোটিতে, যেখানে তিনি তার স্বামীর বিপরীতে হাজির হয়েছিলেন।

কান চলচ্চিত্র উৎসবে ছবিটির প্রচারকালে অভিনেত্রী সাংবাদিকদের সাথে তাদের দীর্ঘ সম্পর্কের কথা বলেছিলেন। “আমরা একে অপরকে জানার জন্য সময় নিয়েছি,” তিনি বলেছিলেন। “বিবাহ কেবল নিজেরাই ঘটে না, আপনাকে প্রেম তৈরি করতে হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here