অস্ট্রেলিয়া ভারত সফরে পৃথক পৃথক সময়ের প্রত্যাশায় সৌরভ গাঙ্গুলি

sourav

এই বছর টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়ায় ভ্রমণ করার সময় ভারতীয় ক্রিকেট দলের জন্য একটি স্বল্প সময়ের চেয়ে নির্ধারিত পৃথকীকরণের মেয়াদ আশা করছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন “আমরা চাই না খেলোয়াড়রা এতদূর যাক এবং দুই সপ্তাহ হোটেলের ঘরে বসে থাকুক।”

আরো পড়ুন। প্রতিদিনের বিশ্বব্যাপী ক্ষেত্রে ভারতে করোনাভাইরাস ১২ শতাংশে পৌঁছেছে

ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে চলমান টেস্ট সিরিজটি আবার শুরু করে কোভিড -১৯ মহামারীটি খেলার নিয়মগুলিকে পরিবর্তন করেছে। খেলোয়াড়দের আপাতত খালি স্টেডিয়ামগুলিতে মাঠ নেওয়ার আগে দুই সপ্তাহ ধরে তাদের ভাইরাসটির পরীক্ষা করাতে হবে।

আরো পড়ুন। করোনাভাইরাস মহামারীর জন্য ডেঙ্গু প্রতিরোধের প্রচেষ্টা বাধাগ্রস্ত হচ্ছে

গাঙ্গুলি আশা করছেন যে, বছরের পরের দিকে একটি ডে-নাইটার সহ চারটি টেস্ট নিয়ে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দল কিছুটা শিথিলতা পাবে। ইন্ডিয়া টুডে অনুষ্ঠান ‘দ্য ইনস্পায়ার’কে তিনি জানান, “আমরা এই সফরটি নিশ্চিত করেছি। ডিসেম্বরে আমরা আসব। আমরা আশা করি কোয়ারেন্টাইন দিনের সংখ্যা কিছুটা কমে যাবে”।

সৌরভ গাঙ্গুলি আরও বলেছিলেন যে অস্ট্রেলিয়া সিরিজটি অধিনায়ক বিরাট কোহলির হয়ে ক্যারিয়ার নির্ধারণ করবে। তিনি বলেন, ” আমি এই ডিসেম্বরের মধ্যে বেঁচে থাকব কি না। তবে তার অধিনায়কত্বের মেয়াদটি গজ পথ হতে চলেছে। এটি একটি মাইলফলক সিরিজ হবে।

আরো পড়ুন। বাতাসে ছড়াচ্ছে করোনাভাইরাস দাবি বিজ্ঞানীদের

এছাড়াও সৌরভ গাঙ্গুলি বিরাট কোহলিকে ফিট থাকার জন্য অনুরোধ করেন এবং তাকে বলেন ছ্য় মাস অধিনায়ক খেলননি তাই তাকে তৈরি হতে হবে।

এই প্রাক্তন অধিনায়ক বোর্ড মহামারীর মধ্যেও বোর্ডের কাজ চালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করতে যে-সমস্ত চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল তার কথাও বলেছিলেন।

[“Source:- timesofindia.indiatimes.com“] 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here