ম্যানচেস্টারে এক রেস্তোঁরায় রিসেপশনিস্ট কাজের জন্য একদিনে প্রায় এক হাজার জন আবেদন করেন

Waitress The Waiter Restaurant Coffee Café

Waitress The Waiter Restaurant Coffee Café

সোমবার ম্যানচেস্টার কোনও এক রেস্তোঁরা রিসেপশনিস্টের জন্য বিজ্ঞাপন দিলে মালিকরা একদিনে প্রায় এক হাজার আবেদনকারীকে পেয়ে হতবাক হয়ে যায়। তারা কেবল প্রায় 30 জন আগ্রহী হওয়ার প্রত্যাশা করেছিল।

আরও পড়ুন ।  নতুন কোভিড-১৯ পরীক্ষায় নেতিবাচক এসেছে ব্রাজিলের বলসোনারো

যুক্তরাজ্যের আতিথেয়তা ক্ষেত্রটি অনেক বার, রেস্তোঁরা, এবং হোটেলগুলিতে লড়াই করে করোনাভাইরাস সংকটে বিধ্বস্ত হয়েছিল।সংস্থাটি বলেছিল, “চাকরির সন্ধানকারী লোকের সংখ্যা দেখে সত্যিই খুব দুঃখ হয়”।

সোমবার আমরা ম্যানচেস্টারে আমাদের ২০ টি স্টোরে রেস্তোঁরাটির অভ্যর্থনাবাদী ভূমিকার জন্য একটি বিজ্ঞাপন দিয়েছিলাম,” রেস্তোরাঁর মালিক ডি অ্যান্ড ডি লন্ডনের লোক পরিচালক ডিরেক্টর ক্যারল ক্যারনেস বিবিসি রেডিও ৪ এর টুডো প্রোগ্রামকে বলেছেন। “পরের দিন, আমাদের প্রতিভা প্রধান, জেমস অ্যাপ্লিকেশনগুলি দেখতে গিয়েছিলেন এবং ২৪ ঘন্টােরও কম সময়ে আমাদের ৯৬৩ জন আবেদন করেছিলেন দেখে অবাক হয়ে যান।”

আরো পড়ুন। কাতার লীগ পুনরায় চালু হওয়ার আগে COVID-19 পজিটিভ হলেন জাভি

সাধারণত এই জাতীয় ভূমিকার জন্য তারা আশা করতে চাইতেন যে পর্যায়ে প্রায় ৩০ টি আবেদন পাবে, তিনি বলেছিলেন। “যে প্রার্থীরা আবেদন করেছিলেন তাদের মধ্য দিয়ে আমরা দেখতে পেলাম যে অনেক মেধাবী এবং উচ্চ-যোগ্য ব্যক্তি রয়েছেন যারা কিছু রেস্তোঁরার জেনারেল ম্যানেজারসহ এই ভূমিকার জন্য আবেদন করেছিলেন।”

রেস্তোঁরা গোষ্ঠীগুলির হাজার হাজার ভূমিকা হ্রাস করার কারণে আতিথেয়তার চাকরিগুলি অত্যন্ত প্রত্যাশিত প্রমাণিত হয়েছে। গত দু’সপ্তাহে, পিজা এক্সপ্রেস এবং আজজুরির মতো জনপ্রিয় চেইনগুলি তাদের ব্যবসায়ের পুনর্গঠন শুরু করেছে যা প্রায় ২ হাজারেরও বেশি কাজের ক্ষয়ক্ষতি এবং শত শত রেস্তোঁরা বন্ধ করে দেওয়ার সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুন। মিলানে নিবিড় যত্নে ফিরছেন মোটর রেসিং জানার্ডি

সামাজিক-দূরত্বের বিধিগুলিও ব্যবসায়দের কর্মীদের সংখ্যা হ্রাস করতে পরিচালিত করেছিল, কারণ তারা কম জায়গা দিয়ে পুনরায় খোলা হয়েছে, যার অর্থ তারা এখন একসাথে কম গ্রাহকদের জন্য যত্ন নিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here