১৯ দিনের শিশুর হার্টের সমস্যা্‌, চিকিৎসার ব্যবস্থা করালেন রাজ চক্রবর্তী

কিছুদিন আগে সোশাল মিডিয়ায় একটি পোষ্ট ঘিরে বিতর্কে জড়িয়ে পরেন বাংলার ইন্ডাস্ট্রির খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী তার নিজস্ব ইনস্টায় ১৯ দিনের শিশুর ছবি পোষ্ট করে লিখেছিলেন, “একটি ১৯ দিনের শিশু। হার্ট এর সমস্যা রয়েছে। গত তিন দিন ধরে তার বাবা মা রাস্তায় ঘুরছেন বেড এর জন্যে। কোন জায়গায় নেওয়া হচ্ছিল না। যখন জানতে পারি, ওনাদের ট্রেস করে হেলথ ডিপার্টমেন্ট এর সাথে কথা বলে চেষ্টা করে কোনো ভাবে হাওড়ার নারায়ণী হাসপাতালে ভর্তি করতে পেরেছি। কিন্তু সেখানকার দৈনিক খরচ ওনাদের সাধ্য ও ক্ষমতার বাইরে। কেউ যদি এই পরিস্থিতিতে ওনাদের অর্থনৈতিক সাহায্যে এগিয়ে আসতে চান”।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এই পোস্টটি করার পর সোশাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন রাজ। অনেকে মন্তব্য করেছেন “শিশুটিকে আপনি তো সাহায্য করতে পারেন। আবার পোষ্ট করেছেন কেন”? আবার কেউ মন্তব্য করেন, আপনিতো নিজেই সক্ষম, আপনিতো চিকিৎসার খরচ দিতে পারেন, লজ্জা করে না হাত পাততে”।

তবে এবার সমালোচকদের জবাব দিলেন রাজ। ১৯ দিনের এই শিশুর হার্টের সমস্যার চিকিৎসার ব্যবস্থা করালেন নিজে। রাজ চক্রবর্তী একটি সংবাদমাধ্যমকে জানায় তিনি যখন খবর পায় তখন শিশুটিকে অক্সিজেন দিয়ে রাস্তায় বসে ছিল পরিবার। আরএন টেগোরের যোগাযোগ করেছিলেন পরিচালক কিন্তু কোভিড রোগী বেশি থাকায় সেখানে কোন উপকার মেলেনি। তাই নারায়ণীতে নিয়ে যাওয়া হয়। শিশুটি আইসিইউতে কিন্তু অনেকটাই স্থিতিশীল।

Previous article৩০ বছর ধরে নখ কাটেননি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের অধিকারী আয়ান্না
হাই, আমি সুদেষ্ণা জানা। আমার প্যাশন লেখালেখি করা। আমি একজন লেখিকা। মানুষকে এন্টারটেইনমেন্ট করতে পছন্দ করি। তাই বিনোদন সংক্রান্ত বিষয় লেখালেখি করতে বেশি পছন্দ। দর্শকদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য বিশ্বের সমস্ত ধরণের বিনোদন নিউজ তাদের কাছে এগিয়ে দেওয়াই আমার কাজ। বিভিন্ন ধরণের বিনোদন পেতে আমাদের এই পেজে অনুসরণ করুন।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here