কোভিড ইউনিট তহবিলে সাহায্যের জন্য ২০,০০০ কাগজ পাখি বসান হয়েছে বেলজিয়াম হাসপাতালে

কোভিড ইউনিট তহবিলে সাহায্যের জন্য ২০,০০০ কাগজ পাখি বসান হয়েছে বেলজিয়াম হাসপাতালে

স্থানীয় হাসপাতালে দুটি কোভিড -১৯ ইউনিটের জন্য অর্থ সংগ্রহের অংশ হিসাবে বেলজিয়ামের ব্রাসেলসে একটি ক্যাথেড্রালে ২০,০০০ বহু রঙিন অরিগামি পাখির ঝাঁক বসানো হয়েছে।

পাতলা তারে সেন্ট মাইকেল এবং সেন্ট গুডুলার মধ্যযুগীয় ক্যাথেড্রালের সিলিং থেকে নিলম্বিত হয়ে কাগজ তৈরির কাজ হংকং, নিউ ইয়র্ক এবং টোকিওর অনেক দূর থেকে এসেছে, বেলজিয়ামের ডিজাইনার চার্লস কায়সিন লোকদের ঘরে তৈরি পাখি পাঠাতে বলেছিলেন। , বা ব্রাসেলসের আশেপাশে ১৬০ টি দোকানে বক্সগুলিতে জমা দিন।

আরো পড়ুন। চীনের সংস্থা হিসেনসের সাথে স্পনসরশিপ চুক্তি করেছে প্যারিস সেন্ট জার্মেইন

প্রতিটি পাখি ফরাসী শক্তি সংস্থা এনজি সহ সংস্থাগুলির অনুদানের সাথে মিলেছিল, ব্রাসেলসের ইরাসমাস হাসপাতালে সিভিভি -19 রোগীদের জন্য দুটি ইউনিটের জন্য ১,০১,৬২৫ ইউরো (১,১৯,৭৪৪ ডলার) বাড়িয়েছে।

“আমার খুব মারাত্মক হার্টের সার্জারি হয়েছিল এবং এই হাসপাতালটি আমার ভালভাবে যত্ন নিয়েছিল। কাইসিন রয়টার্সকে বলেন, এ কারণেই আমি তাদের সহায়তা করতে চেয়েছিলাম।

আরো পড়ুন। কোভিড-১৯ ভয় থাকা সত্ত্বেও কলেজ ফুটবলকে খেলতে বলেছেন ট্রাম্প

কাইসিন একটি আর্ট নিলামেরও ব্যবস্থা করেছিলেন যা হাসপাতালের জন্য আরও ৩,০০,০০০ ইউরো (৩,৫৩,০০০ ডলার) জোগাড় করেছে, যা তিনি বলেছিলেন যে সম্ভাব্য COVID-19 চিকিত্সার পার্শ্ব প্রতিক্রিয়াগুলি সহ এর চিকিত্সা গবেষণা সমর্থন করবে।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here