অ্যান্ডারসনকে ৬০০ টেস্ট উইকেটে পৌঁছে দিয়েছিলেন কারান

অ্যান্ডারসনকে ৬০০ টেস্ট উইকেটে পৌঁছে দিয়েছিলেন কারান

অ্যান্ডারসনকে ৬০০ টেস্ট উইকেটে পৌঁছে দিয়েছিলেন কারান

ইংল্যান্ডের স্যাম কুরান বলেছেন যে ম্যানচেস্টারে গত সপ্তাহের প্রথম টেস্টে পাকিস্তানের বিপক্ষে তিন উইকেটের জয়ের পরে প্রবীণ বোলার জেমস অ্যান্ডারসনের সমালোচনা দেখে তিনি হতবাক হয়েছিলেন।

বৃহস্পতিবার সাউদাম্পটনে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে অ্যান্ডারসন ইংল্যান্ডের সবচেয়ে হুমকী বোলার হিসাবে দেখা গিয়েছিলেন কারণ তিনি ওভারহেডের পরিস্থিতি পুরোপুরি ব্যবহার করে ১৫ ওভারে ২-৩৫ রান ফিরিয়েছিলেন এবং পর্যটকদের পাঁচ উইকেটে ১২৬ রানেই বাধা দিয়েছিলেন। একটি বৃষ্টি হিট দিন।

তবে সিরিজের প্রথম খেলায় ১-৯৭ রান সংগ্রহের পরে, এখন ৫৯২ টেস্ট উইকেট পাওয়া অ্যান্ডারসন ইংল্যান্ডের পিছনের পায়ের পারফরম্যান্সের জন্য বলির ছাগল হিসাবে উপস্থিত হতে দেখা গিয়েছিলেন, যখন বাস্তবে এটি রানের অভাব ছিল। হোম সাইডের জন্য খেলা যা পর্যটকদের শীর্ষে উঠতে দেয়।

আরো পড়ুন। মে মাসের শুরু থেকেই করোনাভাইরাস কেস রেকর্ড হারে বৃদ্ধি পাচ্ছে জার্মানিতে

“তিনি (অ্যান্ডারসন) আজ সত্যই ভালো গিয়েছেন,” কুরান সাংবাদিকদের বলেছেন। “তাঁর সম্পর্কে যে সমস্ত জিনিস চলছে সে সম্পর্কে আমি চমকে গিয়েছিলাম, তিনি বিশ্বমানের বোলার এবং যে কেউ তাকে সন্দেহ করে সে বুদ্ধিমান নয়।

“তিনি প্রমাণ করেছেন যে তিনি কতটা ভাল আছেন এবং এখন তিনি ৬০০ (টেস্ট) উইকেটে পৌঁছে গেছেন। আমি নিশ্চিত যে সে সেখানে যাবে। “

কুরান সেটের মূল উইকেটটি নিয়েছিলেন আবিদ আলি, যার স্কোর পাকিস্তানের ইনিংসে এখন পর্যন্ত একমাত্র নোট। বাম-হাতি সেমারের মতে, আর্দ্র অবস্থার কারণে দিনটি যত বেশি দিন ব্যাটিংকে আরও কঠিন করে তুলেছিল।

আরো পড়ুন। কোভিড ইউনিট তহবিলে সাহায্যের জন্য ২০,০০০ কাগজ পাখি বসান হয়েছে বেলজিয়াম হাসপাতালে

“বলটি সম্ভবত দিনের পরের দিকে আরও কিছু করেছিল। কয়েক ফোঁটা পরে তাদের দু’জনের জন্য ৯০ হওয়ার থেকে, আমরা যেখানে করেছি সেখানে শেষ করতে ভাল করেছি। এটি ভালো বোলিংয়ের অবস্থা ছিল এবং আমি ভেবেছিলাম আমরা সত্যিই দুর্দান্ত বোলিং করেছি।

“আমি কেবল ধৈর্য ধরার চেষ্টা করছিলাম। আমরা একক হিসাবে একসাথে স্টিকিংয়ের কথা বলেছিলাম এবং এটি পরিশোধ হয়ে গেছে। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here