‘গৌরী এলো’ ধারাবাহিকের নতুন প্রোমো ঘিরে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়, ‘RIP বাংলা সিরিয়াল’ বলছেন নেটিজেন

গৌরী এলো

জি-বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘গৌরী এলো’। ধারাবাহিকটি শুরু পর থেকেই টিভির পর্দায় সাফল্য অর্জন করেছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি।

সোশ্যাল মিডিয়ায় ‘ন্যাকা’ অভিনয়ের জন্য মাঝেমধ্যেই ট্রোলড হয়ে থাকেন গৌরী থুড়ি মোহনা। তবে টিআরপি’র তালিকায় ভালো রেটিং অর্জন করে এই ধারাবাহিক। এমনকি একবার বাংলার টপারও হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বর্ণেন্দু সমাদ্দার ‘গৌরী এলো’ ধারাবাহিকের নতুন প্রোমো শেয়ার করেছেন। আর এই প্রোমো দেখার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় খিল্লি শুরু করেছেন নেটিজেনরা।

প্রোমোতে দেখা যাচ্ছে ননদকে গুন্ডাদের হাত থেকে বাঁচাতে মা কালীর রুপ নেয় গৌরী। ভয়ংকর রূপে খাঁড়া নিয়ে গুন্ডাদের দিকে তেড়ে যায় সে। কিছুতেই তাকে থামানো যাচ্ছে না। সেই মুহূর্তে তার স্বামী এক গুন্ডাকে ধাক্কা মেরে সরিয়ে তার জায়গায় শুয়ে পড়ে। তখন  জিভ কেটে ঈশানের বুকের ওপরে পা দিয়ে দাঁড়িয়ে পড়ে গৌরী।

তবে ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখার পর থেকেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়। কেউ বলেছেন ‘গাঁজা খেয়ে স্ক্রিপ্ট লিখেছেন’। আবার কেউ লিখেছেন, ‘বিদায় পৃথিবী। আমি চললাম’। আবার কেউ মজা করে লিখেছেন, ‘RIP বাংলা সিরিয়াল’।

2 Comments

  1. Faltu.. ektu adtu nekami mana jai.kn2 evabe esob 😡 osojjokor.2din por por er modde maa kali vor korbe eta kemon kotha?tar upor er jamai o shiv seje er payer nice pore gece. Asolei hassokor

  2. এখন সিরিয়াল প্রায় দেখার অযোগ্য হয়ে গেছে, আমি বরঞ্চ সময় পেলে এখনো হটস্টার এ হয় দেবকে দেব মহাদেব অথবা vignaharata শ্রী গণেশ দেখি

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here